বিশ্বকাপের আগে মৃত্যু হল সনৎ জয়সূর্য, রবিচন্দ্রন অশ্বিনও করলন টুইট,জেনে নি সত্যতা

যেখানে এক দিকে ইংল্যাণ্ড আর ওয়েলসে ৩০ মে বৃহস্পতিবার থেকে বিশ্বকাপে ২০১৯এর খেলা শুরু হচ্ছে অন্যদিকে সেখানে শ্রীলঙ্কা থেকে তাদের প্রাক্তন ওপেনার সনৎ জয়সূর্যের মৃত্যুর খবর আসছে। এই খবর ক্রিকেট প্রেমিদের জন্য যথেষ্ট দুঃখজনক। যদিও এই খবরের কতটা সত্যি রয়েছে সেই বিষয়েই আমরা আপনাদের এই বিশেষ প্রতিবেদনে জানাতে চলেছি।

অশ্বিন জয়সূর্যর মৃত্যুর খবর নিয়ে করলেন টুইট

বিশ্বকাপের আগে মৃত্যু হল সনৎ জয়সূর্য, রবিচন্দ্রন অশ্বিনও করলন টুইট,জেনে নি সত্যতা 1

ভারতীয় দলের তারকা অলরাউন্ডার রবিচন্দ্রন অশ্বিন নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে লেখেন, “সনৎ জয়সূর্যর ব্যাপার আসা খবর কি সত্যি? আমি হোয়াটসঅ্যাপে পেয়েছি,কিন্তু টুইটারে এমন কিছুই নেই”।

খবর সত্যি নয়

বিশ্বকাপের আগে মৃত্যু হল সনৎ জয়সূর্য, রবিচন্দ্রন অশ্বিনও করলন টুইট,জেনে নি সত্যতা 2

আপনাদের জানিয়ে দিই যে এই খবর মিথ্যা। এই খবরের কোনো সত্যতা নেই স্বয়ং সনৎ জয়সূর্য এই খবরকে মিথ্যে বলে জানিয়েছেন। তিনি একটি টুইট করে জানিয়েছেন আমার মৃত্যুর ব্যাপারে মিথ্যে খবর ছড়ানো হচ্ছে। যা একদমই ভুল। সেই সঙ্গে তিনি মানুষের কাছে অ্যাপিল করেন যে এই খবর শেয়ার না করতে। আপনাদের জানিয়ে দিই যে সনৎ জয়সূর্য নিজের সময়ে বিশ্বের সবচেয়ে দুর্দান্ত ওপেনিং ব্যাটসম্যানদের মধ্যে একজন হিসেবে গন্য হতেন। তিনি শ্রীলঙ্কার দলের হয়ে ১১০টি টেস্ট ম্যাচ ৪৪৫টি ওয়ানডে ম্যাচ আর ৩১টি টি-২০ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন।

এখানে দেখুন জয়সূর্য দ্বারা করা টুইট

বিশ্বকাপের আগে মৃত্যু হল সনৎ জয়সূর্য, রবিচন্দ্রন অশ্বিনও করলন টুইট,জেনে নি সত্যতা 3
Sri Lankan chief cricket selector Sanath Jayasuriya (R) speaks with Niroshan Dickwella during a practice session at The Rangiri Dambulla International Cricket Stadium in Dambulla on March 27, 2017, ahead of the second one day international between Sri Lanka and Bangladesh. / AFP PHOTO / Ishara S. KODIKARA (Photo credit should read ISHARA S. KODIKARA/AFP/Getty Images)

শ্রীলঙ্কার ওপেনিং ব্যাটসম্যান সনৎ জয়সূর্য নিজের আধিকারিক টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে এই খবরকে মিথ্যে বলেছেন আর লেখেন যে, “আমার ব্যাপারে আসা খবরকে খন্ডন করুন আমি এখন ঠিক আছে সুস্থও আছি। আমি শ্রীলঙ্কাতেই আছি। কানাডা যাইনি। এই কারণে দয়া করে মিথ্যে খবরকে শেয়ার করবেন না।”

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *