RRvsDC: পরপর চতুর্থ হারের পর বেন স্টোকসের যোগ দেওয়াতেও খুশি নন স্টিভ স্মিথ, বললেন এই কথা

শারজাহের পিচে আজ রাজস্থান রয়্যালস আর দিল্লি ক্যাপিটালসের দল মুখোমুখি হয়েছিল। যেখানে প্রথমে ব্যাট করে দিল্লি ক্যাপিটালসের দল ২০ ওভারে ১৮৪ রান করে। জবাবে লক্ষ্য তাড়া করতে নেমে রাজস্থান রয়্যালসের দল মাত্র ১৩৮ রানই করতে পারে আর এই ম্যাচ ৪৬ রানে হেরে যায়। এই ম্যাচে হারের ফলে নিরশা হয়ে স্টিভ স্মিথ বড়ো কথা বলেছেন।

দলের প্রদর্শন নিয়ে নিরাশ স্টিভ স্মিথ

RRvsDC: পরপর চতুর্থ হারের পর বেন স্টোকসের যোগ দেওয়াতেও খুশি নন স্টিভ স্মিথ, বললেন এই কথা 1

পরপর চারটি হারের পর যে কোনো অধিনায়কই নিরাশ হবেন। এমনটাই কিছু রাজস্থান রয়্যালসের অধিনায়ক স্টিভ স্মিথকেও দেখা গিয়েছে। শারজাহের পিচে ১৮৫ রানের স্কোর না করতে পারার হতাশা তার চোখে মুখে দেখা যায়। যে ব্যাপারে কথা বলতে গিয়ে তিনি পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে বলেন,

“আমরা পুরো ৪০ ওভারে খুব ভালো প্রদর্শন দেখাতে পারিনি। সেই সঙ্গে নিজের পরিকল্পনাকেও মাঠে গিয়ে ভালোভাবে ব্যবহার করতে পারিনি। এই অবস্থায় আপনি জয় ডিজার্ভ করেন না। এমন কিছুই আমাদের সঙ্গেও হচ্ছে। এইভাবে আমরা ম্যাচ জিততে পারব না। বোলাররা ভালো কাজ করেছে, আর আমার মনে হয় না যে আগের মতো উইকেটও ততটা ভালো ছিল। বল সামান্য থেমে থেমে আসছিল। তবে আমরা ১০-১৫ রান অতিরিক্ত দিয়েছি”।

বেন স্টোকসের প্রত্যাবর্তন নিয়ে বললেন স্টিভ স্মিথ

RRvsDC: পরপর চতুর্থ হারের পর বেন স্টোকসের যোগ দেওয়াতেও খুশি নন স্টিভ স্মিথ, বললেন এই কথা 2

এখনও পর্যন্ত দলের সঙ্গে খেলতে না পারা বেন স্টোকস এখন দ্রুতই আইপিএলে অংশ নিতে চএলছেন। যা নিয়ে রাজস্থান রয়্যালস দল ভীষণই খুশি। তবে এই ব্যাপারে অধিনায়ক স্টিভ স্মিথ বলেছেন যে,

“আমাদের পজিটিভ থাকতে হবে। সমস্ত কিছুকে যত দ্রুত সম্ভব নিজেদের দিকে ঘোরাতে হবে। বর্তমানে এমনটা মনে হচ্ছে না যে আমাদের রাস্তা তৈরি হচ্ছে। আমি ভালো ব্যাটিংও করতে পারছি না। আমি আজ রাত ব্যাট হাতে ভালো অনুভব করছিলাম কিন্তুউ আমার এমন মনে হচ্ছিল না। স্টোকসের কাছে খুব বেশি প্র্যাকটিস নেই, ও কাল আইসোলেশন থেকে বাইরে বেরিয়ে যাবে, এই কারণে আমরা দেখব যে ও কী কালকের পরের দিনই খেলতে পারবে”।

কাল খেলা হবে ভীষণই রোমাঞ্চকর ম্যাচ

RRvsDC: পরপর চতুর্থ হারের পর বেন স্টোকসের যোগ দেওয়াতেও খুশি নন স্টিভ স্মিথ, বললেন এই কথা 3

যদি কালকের ম্যাচের কথা বলা হয় তো আগামিকাল কিংস ইলেভেন আর কলকাতা নাইট রাইডার্সের দল মুখোমুখি হবে। অন্যদিকে বিকেলের ম্যাচে চেন্নাই সুপার কিংস আর রয়্যালস চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দল মুখোমুখি হবে। অন্যদিকে যদি রাজস্থান রয়্যালসের পরবর্তী ম্যাচের কথা বলা হয় তো তারা আগামী রবিবার সানরাইজার্স হায়দ্রাবাদের মুখোমুখি হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *