ভিডিয়ো: ভারতীয় ক্রিকেটারদের পোল খুললেন হরভজন সিং, জানালেন কে করেন নিজের স্ত্রীকে সবচেয়ে মিস

ভারতীয় ক্রিকেট দলের খেলোয়াড়দের সময় কখন কখন কিভাবে ব্যতীত হয় তা ক্রিকেট প্রশংসকেরা জানেন না। ভারতে ক্রিকেটকে ধর্মের সমান মানা হয়, ফলে ক্রিকেট সমর্থকদের নিজের দেশের ক্রিকেটারদের গতিবিধি জানার জন্য উৎসুকতা থাকে।
ভিডিয়ো: ভারতীয় ক্রিকেটারদের পোল খুললেন হরভজন সিং, জানালেন কে করেন নিজের স্ত্রীকে সবচেয়ে মিস 1
ভাজ্জি খুললেন বেশ কিছু ক্রিকেটারদের পোল

যখন ভারতীয় ক্রিকেটারদের ব্যাপারে জানার কথা আসে, তখন আমরা এই প্রতিবেদনে প্রাক্তন ভারতীয় তারকা স্পিনার হরভজন সিংয়ের মুখে বেশ কিছু খেলোয়াড়দের গতবিধির ব্যাপারে জানাব। হরভজন জানিয়েছেন ভারতীয় দলের বেশ কিছু খেলোয়াড় বেশিরভাগ সময়ই নিজের ফোন নিয়ে কাটান।
ভিডিয়ো: ভারতীয় ক্রিকেটারদের পোল খুললেন হরভজন সিং, জানালেন কে করেন নিজের স্ত্রীকে সবচেয়ে মিস 2
টক শোতে হরভজন জানালেন স্ত্রীকে সবচেয়ে বেশি মিস করেন ধবন

বর্তমানে টার্বুনেটর হরভজন সিং একটি টক শো হোস্ট করেন। এই টক শোয়ে হরভজন বেশ কিছু কথার খোলসা করেছেন। ‘পোল খোল’ নামে এই শোয়ে যখন হরভজনকে প্রশ্ন করা হয় যে ভারতীয় দলে সবচেয়ে বেশি কোন প্লেয়ার নিজের স্ত্রীকে ভয় পান তখন তিনি জানান, “ এমনিতে তো সব প্লেয়ারই এই তালিকায় রয়েছেন, বিশেষ করে বিদেশ সফরে স্ত্রী কাছে না থাকায় তারা নিজেদের স্ত্রীকে মিস করেন কিন্তু এই ব্যাপারে শিখর ধবন সবচেয়ে আগে থাকবেন”।
ভিডিয়ো: ভারতীয় ক্রিকেটারদের পোল খুললেন হরভজন সিং, জানালেন কে করেন নিজের স্ত্রীকে সবচেয়ে মিস 3
ফোনে সবচেয়ে বেশি সময় কাটান সুরেশ রায়না

অন্যদিকে হরভজন ফোন নিয়ে সবচেয়ে বেশি সময় কাটানোর ব্যাপারে বলেন, “সুরেশ রায়না দলের এমন প্লেয়ার যিনি নিজের সময় ফোনের সঙ্গেই কাটান। অন্যদিকে হার্দিক পাণ্ডিয়া পার্টি পছন্দ করেন”। সেই সঙ্গে ভাজ্জিকে প্রশ্ন করা হয়েছিল, যে দলের কোন প্লেয়ার সবচেয়ে খারাপ চুটটি বা জোকস শোনানোর কাজ করেন তাতে ভাজ্জি ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির নাম নেন।
ভিডিয়ো: ভারতীয় ক্রিকেটারদের পোল খুললেন হরভজন সিং, জানালেন কে করেন নিজের স্ত্রীকে সবচেয়ে মিস 4
ভাজ্জি নিজেকে সবচেয়ে বড় হৃদয়বান বলেন

ভাজ্জি এক এক করে সকলের পোল খোলেন এবং বলেন যে খাবার খাওয়ায় সবচেয়ে দ্রুত হলেন ইরফান পাঠান। সেই সঙ্গে কোন খেলোয়াড় সবচেয়ে বেশি পুজোপাঠ করেন প্রশ্ন করা ভাজ্জি শ্রীসন্থের নাম নেন। সেই সঙ্গে সবচেয়ে শেষে ভাজ্জিকে প্রশ্ন করা ভারতীয় ক্রিকেট দলে কোন খেলোয়াড়ের হৃদয় সবচেয়ে বড়, তখন ভাজ্জি ভীষণই বিনয়ের সঙ্গে হেসে নিজের নাম নেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *