[cwa id='h1']
হর্ষ ভোগলে বললেন যদি এই প্লেয়ার ভারতীয় দলে আসেন, তাহলে দল হয়ে যাবে সবচেয়ে মজবুত

JCC
পেশাদার ক্রিকেটার হতে চান?
এখানে রেজিস্টার করুন

*T&C Apply

আয়ারল্যান্ডের বিরুদ্ধে খেলা হওয়া দুটি টি২০ ম্যাচের সিরিজে পুরো দল দুর্দান্ত প্রদর্শন করার পর ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি বলেছেন তার জন্য অন্তিম একাদশ নির্বাচন করা মাথাব্যাথার কারণ হয়ে দাঁড়িয়েছে। অধিনায়ক হিসেবে বিরাট এটা ঠিক করে উঠতে পারছেন না কোন প্লেয়ারকে দলে রাখা যেতে পারে আর কোন প্লেয়ারকে বেঞ্চে। বর্তমান সময়ে টিম ইন্ডিয়ার সব প্লেয়ারই দুর্দান্ত ফর্মে রয়েছেন। ক্রিকেটের বিশেষজ্ঞরাও এ নিয়ে নিজের মতামত দিচ্ছেন। এই ব্যাপারে জনপ্রিয় ধারাভাষ্যকার হর্ষ ভোগলেও নিজের প্রতিক্রিয়া দিয়েছেন। তার বক্তব্য দল যতই ভাল প্রদর্শন করুক কিন্তু এতে একটা ব্যাপারের খামতি রয়েছে।
হর্ষ ভোগলে বললেন যদি এই প্লেয়ার  ভারতীয় দলে আসেন, তাহলে দল হয়ে যাবে সবচেয়ে মজবুত 1
ভোগলে রবিবার নিজের টুইটার অ্যাকাউন্টে টিম ইন্ডিয়ার ব্যাপারে প্রতিক্রিয়া দিতে গিয়ে লিখেছেন, “ভারতীয় ক্রিকেট দলে আরও একজন অলরাউন্ডারের প্রয়োজন রয়েছে, যিনি সাত নম্বরে এসে ব্যাটিং করতে পারবেন এবং কিছু ওভার বোলিংও করতে পারবেন। আমি মনে করি এর জন্য ক্রুণাল পান্ডিয়া সবচেয়ে সঠিক নাম”। এই টুইটে বেশ কিছু টুইটারেত্তি সহমতিও জানিয়েছেন। অন্যদিকে বেশ কিছু টুইটার ইউজার এটাও প্রশ্ন করেছেন যে ক্রুণাল পান্ডিয়াই কেনো, ওয়াশিংটন সুন্দর এবং রবীন্দ্র জাদেজার মধ্যে সমস্যা কি।

প্রসঙ্গত ভারত শুক্রবার বেশি রাতের দিকে খেলা হওয়া দ্বিতীয় টি২০ ম্যাচে আয়ারল্যান্ডকে ১৪৩ রানে হারিয়ে এই সিরিজ ২-০ ফলাফলে কব্জা করে নিয়েছে। এখন ভারত ইংল্যান্ডের জন্য রওনা হবে, যেখানে তারা তিন ম্যাচের টি২০ সিরিজ, তিন ওয়ানডে এবং পাঁচটি টেস্ট ম্যাচের সিরিজ খেলবে। আয়ারল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচের পর কোহলি জানিয়েছিলেন, “ আমরা সেই ধরনের ছন্দ পেয়ে গিয়েছি যেমনটা আমরা চেয়েছিলাম। দলের সন্তুলিত প্রদর্শনে আমি যথেষ্টই খুশি। কাকে বাছব কাকে নয় এটা নিয়ে আমার সমস্যা বেড়ে গিয়েছে। এটা আমাদের জন্য বেশ ভাল ব্যাপার, যে বেঞ্চে বসা খেলোয়াড়রাও আমাদের জন্য ভালো প্রদর্শন করছে”।
হর্ষ ভোগলে বললেন যদি এই প্লেয়ার  ভারতীয় দলে আসেন, তাহলে দল হয়ে যাবে সবচেয়ে মজবুত 2
ইংল্যান্ডের ব্যপারে কোহলি জানিয়েছিলেন, “ আমাদের জন্য বিপক্ষ দল কোনও গুরুত্বই রাখে না। আমরা জানি যে যদি ওরা সমস্যা তৈরি করতে পারে তাহলে আমাদের আমাদের কাছেও এমন ব্যাটসম্যান রয়েছে যারা ভাল প্রদর্শন করতে পারে”।

[cwa id='revcontent']
SHARE
কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের বাইরে ফুটবলে ব্রাজিলের সমর্থক। পছন্দের খেলোয়াড় নেইমার এবং লিওনেল মেসি। অ্যাডভেঞ্চারিস্ট।
[cwa id='moreat']