বড়ো খবর: বিসিসিআই আইপিএল ২০২০র আয়োজন নিয়ে নিল বড়ো সিদ্ধান্ত

বিসিসিআইয়ের আইপিএল গর্ভনিং কাউন্সিল আইপিএলের আগামি মরশুমকে ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছিল। এই টুর্নামেন্ট ২৯ মার্চ থেকে হওয়ার কথা ছিল, কিন্তু করোনা ভাইরাসের কারণে একে স্থগিত করা হয়েছিল, এখন এর মধ্যে আইপিএল ২০২০ নিয়ে বিসিসিআই বড়ো সিদ্ধান্ত নিয়েছে।

অনিশ্চিত কালের জন্য আইপিএল স্থগিত

বড়ো খবর: বিসিসিআই আইপিএল ২০২০র আয়োজন নিয়ে নিল বড়ো সিদ্ধান্ত 1

বিসিসিআই অনিশ্চিত কালের জন্য আইপিএলকে স্থগিত করে দিয়েছে। আসলে করোনা ভাইরাস চিন থেকে ছড়িয়ে পুরো বিশ্বেই সংক্রামিত করেছে। এর আওতায় ভারতও এসে গিয়েছে। এখনো পর্যন্ত ভারতে প্রায় ১২০০০ করোনা ভাইরাসে আক্রান্ত মানুষকে চিহ্নিত করা হয়েছে। দিন প্রতিদিন করোনা সংক্রামণের কেস বেড়ে চলেছে। এই অবস্থায় না চাইতেও বিসিসিআইকে আইপিএল ২০২০কে আগামী নির্দেশ পর্যন্ত স্থগিত করতে হয়েছে।

ক্যান্সেল না হলে আইপিএল ছোটো হওয়ার আশা

বড়ো খবর: বিসিসিআই আইপিএল ২০২০র আয়োজন নিয়ে নিল বড়ো সিদ্ধান্ত 2

আইপিএলকে বর্তমানে অনিশ্চিত কালের জন্য স্থগিত করে দেওয়া হয়েছে, যার মানে হলো এই বিসিসিআই এই টুর্নামেন্টকে করানোর সম্পূর্ণ চেষ্টা করছে। এখনো পর্যন্ত আইপিএলকে বাতিল না করার মেসেজ দিয়েছে বিসিসিআই, তাদের আইপিএল করানোর সম্পুর্ণ উদ্দেশ্য রয়েছে। যদি আগামি দিনে করোনা ভাইরাসকে নিয়ন্ত্রিত করা যায় তো দর্শক এই বছর আইপিএল ২০২০ দেখতে অবশ্যই পাবেন।

খেলার উপর পড়ছে করোনা ভাইরাসের খারাপ প্রভাব

বড়ো খবর: বিসিসিআই আইপিএল ২০২০র আয়োজন নিয়ে নিল বড়ো সিদ্ধান্ত 3

করোনা ভাইরাস পুরো বিশ্বে হাহাকার ফেলে দিয়েছে। এর সবচেয়ে খারাপ প্রভাব খেলায় পড়েছে, কারণ এই ভাইরাসের কারণে বিশ্বজুড়ে সমস্ত খেলাকে বাতিল করে দেওয়া হচ্ছে বা স্থগিত করা হচ্ছে। বেশকিছু ক্রিকেট সিরিজ করোনার কারণে বাতিল করা হয়েছে। বিশ্বজুড়ে খেলাগুলির এইভাবে বাতিল হওয়া নিশ্চিতভাবেই সমর্থকদের জন্য ভীষণই খারাপ খবির। ভারতের দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজও এই ভাইরাসের কারণেই বাতিল করতে হয়েছিল। এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের ম্যাচেও স্থগিত করা হয়েছে। নিউজিল্যাণ্ডের অস্ট্রেলিয়া সফরও এর মধ্যে স্থগিত করতে হয়েছিল। ইংল্যান্ডের শ্রীলঙ্কা সফরও এই কারণে বাতিল করা হয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *