আইপিএল ২০২২ এর আগে KKR-এর বড় ধাক্কা, প্রথম ৫ ম্যাচের মধ্যে দুই ম্যাচ উইনার প্লেয়ার বাইরে 1

আইপিএল ২০২২ শুরু হওয়ার আগেই, কলকাতা নাইট রাইডার্স (KKR) একটি বড় ধাক্কা খেয়েছে। দলের ফাস্ট বোলার প্যাট কামিন্স (Pat Cummins) এবং ব্যাটসম্যান অ্যারন ফিঞ্চ (Aaron Finch) প্রথম পাঁচ ম্যাচ থেকে বাদ পড়েছেন। বুধবার অনুষ্ঠিত ভার্চুয়াল সংবাদ সম্মেলনে কেকেআরের মেন্টর ডেভিড হাসি (David Hussey) বিষয়টি নিশ্চিত করেছেন। আইপিএল ২০২২-এর মেগা নিলামে কলকাতা কামিন্সকে ৭.২৫ কোটি টাকায় কিনেছিল। অন্যদিকে, ইংল্যান্ডের ব্যাটসম্যান অ্যালেক্স হেলসের (Alex Hales) বদলি হিসেবে দলে নেওয়া হয়েছে ফিঞ্চকে। দেড় কোটি টাকাতে কেকেআর ফিঞ্চকে যুক্ত করেছে। কিন্তু এখন এই দুই ম্যাচ উইনার খেলোয়াড়ই প্রথম ৫ ম্যাচের জন্য পাওয়া যাবে না। কেকেআর-এর জন্য এটা কোনো ধাক্কার চেয়ে কম নয়।

কেকেআরের মেন্টর ডেভিড হাসি বিষয়টি নিশ্চিত করেছেন

IPL 2021: David Hussey 'Shattered' As BCCI Calls Off The Tournament  Indefinitely

প্যাট কামিন্স ও অ্যারন ফিঞ্চের অনুপস্থিতি প্রসঙ্গে ডেভিড হাসি বলেন, “হ্যাঁ, এই দুই খেলোয়াড়ের অনুপস্থিতি আমাদের জন্য উদ্বেগের বিষয়। প্রতিটি দলই তাদের সেরা খেলোয়াড়দের নিয়ে যেতে চায়। তবে আন্তর্জাতিক ক্রিকেটের চেয়ে বড় কিছু হওয়া উচিত নয়। প্রত্যেক খেলোয়াড়ই তার দেশের হয়ে ক্রিকেট খেলতে চায়। তাই তাদের কিছু দায়িত্ব আছে। আমি মনে করি কামিন্স এবং ফিঞ্চ প্রথম পাঁচটি ম্যাচ মিস করবেন। তবে তারা ম্যাচ ফিট এবং তারা আসার সাথে সাথে খেলতে প্রস্তুত হবে।”

৫ এপ্রিলের পর কেকেআরে যোগ দেবেন ফিঞ্চ ও কামিন্স

IPL 2022: Pat Cummins And Aaron Finch To Miss First 5 Matches For KKR,  Confirms David Hussey

বর্তমানে অস্ট্রেলিয়া দল পাকিস্তান সফরে রয়েছে। লাহোরে (Lahore) দুই দেশের মধ্যে অনুষ্ঠিত হচ্ছে সিরিজের তৃতীয় ও শেষ টেস্ট। এতে দলের অধিনায়কত্ব করছেন প্যাট কামিন্স। একইসঙ্গে এর পর ৩টি ওয়ানডে ও একটি টি-টোয়েন্টিও খেলা হবে দুই দেশের মধ্যে। ওয়ানডে ও টি-টোয়েন্টি দলের নেতৃত্ব দেবেন ফিঞ্চ। ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৯ মার্চ। অস্ট্রেলিয়ার বর্তমান পাকিস্তান (Pakistan) সফর শেষ হবে ৫ এপ্রিল। এর পর আইপিএলে ভারতে আসবেন কামিন্স ও ফিঞ্চ। কিন্তু তাদের দল কেকেআরে যোগ দেওয়ার আগে দুজনকেই ৩ দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে। এর পর দলের বায়ো-বাবলেতে যোগ দেবেন তারা। অর্থাৎ ৮ এপ্রিলের পর দলে যোগ দেবেন।

Leave a comment

Your email address will not be published.