আইপিএল ২০১৯ এর আগে প্রীতি জিন্টার বিতর্কিত বয়ান, হারাতে হতে পারে মালিকানার অধিকার 1

কিংস ইলেভেন পাঞ্জাবের দল আইপিএল ২০১৮য় বিশেষ কিছু ভালো প্রদর্শন করতে পারেনি। প্রীতি জিন্টার দল কিংস ইলেভেন পাঞ্জাব আইপিএল ২০১৮য় লীগ টেবিলে সপ্তম স্থান ছিল। এর মধ্যেই ইন্ডিয়া টুডেকে প্রীতি জিন্টা একটি ইন্টারভিউ দিয়েছেন। যেখানে তিনি বেটিং এবং নেশা নিয়ে বেশ কিছু মজাদার কথা বলেছেন।

আমার পার্টি করা অপছন্দের
আইপিএল ২০১৯ এর আগে প্রীতি জিন্টার বিতর্কিত বয়ান, হারাতে হতে পারে মালিকানার অধিকার 2
প্রীতি জিন্টা নিজের বয়ানে নেশা নিয়ে বলেছেন, “আইপিএল চলাকালীন প্রথমে এমন পার্টিস হতো, কিন্তু আমি এই ধরণের পার্টিস পছন্দ করতাম না। এই ধরণের পার্টিস আমার ভীষণই অপছন্দের”।

বেটিংকে লীগাল করার কথা বলেন
আইপিএল ২০১৯ এর আগে প্রীতি জিন্টার বিতর্কিত বয়ান, হারাতে হতে পারে মালিকানার অধিকার 3
নিজের এই বয়ানের সঙ্গেই তিনি আইপিএলে বেড়ে চলা বেটিং নিয়েও একটি বয়ান দিয়েছেন। যেখানে তিনি বলেন যে সরকারের বেটিংকে লীগাল করে দেওয়া উচিত, যাতে সরকারের এতে ইনকামও হয় আর ভ্রষ্টাচারও কম হয়।

বিতর্কিত বয়ানে এলেন শিরোনামে
আইপিএল ২০১৯ এর আগে প্রীতি জিন্টার বিতর্কিত বয়ান, হারাতে হতে পারে মালিকানার অধিকার 4
বেটিংকে লীগাল করানোর এই বয়ানে প্রীতি জিন্টা শিরোনামে উঠে এসেছেন। তিনি বেটিং নিয়ে বলেন, “আমার মনে হয় যে বেটিংকে লীগল করে দেওয়া উচিত, কারণ এতে সরকারের ভালো ইনকামও হবে আর ভ্রষ্টাচারও কম হয়ে যাবে। আমার মতে কোনওরকম ভ্রষ্টাচার হওয়া উচিত নয়”।

আগেও থেকেছেন বিতর্কে
আইপিএল ২০১৯ এর আগে প্রীতি জিন্টার বিতর্কিত বয়ান, হারাতে হতে পারে মালিকানার অধিকার 5
প্রসঙ্গত এর আগেই প্রীতি জিন্টা, কিংস ইলেভেন পাঞ্জাবের মেন্টর বীরেন্দ্র সেহবাগ আর কিংস ইলেভেন পাঞ্জাবের সহমালিক নেস ওয়াডিয়ার সঙ্গে ঝগড়া করে বিবাদে এসেছেন। আইপিএল ২০১৪ চলাকালীন প্রীতি জিন্টা আর নেস ওয়াডিয়ার মুম্বাইয়ের ওয়ানঙ্খেড়ে স্টেডিয়ামে ঝগড়া হয়ে গিয়েছিল। এরপর নেস ওয়াডিয়ার উপর প্রীতি জিন্টা কেসও করে দিয়েছিলেন। এরপর আদালত ২০,০০০ টাকার জরিমানায় নেস ওয়াডিয়াকে ছেড়ে দেয়। অন্যদিকে বীরেন্দ্র সেহবাগের সঙ্গে প্রীতি জিন্টার ঝগড়া আইপিএল ২০১৮ চলাকালীন হয়। সেহবাগ, প্রীতি জিন্টার দলে দখলদারিতে খুশি ছিলেন না। অন্যদিকে প্রীতি সেহবাগের বেশ কিছু সিদ্ধান্তে খুশি ছিলেন না।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *