টিম ইন্ডিয়ার সহায়ক কোচের পদের জন্য এই তারকাদের করা হল শর্টলিস্টেড, ইনি হলেন প্রবল দাবীদার

কপিলদেব সহ তিন সদস্যের কমিটি প্রধান কোচ রবি শাস্ত্রীকে আরো একবার ভারতীয় দলের দায়িত্ব তুলে দিয়েছেন। কিন্তু এখনো সহায়ক স্টাফ অর্থাৎ ব্যাটিং কোচ, বোলিং কোচ আর ফিল্ডিং কোচের নামের দিকে সকলের দৃষ্টি রয়েছে। তো আসুন আপনাদের জানানো যাক কোন তারকাদের নাম এই পদগুলির জন্য শর্টলিস্টেড করা হয়েছে।

শুরু হয়ে গিয়েছে সাপোর্ট স্টাফদের নির্বাচন প্রক্রিয়া

টিম ইন্ডিয়ার সহায়ক কোচের পদের জন্য এই তারকাদের করা হল শর্টলিস্টেড, ইনি হলেন প্রবল দাবীদার 1

প্রধান নির্বাচক এমএসকে প্রসাদের নেতৃত্বে ভারতীয় নির্বাচক কমিটি শর্ট লিস্টেড করা প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া শুরু করে দিয়েছেন। কিন্তু কোচিং স্টাফের বিভিন্ন পদের জন্য আসা কিছু বড়ো নাম এই প্রক্রিয়াকে যথেষ্ট ইন্টারেস্টিং তৈরি করে দিয়েছে। আশা রয়েছে যে নির্বাচক প্যানেল সোমবার প্রার্থীদের সাক্ষাতাকারের প্রক্রিয়া শুরু করার পর বৃহস্পতিবার অন্তিম তালিকা ঘোষণা করে দেবেন।

এই তারকাদের করা হয়েছে শর্টলিস্টেড

বিসিসিআইয়ের এক আধিকারিক আইএনএনএসকে জানিয়েছেন,

“এই প্রক্রিয়া আজ থেকে শুরু হচ্ছে আর বৃহস্পতিবার পর্যন্ত জারি থাকবে। প্রার্থীদের নাম ঘোষণা পুরো প্রক্রিয়া শেষ হওয়ার পর বৃহস্পতিবার করা হবে, যার জন্য নিম্নলিখিত নামেদের শর্টলিস্টেড করা হয়েছে”।

টিম ইন্ডিয়ার সহায়ক কোচের পদের জন্য এই তারকাদের করা হল শর্টলিস্টেড, ইনি হলেন প্রবল দাবীদার 2

ব্যাটিং কোচের পদের জন্য শর্টলিস্টেড করা নাম—ব্যাটিং কোচের পদের জন্য যার উপর বর্তমানে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সঞ্জয় বাঙ্গারের কব্জা রয়েছে, কিছু বড়ো নাম বাঙ্গারের পদকে বিপদের মধ্যে ফেলে দিয়েছে। এদের মধ্যে মার্ক রাম প্রকাশ, জোনাথন ট্রট, থিলন সমরবীরা, প্রবীণ আমরে, অমল মজুমদার, ঋষিকেশ কানিতকার, আর বিক্রম রাঠোরকে শর্টলিস্টেড করা হয়েছে।

টিম ইন্ডিয়ার সহায়ক কোচের পদের জন্য এই তারকাদের করা হল শর্টলিস্টেড, ইনি হলেন প্রবল দাবীদার 3

বোলিং কোচের পদের জন্য নাম – ভারতীয় ক্রিকেট দলের বর্তমান বোলিং কোচ রয়েছেন ভরত অরুণ। এই পদের জন্যও বড়ো বড়ো নামকে শর্টলিস্টেড করা হয়েছে। যার মধ্যে ভেঙ্কটেশ প্রসাদ, সুনীল জোশী,অমিত ভাণ্ডারি আর পরশ মামরে রয়েছেন। যদিও ভারতীয় দলের বোলিং ইউনিট যথেষ্ট মজবুত। যা দেখে ভরত অরুণের চাকরি বিপদের মুখে পড়তে পারে।

টিম ইন্ডিয়ার সহায়ক কোচের পদের জন্য এই তারকাদের করা হল শর্টলিস্টেড, ইনি হলেন প্রবল দাবীদার 4

ফিল্ডিং কোচের পদের জন্য নাম – বর্তমান ফিল্ডিং কোচ আর শ্রীধরের পদও সম্পূর্ণভাবে ডামাডোলের মধ্যে রয়েছে কারণ বিশ্বের সর্বশ্রেষ্ঠ ফিল্ডার জন্টি রোডস আর অ্যাণ্ট বোথা এই দৌড়ে শামিল রয়েছেন। এই সময় জন্টি রোডস আর বর্তমান কোচ শ্রীধরের মধ্যে কড়া প্রতিযোগীতা হতে চলেছে। কিন্তু এটা মনে করা হচ্ছে যে জন্টি রোডসকে ভারতের ফিল্ডিং ডিপার্টমেন্টের দায়িত্ব দেওয়া হতে পারে।

আরও পড়ুন

ভিডিয়ো: ম্যাচ শেষে মার্টিন গুপ্তিল পরিস্কার হিন্দিতে গালাগাল দিলেন চহেলকে, বললেন “গা*”

ভারত নিউজিল্যান্ডকে প্রথম টি-২০তে ৬ উইকেটে হারিয়েছিল। আজ রবিবার ২৬ জানুয়ারি ভারত নিউজিল্যান্ডকে দ্বিতীয় টি-২০তে০ ৭ উইকেটে...

INDvsNZ: ম্যান অফ দ্যা ম্যাচ কে এল রাহুল জানালেন টি-২০ ফর্ম্যাটে পাওয়া সফলতার মন্ত্র

INDvsNZ: ম্যান অফ দ্যা ম্যাচ কে এল রাহুল জানালেন টি-২০ ফর্ম্যাটে পাওয়া সফলতার মন্ত্র
ভারতীয় ক্রিকেট দল নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলা হওয়া প্রথম ম্যাচে জয় হাসিল করার পর এখন দ্বিতীয় ম্যাচেও দুর্দান্ত...

NZ vs IND: কেন উইলিয়ামসন একে করলেন দ্বিতীয় টি-২০ ম্যাচে পাওয়া হারের জন্য দায়ী

ভারত আর নিউজিল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচ অকল্যান্ডে খেলা হয়েছে। এই ম্যাচ ভারতীয়...

INDvsNZ: ম্যাচে হলো ৯টি রেকর্ড, কেএল রাহুল গড়লেন বেশকিছু ঐতিহাসিক রেকর্ড

ভারতীয় ক্রিকেট দল নিজেদের দুর্দান্ত প্রদর্শনের সৌজন্য অকল্যান্ডে খেলা হওয়া দ্বিতীয় টি-২০ ম্যাচে নিউজিল্যান্ডকে ৭ উইকেটে হারিয়ে...

NZvsIND: দ্বিতীয় ম্যাচে জয়ের পর টুইটারে ছাইল ভারত, এই দুই খেলোয়াড়ের হল জমিয়ে প্রশংসা

নিউজিল্যান্ড আর ভারতের মধ্যে টি-২০ সিরিজের দ্বিতীয় ম্যাচ অকল্যান্ডে খেলা হয়েছে। কিউয়ি অধিনায়ক কেন উইলিয়ামসন টসে জিতে...