কিংস ইলেভেন পাঞ্জাবের দল আইপিএল ২০১৮য় বিশেষ কিছু ভালো প্রদর্শন করতে পারেনি। প্রীতি জিন্টার দল কিংস ইলেভেন পাঞ্জাব আইপিএল ২০১৮য় লীগ টেবিলে সপ্তম স্থান ছিল। এর মধ্যেই ইন্ডিয়া টুডেকে প্রীতি জিন্টা একটি ইন্টারভিউ দিয়েছেন। যেখানে তিনি বেটিং এবং নেশা নিয়ে বেশ কিছু মজাদার কথা বলেছেন।

আমার পার্টি করা অপছন্দের

প্রীতি জিন্টা নিজের বয়ানে নেশা নিয়ে বলেছেন, “আইপিএল চলাকালীন প্রথমে এমন পার্টিস হতো, কিন্তু আমি এই ধরণের পার্টিস পছন্দ করতাম না। এই ধরণের পার্টিস আমার ভীষণই অপছন্দের”।

বেটিংকে লীগাল করার কথা বলেন

নিজের এই বয়ানের সঙ্গেই তিনি আইপিএলে বেড়ে চলা বেটিং নিয়েও একটি বয়ান দিয়েছেন। যেখানে তিনি বলেন যে সরকারের বেটিংকে লীগাল করে দেওয়া উচিত, যাতে সরকারের এতে ইনকামও হয় আর ভ্রষ্টাচারও কম হয়।

বিতর্কিত বয়ানে এলেন শিরোনামে

বেটিংকে লীগাল করানোর এই বয়ানে প্রীতি জিন্টা শিরোনামে উঠে এসেছেন। তিনি বেটিং নিয়ে বলেন, “আমার মনে হয় যে বেটিংকে লীগল করে দেওয়া উচিত, কারণ এতে সরকারের ভালো ইনকামও হবে আর ভ্রষ্টাচারও কম হয়ে যাবে। আমার মতে কোনওরকম ভ্রষ্টাচার হওয়া উচিত নয়”।

আগেও থেকেছেন বিতর্কে

প্রসঙ্গত এর আগেই প্রীতি জিন্টা, কিংস ইলেভেন পাঞ্জাবের মেন্টর বীরেন্দ্র সেহবাগ আর কিংস ইলেভেন পাঞ্জাবের সহমালিক নেস ওয়াডিয়ার সঙ্গে ঝগড়া করে বিবাদে এসেছেন। আইপিএল ২০১৪ চলাকালীন প্রীতি জিন্টা আর নেস ওয়াডিয়ার মুম্বাইয়ের ওয়ানঙ্খেড়ে স্টেডিয়ামে ঝগড়া হয়ে গিয়েছিল। এরপর নেস ওয়াডিয়ার উপর প্রীতি জিন্টা কেসও করে দিয়েছিলেন। এরপর আদালত ২০,০০০ টাকার জরিমানায় নেস ওয়াডিয়াকে ছেড়ে দেয়। অন্যদিকে বীরেন্দ্র সেহবাগের সঙ্গে প্রীতি জিন্টার ঝগড়া আইপিএল ২০১৮ চলাকালীন হয়। সেহবাগ, প্রীতি জিন্টার দলে দখলদারিতে খুশি ছিলেন না। অন্যদিকে প্রীতি সেহবাগের বেশ কিছু সিদ্ধান্তে খুশি ছিলেন না।

SHARE
সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। ব্রায়ান লারা সচিনের ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

আরও পড়ুন

বিশ্বকাপে নির্বাচিত হওয়ার পর জোফ্রা আর্চার করলেন ঘোষণা, এই ভারতীয় ব্যাটসম্যানের করবেন শিকার

বিশ্বকাপের শুরু ৩০ মে থেকে হতে চলেছে। এবার এর আয়োজন ইংল্যাণ্ডে হতে চলেছে। ইংল্যাণ্ড দল আজ নিজেদের...

কাল ভোরে বিশ্বকাপ জয়ের উদ্দেশ্যে ইংল্যান্ড রওনা দিতে চলেছে বিরাটরা

বুধবার ভোর ৪:১০ এর ফ্লাইটে ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা দিতে চলেছে ভারতীয় ক্রিকেট দল।মিশন " তিন নম্বর "...

এই তারকা ক্রিকেটারকে ধাক্কা মেরে নামানো হল প্লেন থেকে, করেছিলেন এই ব্যবহার

এই তারকা ক্রিকেটারকে ধাক্কা মেরে নামানো হল প্লেন থেকে, করেছিলেন এই ব্যবহার
অস্ট্রেলিয়া ক্রিকেট দলের বিশ্ব ক্রিকেটে যেমন কর্তৃত্ব থেকেছে ঠিক সের রকমভ ভাবেই তাদের খেলোয়াড়দের বিগড়োনো স্বভাবেও যথেষ্ট...

ইংল্যান্ড দ্বিতীয়বার ঘোষণা করল নিজেদের দল, ওয়েস্টইন্ডিজের এই খেলোয়ায়ড় পেলেন জায়গা

ইংল্যান্ড দ্বিতীয়বার ঘোষণা করল নিজেদের দল, ওয়েস্টইন্ডিজের এই খেলোয়ায়ড় পেলেন জায়গা
আইসিসি বিশ্বকাপ ২০১৯ এর জন্য ইংল্যান্ড গতমাসে নিজেদের দল ঘোষণা করে দিয়েছিল। তারপর ওপেনিং ব্যাটসম্যান অ্যালেক্স হেলসকে...

বিশ্বকাপের জন্য ভারতের ফাইনাল দল ঘোষিত, ফিরলেন তারকা খেলোয়াড়, ভাঙল এই খেলোয়াড়দের স্বপ্ন

বিশ্বকাপের জন্য ভারতের ফাইনাল দল ঘোষিত, ফিরলেন তারকা খেলোয়াড়, ভাঙল এই খেলোয়াড়দের স্বপ্ন
ইংল্যান্ড আর ওয়েলস ক্রিকেট বোর্ডের আতিথেয়তায় হতে চলা আইসিসি ক্রিকেট বিশ্বকাপের জন্য ভারতীয় দল বিরাট কোহলির নেতৃত্বে...