টিম ইন্ডিয়ার সহায়ক কোচের পদের জন্য এই তারকাদের করা হল শর্টলিস্টেড, ইনি হলেন প্রবল দাবীদার

কপিলদেব সহ তিন সদস্যের কমিটি প্রধান কোচ রবি শাস্ত্রীকে আরো একবার ভারতীয় দলের দায়িত্ব তুলে দিয়েছেন। কিন্তু এখনো সহায়ক স্টাফ অর্থাৎ ব্যাটিং কোচ, বোলিং কোচ আর ফিল্ডিং কোচের নামের দিকে সকলের দৃষ্টি রয়েছে। তো আসুন আপনাদের জানানো যাক কোন তারকাদের নাম এই পদগুলির জন্য শর্টলিস্টেড করা হয়েছে।

শুরু হয়ে গিয়েছে সাপোর্ট স্টাফদের নির্বাচন প্রক্রিয়া

প্রধান নির্বাচক এমএসকে প্রসাদের নেতৃত্বে ভারতীয় নির্বাচক কমিটি শর্ট লিস্টেড করা প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া শুরু করে দিয়েছেন। কিন্তু কোচিং স্টাফের বিভিন্ন পদের জন্য আসা কিছু বড়ো নাম এই প্রক্রিয়াকে যথেষ্ট ইন্টারেস্টিং তৈরি করে দিয়েছে। আশা রয়েছে যে নির্বাচক প্যানেল সোমবার প্রার্থীদের সাক্ষাতাকারের প্রক্রিয়া শুরু করার পর বৃহস্পতিবার অন্তিম তালিকা ঘোষণা করে দেবেন।

এই তারকাদের করা হয়েছে শর্টলিস্টেড

বিসিসিআইয়ের এক আধিকারিক আইএনএনএসকে জানিয়েছেন,

“এই প্রক্রিয়া আজ থেকে শুরু হচ্ছে আর বৃহস্পতিবার পর্যন্ত জারি থাকবে। প্রার্থীদের নাম ঘোষণা পুরো প্রক্রিয়া শেষ হওয়ার পর বৃহস্পতিবার করা হবে, যার জন্য নিম্নলিখিত নামেদের শর্টলিস্টেড করা হয়েছে”।

ব্যাটিং কোচের পদের জন্য শর্টলিস্টেড করা নাম—ব্যাটিং কোচের পদের জন্য যার উপর বর্তমানে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সঞ্জয় বাঙ্গারের কব্জা রয়েছে, কিছু বড়ো নাম বাঙ্গারের পদকে বিপদের মধ্যে ফেলে দিয়েছে। এদের মধ্যে মার্ক রাম প্রকাশ, জোনাথন ট্রট, থিলন সমরবীরা, প্রবীণ আমরে, অমল মজুমদার, ঋষিকেশ কানিতকার, আর বিক্রম রাঠোরকে শর্টলিস্টেড করা হয়েছে।

বোলিং কোচের পদের জন্য নাম – ভারতীয় ক্রিকেট দলের বর্তমান বোলিং কোচ রয়েছেন ভরত অরুণ। এই পদের জন্যও বড়ো বড়ো নামকে শর্টলিস্টেড করা হয়েছে। যার মধ্যে ভেঙ্কটেশ প্রসাদ, সুনীল জোশী,অমিত ভাণ্ডারি আর পরশ মামরে রয়েছেন। যদিও ভারতীয় দলের বোলিং ইউনিট যথেষ্ট মজবুত। যা দেখে ভরত অরুণের চাকরি বিপদের মুখে পড়তে পারে।

ফিল্ডিং কোচের পদের জন্য নাম – বর্তমান ফিল্ডিং কোচ আর শ্রীধরের পদও সম্পূর্ণভাবে ডামাডোলের মধ্যে রয়েছে কারণ বিশ্বের সর্বশ্রেষ্ঠ ফিল্ডার জন্টি রোডস আর অ্যাণ্ট বোথা এই দৌড়ে শামিল রয়েছেন। এই সময় জন্টি রোডস আর বর্তমান কোচ শ্রীধরের মধ্যে কড়া প্রতিযোগীতা হতে চলেছে। কিন্তু এটা মনে করা হচ্ছে যে জন্টি রোডসকে ভারতের ফিল্ডিং ডিপার্টমেন্টের দায়িত্ব দেওয়া হতে পারে।

আরও পড়ুন

ঋষভ পন্থের উপর বেজায় চটলেন ভারত কোচ রবি শাস্ত্রী ! আনলেন এই অভিযোগ !

বিশ্বকাপ জয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির জায়গায় এসেছেন তরুণ ঋষভ পন্থ। অভিষেকে দারুণ সম্ভাবনার প্রমাণ দিয়েছেন।ফলস্বরূপ এই...

প্রথমবার ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজ জিততে ভারতীয় দলের প্রথম একাদশে এই পরিবর্তন

প্রথমবার ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজ জিততে ভারতীয় দলের প্রথম একাদশে এই পরিবর্তন
ভারতীয় দল সম্প্রতিই ওয়েস্টইন্ডিজকে তাদেরই ঘরের মাঠে পরাস্ত করেছিল, এরপর এখন ভারত দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে নিজেদের দেশে...

৫ জন তারকা খেলোয়াড় যারা বিবাহিত হয়েও অন্য মহিলার সঙ্গে রেখেছেন সম্পর্ক, রয়েছে সফলতম অধিনায়কের নামও

৫ জন তারকা খেলোয়াড় যারা বিবাহিত হয়েও অন্য মহিলার সঙ্গে রেখেছেন সম্পর্ক, রয়েছে সফলতম অধিনায়কের নামও
ভারতীয় ক্রিকেটে এমন বেশ কিছু খেলোয়াড় আছেন যারা বিয়ে হওয়ার পরও অন্য কোনো সম্পর্কে গিয়েছেন, এটা শুনে...

তামিলনাড়ু প্রিমিয়ার লিগে ” ম‍্যাচ ফিক্সিং ” এর অভিযোগ, তদন্ত শুরু বিসিসিআই এর

" ম‍্যাচ ফিক্সিং " এর অভিযোগ উঠলো তামিল নাড়ু প্রিমিয়ার লিগে, অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করলো ভারতীয়...

লক্ষীর ভাঁঁড় ফেপে উঠছে আইপিএলে’র !

দিন দিন ক্রমশ ব্রান্ড ভ‍্যালু বেড়ে উঠছে আইপিএলে'র। এই মুহূর্তে বিশ্বের অন‍্যতম জনপ্রিয় ক্রিকেট লীগ এইটি।৬,১৩৮.১ কোটি...