আইপিএলে চোটের কারণে ছিটকে যাওয়া ভুবনেশ্বর কুমারের জন্য এল এই খারাপ খবর

বিশ্ব ক্রিকেটের সবচেয়ে বড়ো টি-২০ ক্রিকেট লীগ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ত্রয়োদশ মরশুমের রোমাঞ্চ আরব আমিরাতে ছেয়ে রয়েছে। এখানে দেশ বিদেশের কয়েকশো খেলোয়াড়রা একজুট হয়ে রয়েছেন। এদের মধ্যে ভারতীয় ক্রিকেট দলের জোরে বোলার ভুবনেশ্বর কুমারও খেলছেন, যিনি সানরাইজার্স হায়দ্রাবাদ দলের সদস্য ছিলেন।

ভুবনেশ্বর কুমার পেলেন খারাপ খবর

আইপিএলে চোটের কারণে ছিটকে যাওয়া ভুবনেশ্বর কুমারের জন্য এল এই খারাপ খবর 1

ভুবনেশ্বর কুমার এই আইপিএলের মরশুমের কিছু ম্যাচেই খেলেছিলেন, তারপর তিনি আহত হওয়ার পর পুরো মরশুম থেকেই ছিটকে গিয়েছেন। ভুবনেশ্বর কুমারের আইপিএল ২০২০ থেকে সরে দাঁড়ানো বড়ো ধাক্কা ছিল। আইপিএলের এই মরশুম থেকে ছিটকে যাওয়ার পর ভুবনেশ্বর কুমার একটি যথেষ্ট খারাপ খবর পেলেন। যা তার পরিবারের সঙ্গে যুক্ত। ভুবনেশ্বর কুমারের বাবাকে ক্যান্সারের কারণে এইমস এ ভর্তি করানো হয়েছে।

ভুবির বাবা কিরণ পাল সিংয়ের হল ক্যান্সার, দিল্লিতে ভর্তি

আইপিএলে চোটের কারণে ছিটকে যাওয়া ভুবনেশ্বর কুমারের জন্য এল এই খারাপ খবর 2

ভারতের অভিজ্ঞ জোরে বোলার ভুবনেশ্বর কুমারের বাবা কিরণ পাল সিংয়ের ক্যান্সার হয়েছে। তাকে নিজের হোম টাউন মেরঠের একটি হাসপাতালে পরীক্ষা করানো হয়েছে। যারপর এই ক্যান্সার হওয়ার কথা খোলসা হয়েছে। এখান থেকেই সোজা তাকে দিল্লির এইমস হাসপাতালে ভর্তি করানো হয়েছে। দিল্লির এইমস হাসপাতালে ভর্তি করানোর পর ডাক্তাররা জানিয়েছেন ক্যান্সারের প্রথম স্টেজ জানিয়েছেন। মেরঠের গঙ্গানগরে থাকা ভুবনেশ্বর কুমারের বাবার কিছুদিন আগেই পেট ব্যাথার সমস্যা হয়েছিল। তার জোরদার পেট ব্যাথার পর মেরঠের পাশাপাশি দিল্লিতেও পরীক্ষা করানো হয়েছে।

মেরঠে পরীক্ষার পর দিল্লিতে করানো হয়েছে ভর্তি

আইপিএলে চোটের কারণে ছিটকে যাওয়া ভুবনেশ্বর কুমারের জন্য এল এই খারাপ খবর 3

এখানেই তার ক্যান্সারের কথা জানা যায়। নিজের অসুস্থতা নিয়ে স্বয়ং কিরণপাল সিং বলেছেন যে ডাক্তাররা তার কেমোথেরাপি করিয়েছেন। যারপর করোণা আর ডেঙ্গুর ক্রমবৃদ্ধিমানরূপ দেখে ডাক্তাররা তাকে বাড়িতেই বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছিলেন। অন্যদিকে ভুবির বাবা কিরণ পাল সিং বিদেশে যাওয়ার খবরের খন্ডন করেছেন আর বলেছেন যে বর্তমানে তাঁর বিদেশে যাওয়ার প্রয়োজন নেই। দেহসে ভালো চিকিৎসা সংস্থান রয়েছে আর তিনি এইমসে চিকিৎসা করানো হচ্ছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *