বিসিসিআই নতুন প্রধান কোচ আর সাপোর্ট স্টাফের জন্য চাইল আবেদনপত্র, রাখা হয়েছে এই শর্ত 1

ভারতীয় দলের সাপোর্ট স্টাফদের কার্যকাল বিশ্বকাপের সঙ্গেই শেষ হয়ে গিয়েছে। বিসিসিআইয়ের তরফে সকলকেই ৪৫দিন পর্যন্ত এক্সটেনশন দেওয়া হয়েছে। অন্যদিকে দলের ফিজিয়ো আর ট্রেনার সেমিফাইনালে হারের পরই নিজেদের ইস্তফা দিয়ে দিয়েছিলেন। ভারতীয় দলকে ৩ আগস্ট থেকে ওয়েস্টইন্ডিজ সফর শুরু করতে হবে যা ও সেপ্টেম্বর পর্যন্ত চলবে।

বিসিসিআই চেয়ে পাঠাল আবেদন

বিসিসিআই নতুন প্রধান কোচ আর সাপোর্ট স্টাফের জন্য চাইল আবেদনপত্র, রাখা হয়েছে এই শর্ত 2

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড অর্থাৎ বিসিসিআই ভারতীয় দলের সাপোর্ট স্টাফের জন্য আবেদন চেয়েছে। এর মধ্যে প্রধান কোচের সঙ্গেই বোলিং, ব্যাটিং আর ফিল্ডিং কোচের জন্য আবেদন চাওয়া হয়েছে। আবেদন করার শেষ তারিখ ৩০ জুলাই বিকেল ৫টা পর্যন্ত। প্রধান কোচ রবি শাস্ত্রী চ্যাম্পিয়ন্স ট্রফি ২০১৭র পর দায়িত্ব পেয়েছিলেন। প্রধান কোচ পদের জন্য আবেদনকারীদের কাছে টেস্ট প্লেয়িং দেশগুলিকে দু বছরের কোচিং দেওয়ার অথবা ঘরোয়া ম্যাচে কোচিং করানোর ৩ বছরের অভিজ্ঞতা থাকা আবশ্যিক।

নোটিফিকেশনে এটাও

বিসিসিআই নতুন প্রধান কোচ আর সাপোর্ট স্টাফের জন্য চাইল আবেদনপত্র, রাখা হয়েছে এই শর্ত 3

বিসিসিআই দ্বারা কোচের জন্য জারি করা নোটিফিকেশনে লেখা হয়েছে যে বর্তমান সময়ে দলের সঞগে যুক্ত সাপোর্ট স্টাফদের আবেদ করার প্রয়োজন নেই। তাদের এই নির্বাচনে অটোমেটিক শামিল করে নেওয়া হবে। বর্তমান সময়ে রবি শাস্ত্রী প্রধান কোচ রয়েছেন অন্যদিকে ব্যাটিং কোচের দায়িত্ব সঞ্জয় বাঙ্গারের কাছে রয়েছে। দলের বোলিং কোচ ভরত অরুণ এবং ফিল্ডিং কোচ রয়েছেন কে শ্রীধর। টিম ম্যানেজার হলেন সুনীল সুব্রহ্মনিয়ম।

কতদিনের জন্য হবেন নির্বাচিত

বিসিসিআই নতুন প্রধান কোচ আর সাপোর্ট স্টাফের জন্য চাইল আবেদনপত্র, রাখা হয়েছে এই শর্ত 4

ভারতীয় দলের নতুন সাপোর্ট স্টাফদের কার্যকাল ৫ সেপ্টেম্বর থেকে শুরু হবে। দল সেই সময় ওয়েস্টইন্ডিজ সফর শেষ করবে। তাদের কার্যকাল ২৪ নভেম্বর ২০২১ পর্যন্ত থাকবে। এর মধ্যে দলকে দুটি বিশ্ব টি-২০ও খেলতে হবে।

আবেদন করার জন্য প্রয়োজনীয় মাপদণ্ড:

Leave a comment

Your email address will not be published.