কিংস ইলেভেন পাঞ্জাবের দল আইপিএল ২০১৮য় বিশেষ কিছু ভালো প্রদর্শন করতে পারেনি। প্রীতি জিন্টার দল কিংস ইলেভেন পাঞ্জাব আইপিএল ২০১৮য় লীগ টেবিলে সপ্তম স্থান ছিল। এর মধ্যেই ইন্ডিয়া টুডেকে প্রীতি জিন্টা একটি ইন্টারভিউ দিয়েছেন। যেখানে তিনি বেটিং এবং নেশা নিয়ে বেশ কিছু মজাদার কথা বলেছেন।

আমার পার্টি করা অপছন্দের

প্রীতি জিন্টা নিজের বয়ানে নেশা নিয়ে বলেছেন, “আইপিএল চলাকালীন প্রথমে এমন পার্টিস হতো, কিন্তু আমি এই ধরণের পার্টিস পছন্দ করতাম না। এই ধরণের পার্টিস আমার ভীষণই অপছন্দের”।

বেটিংকে লীগাল করার কথা বলেন

নিজের এই বয়ানের সঙ্গেই তিনি আইপিএলে বেড়ে চলা বেটিং নিয়েও একটি বয়ান দিয়েছেন। যেখানে তিনি বলেন যে সরকারের বেটিংকে লীগাল করে দেওয়া উচিত, যাতে সরকারের এতে ইনকামও হয় আর ভ্রষ্টাচারও কম হয়।

বিতর্কিত বয়ানে এলেন শিরোনামে

বেটিংকে লীগাল করানোর এই বয়ানে প্রীতি জিন্টা শিরোনামে উঠে এসেছেন। তিনি বেটিং নিয়ে বলেন, “আমার মনে হয় যে বেটিংকে লীগল করে দেওয়া উচিত, কারণ এতে সরকারের ভালো ইনকামও হবে আর ভ্রষ্টাচারও কম হয়ে যাবে। আমার মতে কোনওরকম ভ্রষ্টাচার হওয়া উচিত নয়”।

আগেও থেকেছেন বিতর্কে

প্রসঙ্গত এর আগেই প্রীতি জিন্টা, কিংস ইলেভেন পাঞ্জাবের মেন্টর বীরেন্দ্র সেহবাগ আর কিংস ইলেভেন পাঞ্জাবের সহমালিক নেস ওয়াডিয়ার সঙ্গে ঝগড়া করে বিবাদে এসেছেন। আইপিএল ২০১৪ চলাকালীন প্রীতি জিন্টা আর নেস ওয়াডিয়ার মুম্বাইয়ের ওয়ানঙ্খেড়ে স্টেডিয়ামে ঝগড়া হয়ে গিয়েছিল। এরপর নেস ওয়াডিয়ার উপর প্রীতি জিন্টা কেসও করে দিয়েছিলেন। এরপর আদালত ২০,০০০ টাকার জরিমানায় নেস ওয়াডিয়াকে ছেড়ে দেয়। অন্যদিকে বীরেন্দ্র সেহবাগের সঙ্গে প্রীতি জিন্টার ঝগড়া আইপিএল ২০১৮ চলাকালীন হয়। সেহবাগ, প্রীতি জিন্টার দলে দখলদারিতে খুশি ছিলেন না। অন্যদিকে প্রীতি সেহবাগের বেশ কিছু সিদ্ধান্তে খুশি ছিলেন না।

SHARE
সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। ব্রায়ান লারা সচিনের ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

আরও পড়ুন

এখন এই ভারতীয় খেলোয়াড়কে চার নম্বরে ব্যাট করতে দেখতে চান সৌরভ গাঙ্গুলী

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টি-২০ সিরিজ জেতার পর টিম ইন্ডিয়া ঘরের দলের বিরুদ্ধে একদিনের সিরিজেও ক্লীন সুইপ করতে সফল...

বিসিসিআই অর্জুন পুরস্কারের জন্য এই চারজন খেলোয়াড়ের নাম পাঠালো, এই খেলোয়াড়ের পাওয়া উচিত সম্মান

বিসিসিআই অর্জুন পুরস্কারের জন্য এই চারজন খেলোয়াড়ের নাম পাঠালো, এই খেলোয়াড়ের পাওয়া উচিত সম্মান
ভারতীয় ক্রীড়া জগতে অর্জুন পুরস্কার অন্যতম সম্মানীয় পুরস্কার হিসেবে বিবেচিত হয়। শচীন তেন্ডুলকর, সৌরভ গাঙ্গুলী, রাহুল দ্রাবিড়...

ধোনির সাধারণত্ব আবারও ছুঁল সমর্থকদের হৃদয়, এয়ারপোর্টে লেফটেন্যান্ট কর্ণেল সাধারণ মানুষের মত করালেন চেকিং

ধোনির সাধারণত্ব আবারও ছুঁল সমর্থকদের হৃদয়, এয়ারপোর্টে লেফটেন্যান্ট কর্ণেল সাধারণ মানুষের মত করালেন চেকিং
মহেন্দ্র সিং ধোনি মানেই কোটি কোটি মানুষের হৃদয়ের শব্দ। ভারতে শুধু নয় বরং বিদেশেও প্রাক্তন অধিনায়ক ধোনি...

ভিডিও : আর্চারের বাউন্সারে আহত স্মিথ!

ইংল্যান্ডের উদীয়মান ফাস্ট বোলার জোফ্রা আর্চারের বাউন্সারে গুরুতর চোট পেলেন স্টিভ স্মিথ।ম‍্যাচের শুরু থেকেই দাপট অব‍্যাহত ছিলো...

কঠিন পরিস্থিতিতে ব‍্যাটিং করতে চান, জানালেন এই ভারতীয় ক্রিকেটার !

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে নিজের নজরকাড়া ব‍্যাটিংয়ের মধ্যে দিয়ে খবরের শিরোনামে উঠে এসেছেন শ্রেয়স আইয়ার। সদ‍্য ওয়েস্ট ইন্ডিজের...