বাংলাদেশী সমর্থকরা ফের করলেন লজ্জাজনক কাজ, এভাবে ভারতীয়দের নিয়ে করল ঠাট্টা

২ জুন মঙ্গলবার ভারত আর বাংলাদেশের মধ্যে বিশ্বকাপের ৪০তম ম্যাচ বার্মিংহ্যামের এজবাস্টন ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে। এই ম্যাচ বাংলাদেশের জন্য ডু অর ডাই ম্যাচ হবে। যদি তারা এই ম্যাচ জেতে তো তারা টুর্নামেন্টে টিকে থাকবে অন্যথায় বিশ্বকাপ জেতার স্বপ্ন তাদের ভঙ্গ হবে। এই মধ্যেই এই ম্যাচের আগে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি দ্রুত ভাইরাল হচ্ছে।

বাংলাদেশী সমর্থকরা ভারতীয় খেলোয়াড়দের নিয়ে করলেন ঠাট্টা

বাংলাদেশী সমর্থকরা ফের করলেন লজ্জাজনক কাজ, এভাবে ভারতীয়দের নিয়ে করল ঠাট্টা 1

ভারত-বাংলাদেশ ম্যাচ নিয়ে দুই দেশের সমর্থকদের যথেষ্ট উৎসাহ রয়েছে, কিন্তু এই ম্যাচের আগে বাংলাদেশী সমর্থকরা একটি লজ্জাজনক কাজ করেছে। আসলে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি দ্রুতগতিতে ভাইরাল হচ্ছে। যার মধ্যে ভারতীয় দলের খেলোয়াড়দের মাটিতে শুয়ে থাকতে দেখা যাচ্ছে আর একটা টাইগার পিচে হেঁটে বেড়াচ্ছে।

আগেও পোষ্ট করেছিল লজ্জাজনক ছবি

বাংলাদেশী সমর্থকরা ফের করলেন লজ্জাজনক কাজ, এভাবে ভারতীয়দের নিয়ে করল ঠাট্টা 2

বাংলাদেশের খেলোয়াড়রা মাঠে যতটা নিজেদের খারাপ স্বভাব দেখান তার থেকেও খারাপ স্বভাব তাদের সমর্থকরা মাঠের বাইরে দেখান। বাংলাদেশের সমর্থকরা ভারতীয় দলের সঙ্গে ভীষণই লজ্জাজনক কাজ করেছেন আগে। বাংলাদেশের সমর্থকরা ভারতীয় দলের সঙ্গে আগেও এমন এমন ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করেছে যাতে সমস্ত ভারতীয় সমর্থক ক্ষুব্ধ হয়ে যাবেন। তারা একবার যেখানে ভারতীয় খেলোয়াড়দের অপমান করে চুল কাটার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করেছিল, অন্যদিকে একবার ধোনির ছবি কেটে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দিয়েছিল। দুবার তো সীমা পার করে বাংলাদেহস ভারতের তিরঙ্গারও অপমান করেছিল।

বাংলাদেশী সমর্থকরা ফের করলেন লজ্জাজনক কাজ, এভাবে ভারতীয়দের নিয়ে করল ঠাট্টা 3
বাংলাদেশী সমর্থকরা ফের করলেন লজ্জাজনক কাজ, এভাবে ভারতীয়দের নিয়ে করল ঠাট্টা 4

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *