জোরে বোলার ভুবনেশ্বর কুমার জানালেন সেই কারণ যার জন্য তৈরি হয়েছে তার আর জসপ্রীত বুমরাহের দুর্দান্ত তালমেল

ভারতীয় ক্রিকেট দলের বর্তমান সময়ে বিশ্ব ক্রিকেটে জয়ের ডঙ্কা বেজে চলেছে। ভারতীয় দল যেভাবে এই সময় খেলছে তাতে তো প্রত্যেক বিপক্ষ দলকে ভারতীয় দলের সামনে নতমস্তক দেখাচ্ছে। বিশ্ব ক্রিকেটে বর্তমান সময়ে ভারতীয় দলের প্রভুত্বে এমনিতেই তো পুরো দলের দুর্দান্ত যোগদান রয়েছে।

জসপ্রীত বুমরাহ আর ভুবনেশ্বর কুমারের জুটি নেই কোনও জবাব

কিন্তু এই সবের মধ্যে ভারতীয় দলের বোলিংকে উপেক্ষা করা যাবে না। ভারতের বোলিং এই সময় বিশ্বস্তরীয়। এই বোলারদের মধ্যে বিশেষ করে ভুবনেশ্বর কুমার আর জসপ্রীত বুমরাহের জুটি দুর্দান্ত কামাল দেখিয়েছেন।
জোরে বোলার ভুবনেশ্বর কুমার জানালেন সেই কারণ যার জন্য তৈরি হয়েছে তার আর জসপ্রীত বুমরাহের দুর্দান্ত তালমেল 1
ভারতীয় দলের স্ট্রাইক বোলার জসপ্রীত বুমরাহ আর ভুবনেশ্বর কুমার শুরুয়াতেও দলকে সফলতা এনে দিয়েছে তো অন্যদিকে স্লগ ওভারে তো এই জুটির কোনও জবাবই নেই।

ডেথ ওভার্সে বিশ্ব ক্রিকেটের সবচেয়ে ভয়ঙ্কর বোলার ভুবি-বুমরাহ

তাই তো জসপ্রীত বুমরাহ আর ভুবনেশ্বর কুমারকে এই সময় সবচেয়ে দুর্দান্ত ডেথ ওভার্স জুটি মানা হয়ে থাকে। যাদের সামনে রান করা বিশ্বস্তরীয় ব্যাটসম্যানদের জন্যও সহজ হয়না।
জোরে বোলার ভুবনেশ্বর কুমার জানালেন সেই কারণ যার জন্য তৈরি হয়েছে তার আর জসপ্রীত বুমরাহের দুর্দান্ত তালমেল 2
ভুবনেশ্বর কুমার নিজের বিশেষ জুড়িদারকে নিয়ে নিজের প্রতিক্রিয়া দিয়েছেন। ভুবনেশ্বর কুমার আর জসপ্রীত বুমরাহের জুটির এখন আর কোনও পরিচিতির প্রয়োজন নেই কিন্তু ভুবি তাদের নিজেদের এই নিজেস্ব তালমেলনিয়ে বিশেষ কথা জানিয়েছেন।

আমাদের দুজনের মধ্যে ভাল তালমেল রয়েছে- ভুবি

ভুবনেশ্বর কুমার বলেছেন যে, “ আমরা নিজেদের মধ্যে একে অপরকে ভীষণই ভালো করে বুঝি। আমরা কয়েক বছর ধরে একে অপরের সঙ্গে খেলছি তাই আমরা একে অপরের শক্তিকে ভীষণই ভালো করে জানি। সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ এটাই যে আমরা একে অপরের সঙ্গে কথাবার্তা বলতেই থাকি”।
জোরে বোলার ভুবনেশ্বর কুমার জানালেন সেই কারণ যার জন্য তৈরি হয়েছে তার আর জসপ্রীত বুমরাহের দুর্দান্ত তালমেল 3
“ আমরা বর্তমান পরিস্থিতি নিয়ে চর্চা করি আর পরের ওভারে কি পরিস্থিতি হতে পারে সেটা নিয়েও চর্চা করি। এর সঙ্গেই আমরা ফিল্ডিং পজিশন নিয়েও কথা বলি। কথা বলায় বাস্তবে এটা একে অপরকে সাহায্য করে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *