ইংল্যান্ড সফরের জন্য রোহিত বদলালেন তিনি লুক, এখন এই রকম দেখতে লাগছে এই তারকা

ভারত আর আফগানিস্থান ক্রিকেট দলের মধ্যে ১৪ জুন থেকে এম চিন্নাস্বামী স্টেডিয়ামে একমাত্র টেস্ট খেলা হতে চলেছে যেখানে ভারতীয় তারকা ব্যাটসম্যান রোহিত শর্মাকে বিশ্রাম দেওয়া হয়েছে, সেই সঙ্গে ভারতীয় দলের নিয়মিত অধিনায়ক বিরাট কোহলিও এই টেস্টে দলে নেই। এই গুরুত্বপূর্ণ টেস্টে ভারতীয় দলের অধিনায়কত্ব করবেন অজিঙ্ক রাহানে, যিনি সম্প্রতি শেষ হওয়া আইপিএলে রাজস্থান রয়্যালসের অধিনায়কত্ব করে দলকে প্লেঅফে তুলেছিলেন। এই টেস্ট ম্যাচের পর ভারতীয় দল আয়ারল্যান্ড সফরে যাবে। যেখানে তারা ২টি টি২০ ম্যাচের সিরিজ খেলবেন এবং তারপর ভারতীয় দল ইংল্যান্ডের লম্বা সফরে যাবে যেখানে তাদের অনেকগুলো ম্যাচ খেলতে হবে।
ইংল্যান্ড সফরের জন্য রোহিত বদলালেন লুক, এখন এই রকম দেখতে লাগছে এই তারকাকে 1
এরই মধ্যে হিটম্যান রোহিত শর্মা, ভারতে নয় বরং নিজের স্ত্রীকে নিয়ে ওয়ার্ল্ড ট্যুরে বেরিয়েছেন। সম্প্রতি তিনি বেসবলকে ফার্স্ট পিচ করেছিলেন। তিনি আইপিএলের একাদশ সংস্করণে খারাপ ব্যাটিং করে মাত্র ২৮৬ রান করেছিলেন, যা কলকাতা নাইট রাইডার্সের বোলার সুনীল নারিনের চেয়েও কম।
ইংল্যান্ড সফরের জন্য রোহিত বদলালেন লুক, এখন এই রকম দেখতে লাগছে এই তারকাকে 2
হালফিলহালে তিনি নিজের স্ত্রী রিতিকা সজদেহের সঙ্গে ভারতের বাইরে ইউনাইটেড স্টেটসে গিয়েছেন যেখানে তারা ছুটি কাটাচ্ছেন। সেই সঙ্গে আসন্ন সিরিজের আগে রোহিত শর্মা নতুন লুক সামনে এসেছে যা আপনারা বেশ কিছু বছর আগে রোহিতের মধ্যে দেখতে পেতেন। আসলে আপনাদের বলে দেওয়া ভাল রোহিতের স্ত্রী রিতিকা নিজের ইনস্টাগ্রামে অ্যাকাউন্টে একটি স্টোরি পোষ্ট করেছেন, যাতে রোহিত শর্মাকে বেশ দীর্ঘ সময়ের পর বিনা দাড়িতে দেখা যাচ্ছে। প্রসঙ্গত হাল ফিলহালে ভারতীয় দলের প্রায় প্রায় প্রত্যেক প্লেয়ারই দাড়ির রাখতে পছন্দ করছেন, এবং রোহিতও তাতে বাদ যান নি। তিনিও দাড়ি রাখতে শুরু করেছিলেন। এবং দীর্ঘদিন পরে এখন তাকে সম্পুর্ণ সেভিং করা অবস্থায় দেখা গিয়েছে।
ইংল্যান্ড সফরের জন্য রোহিত বদলালেন লুক, এখন এই রকম দেখতে লাগছে এই তারকাকে 3
ভারতীয় দল ২৭ এবং ২৯ জুন আয়ারল্যান্ডের বিরুদ্ধে ২টি টি২০ম্যাচ খেলবে এবং তারপর তারা ৩ জুলাই থেকে ১১ সেপ্টেম্বর পর্যন্ত ইংল্যান্ডে থাকবেন, যেখানে তারা তিনটি টি২০, তিনটি ওয়ান ডে ম্যাচ, এবং পাঁচটি টেস্ট ম্যাচ খেলবে। এই সিরিজের টি২০ এবং ওয়ানডে দলে রোহিতের নাম রয়েছে, এবং টেস্ট দলের ঘোষণা এখনও হয় নি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *