ভারতের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের জন্য ইংল্যান্ড ঘোষণা করল নিজেদের সবচেয়ে শক্তিশালী দল, দীর্ঘ সময় পর ফিরলেন এই তারকা
SYDNEY, AUSTRALIA - JANUARY 21: Chris Woakes of England celebrates with team mates after taking the wicket of Marcus Stoinis of Australia during game three of the One Day International series between Australia and England at Sydney Cricket Ground on January 21, 2018 in Sydney, Australia. (Photo by Bradley Kanaris/Getty Images)

ভারতের বিরুদ্ধে অনুষ্ঠিত হতে চলা ওয়ানডে সিরিজের জন্য ইংল্যান্ড তাদের ১৪ সদস্যের দল ঘোষণা করে দিল। এই দলে আহত হওয়ার পর কামব্যাক করা তারকা প্লেয়ার বেন স্টোকসকে শামিল করা হয়েছে। হ্যামস্ট্রিংয়ের চোট থেকে রিকভারি করার পর, স্টোকস প্রথমে ভারতের বিরুদ্ধে টি২০ সিরিজ খেলবেন, তারপরই তাকে ভারতের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ খেলতে দেখা যাবে। প্রসঙ্গত স্টোকস পাকিস্থানের বিরুদ্ধে টেস্ট সিরিজে চোট পেয়েছিলেন।

ভারতের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের জন্য ইংল্যান্ড ঘোষণা করল নিজেদের সবচেয়ে শক্তিশালী দল, দীর্ঘ সময় পর ফিরলেন এই তারকা 1
SYDNEY, AUSTRALIA – JANUARY 21: Chris Woakes of England celebrates with team mates after taking the wicket of Marcus Stoinis of Australia during game three of the One Day International series between Australia and England at Sydney Cricket Ground on January 21, 2018 in Sydney, Australia. (Photo by Bradley Kanaris/Getty Images)

যদিও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পাঁচ ওয়ানডে ম্যাচের সিরিজ এবং একমাত্র টি২০ ম্যাচ জিতে ইংল্যান্ড দল দুর্দান্ত ফর্মে রয়েছে। ফলে এমনটা আশা করা হচ্ছিল যে স্টোকসকে হয় এখনও অপেক্ষা করতে হবে, কিন্তু তা হয় নি। এই দলে স্যাম বিলিংসকে শামিল করা হয় নি। স্যাম ক্যুরানও এই দলে জায়গা পান নি। ভারত এবং ইংল্যান্ডের মধ্যে এই সিরিজ খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করা হচ্ছে। বিশ্বকাপকে মাথায় রেখেই দু’দলের জন্যই এই সিরিজ গুরুত্বপূর্ণ হতে চলেছে।
ভারতের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের জন্য ইংল্যান্ড ঘোষণা করল নিজেদের সবচেয়ে শক্তিশালী দল, দীর্ঘ সময় পর ফিরলেন এই তারকা 2
টিম ইন্ডিয়াকেও দুর্দান্ত ফর্মে দেখা যাচ্ছে। দলের ওপেনার রোহিত শর্মা আগেই হুমকি দিয়ে রেখেছেন। রোহিত বলেছিলেন, “ইংল্যান্ড সফর ভীষণই চ্যালেঞ্জিং একটি ট্যুর ভারতীয় দলের জন্য। এই অবস্থায় আয়ারল্যান্ডের বিরুদ্ধে ২ ম্যাচের টি২০ সিরিজ দলের জন্য ভাল প্র্যাকটিস ম্যাচের কাজ করছে। আশার কথা যদি আমরা আয়ারল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে ভাল প্রদর্শন করি তাহলে এই জয়ে ইংল্যান্ড সফরে আমাদের আত্মবিশ্বাস বাড়বে”।
ভারতের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের জন্য ইংল্যান্ড ঘোষণা করল নিজেদের সবচেয়ে শক্তিশালী দল, দীর্ঘ সময় পর ফিরলেন এই তারকা 3
প্রসঙ্গত ভারতীয় দলের ইংল্যান্ড সফর আগামি ৩ জুলাই থেকে টি২০ ম্যাচ দিয়ে শুরু হবে। তিন ম্যাচের এই সিরিজের প্রথম দুটি ম্যাচের জন্য ঘোষিত ইংল্যান্ড দলের অধিনায়ক হবেন ইয়ন মর্গ্যান।
ভারতের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের জন্য ইংল্যান্ড ঘোষণা করল নিজেদের সবচেয়ে শক্তিশালী দল, দীর্ঘ সময় পর ফিরলেন এই তারকা 4
ইংল্যান্ডের ১৪ সদস্যের দল

ইয়ন মর্গ্যান (অধিনায়ক), মইন আলি, জোনাথন বেয়রস্টো, জ্যাক ওয়াল, জোস বাটলার, টম ক্যুরান, অ্যালেক্স হেলস, লিয়াম প্ল্যাঙ্কেট, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, ডেভিড উইলি, মার্ক উড।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *