মিচেল জনসনের কটাক্ষের বেন স্টোকস দিলেন কড়া জবাব

ইংল্যান্ড আর অস্ট্রেলিয়াকে ক্রিকেট মাঠের সবচেয়ে দুই বড়ো প্রতিদ্বন্ধীদের মধ্যে গুনতি করা হয়। এদের মধ্যেকার ম্যাচেও খেলোয়াড়দের পাশাপাশি দর্শকরাও হারতে চান না। এটা অনেকটাই ভারত আর পাকিস্তানের মধ্যে হওয়ার ম্যাচের মতোই হয়। মাঠের বাইরেও এদের মধ্যে যথেষ্ট বিবাদ থাকে। এখন দুই দলের খেলোয়াড়রা সোশ্যাল মিডিয়ায় ঝামেলায় জড়িয়ে পড়েছেন।

মিচেল জনসন করেছিলেন পোষ্ট

মিচেল জনসনের কটাক্ষের বেন স্টোকস দিলেন কড়া জবাব 1

অস্ট্রেলিয়ার প্রাক্তন জোরে বোলার মিচেল জনসন ইংল্যান্ডের বেন স্টোকসকে নিয়ে কটাক্ষ করেছিলেন। করোনা ভাইরাসের কারণে ইংল্যান্ডের খেলোয়াড়রা শ্রীলঙ্কা সফরে বিপক্ষ দলের খেলোয়াড়দের সঙ্গে ম্যাচের পর হাত মেলাবেন না। এই ব্যাপারে কটাক্ষ করে জনসন বেন স্টোকসকে নিশানা করে লিখেছিলেন, যে দেখো বেন স্টোকস যেনো তোমাদের আহত না করে দেয়। ব্রিস্টলে হওয়া ঝামেলায় স্টোকস বিপক্ষকে ঘুসি মেরেছিলেন। এখন তাকে সেইভাবেই শ্রীলঙ্কাতেও দেখা যাবে।

মিচেল জনসনের কটাক্ষের বেন স্টোকস দিলেন কড়া জবাব 2

বেন স্টোকস দিলেন জবাব

ইংল্যান্ডের সবচেয়ে সেরা ক্রিকেটারদের তালিকায় শামিল বেন স্টোকস এই পোষ্টের জবাব দিয়েছেন। তিনি একটি ওয়েবসাইট দ্বারা টুইটারে জনসনের শেয়ার করা নিউজের উপর নিজের প্রতিক্রিয়া দিয়েছে। তিনি এতএ ২০০৯ অ্যাসেজ সিরিজ চলাকালীন মিচেল জনসনের জন্য বর্মী সেনা দ্বারা বানানো লাইন ব্যবহার করেছেন। তিনি লেখেন, “Bowl’s to the left bowls to the right I wonder if big bad mich likes marmit”

১৯ মার্চ থেকে সিরিজ

মিচেল জনসনের কটাক্ষের বেন স্টোকস দিলেন কড়া জবাব 3

১৯ মার্চ থেকে শ্রীলঙ্কা আর ইংল্যান্ডের মধ্যে ২ ম্যাচের টেস্ট সিরিজ খেলা হবে। তার আগে ইংল্যান্ডের দল দুটি প্র্যাকটিস ম্যাচও খেলবে। প্রথম ম্যাচের শুরু ৭ মার্চ থেকে হবে। এরপর ১২ থেকে ১৫ মার্চ পর্যন্ত দ্বিতীয় প্র্যাকটিস ম্যাচ খেলা হবে। যারপর বেন স্টোকসকে আইপিএল ২০২০ আইপিএলে খেলতে দেখা যাবে। দুই দলের মধ্যে হতে চলা এই টেস্ট সিরিজ আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হবে। ইংল্যান্ড এখনো পর্যন্ত টেস্ট চ্যাম্পিয়নশিপে দুটি সিরিজ খেলেছে আর তাদের নাম পাঁচটি জয়ের সঞগে ১৪৬ পয়েন্টস রয়েছে। এখন তারা পয়েন্টস টেবিলে চতুর্থ স্থানে রয়েছে। শ্রীলঙ্কাও দুটি সিরিজ খেলেছে আর তাদের ৮০ পয়েন্টস রয়েছে। এই সিরিজ ২ ম্যাচের আর একটি ম্যাচে ৬০ পয়েন্টস করে থাকবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *