বিরাট কোহলি আর রোহিত শর্মার মধ্যে মনোমালিন্যের খবর নিয়ে বোলিং কোচ ভাঙলেন নিরবতা

বিশ্বকাপের সেমিফাইনালে ভারতীয় দলের হারের পর রিপোর্ট পাওয়া যাচ্ছিল যে অধিনায়ক বিরাট কোহলি আর সহ অধিনায়ক রোহিত শর্মার মধ্যে সবকিছু ঠিক চলছে না। এটা প্রথমবার নয় যখন এমন খবর সামনে এসেছে। অন্যদিকে ভারতীয় দলের বিরাট কোহলি গোষ্ঠী আর রোহিত শর্মা গোষ্ঠীতে ভাগ হওয়ার রিপোর্টও চর্চায় ছিল।

কোচের প্রতি ক্ষুব্ধ দল!

বিরাট কোহলি আর রোহিত শর্মার মধ্যে মনোমালিন্যের খবর নিয়ে বোলিং কোচ ভাঙলেন নিরবতা 1

মিডিয়া রিপোর্টসে এটাও বলা হয়েছিল যে খেলোয়াড়রা দলের কোচ রবি শাস্ত্রী আর সাপোর্ট স্টাফদের নিয়ে খুশি নন। বিসিসিআই নতুন কোচ আর সাপোর্ট স্টাফের জন্য আবেদনপত্রও চেয়ে পাঠানো শুরু করে দিয়েছে। খেলোয়াড়দের মধ্যে বা দলের মধ্যে ঝামেলা নিয়ে এখনো পর্যন্ত কেউ খোলাখুলি কথা বলেননি। বিশ্বকাপ থেকে ফিরে আসার পর দলের কোনো খেলোয়াড় মিডিয়ার সঙ্গে কথা বলেননি কিন্তু এখন বোলিং কোচ ভরত অরুণ এখন নিজের রায় দিয়েছেন।

ভরত অরুণ বললেন কথা

বিরাট কোহলি আর রোহিত শর্মার মধ্যে মনোমালিন্যের খবর নিয়ে বোলিং কোচ ভাঙলেন নিরবতা 2

ভারতীয় দলের বোলিং কোচ এই ব্যাপারে জানিয়েছেন যে দলের সকলের রায় অবশ্যই আলাদা আলাদা হয় কিন্তু আমরা একজুট হয়েই কোনো সিদ্ধান্ত নিই। স্পোর্টস্টারের সঙ্গে কথা বলতে গিয়ে তিনি বলেন,

“এমনটা নয় যে আমরা প্রত্যেক কথায় সহমত হই। আমাদের কাছে দল গঠন আর রণনীতির মত বিভিন্ন দিকে আমাদের তর্ক আর চর্চা হয়। প্রত্যেকেই তাদের রায় রাখে। কিন্তু দিনের শেষে অন্য ব্যক্তিদের সম্মান করা হয় আর একটা সামগ্রিক সিদ্ধান্ত নেওয়া হয়”।

খোলাখুলি দেননি জবাব

বিরাট কোহলি আর রোহিত শর্মার মধ্যে মনোমালিন্যের খবর নিয়ে বোলিং কোচ ভাঙলেন নিরবতা 3

ভরত অরুণ এই বিষয়ে খোলাখুলি জবাব দেননি। যদিও তার কথায় পরিস্কার হয়ে যাচ্ছে যে দলের খেলোয়াড়দের মধ্যে কিছু না কিছু হয়। দলকে এখন ওয়েস্টইন্ডিজ সফরে যেতে হবে। তার জন্য দল ঘোষণাও হয়ে গিয়েছে। প্রথম কথা হচ্ছিল যে বিরাট কোহল শুধুমাত্র টেস্ট ম্যাচ খেলবেন কিন্তু এখন তাকে তিন ফর্ম্যাটের জন্যই বাছা হয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *