ম্যাচ রদ হওয়ার কারণে বাংলাদেশ অধিনায়ক মাশরিফ মোর্তজা হলে ক্ষুব্ধ, আইসিসিকে করলেন তিরস্কার 1

বাংলাদেশ আর শ্রীলঙ্কার মধ্যে বিশ্বকাপ ২০১৯ এর ১৬তম ম্যাচ ব্রিস্টলের কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামে খেলা হওয়ার কথা ছিল। বাংলাদেশ আর শ্রীলঙ্কার মধ্যে খেলা হতে চলা এই ম্যাচ বৃষ্টির কারণে রদ হয়ে গিয়েছে। অনেক সময় পর্যন্ত এই ম্যাচে বৃষ্টি থামার অপেক্ষা করা হয়েছিল কিন্তু বৃষ্টি ৪ ঘন্টা পর্যন্ত থামেনি। বৃষ্টি না থামার কারণে শেষমেশ এই ম্যাচকে রদ করতে হয়।

দুই দলকে ভাগ করে নিতে হয় ১-১ করে পয়েন্ট

ম্যাচ রদ হওয়ার কারণে বাংলাদেশ অধিনায়ক মাশরিফ মোর্তজা হলে ক্ষুব্ধ, আইসিসিকে করলেন তিরস্কার 2

জানিয়ে দিই এই ম্যাচ রদ হওয়ার কারণে দুই দলকেই পয়েন্টের বিচার ১-১টি করে পয়েন্ট ভাগ করে দেওয়া হয়। এই ম্যাচে দুই দলেরই এটি টুর্নামেটের চতুর্থ ম্যাচ ছিল। এর আগে বাংলাদেশ যেখানে নিজের শুরুর ৩টি ম্যাচে ২টিতে জয় পেয়েছিল সেখানে তাদের একটি ম্যাচে হারতে হয়। অন্যদিকে শ্রীলঙ্কা একটি ম্যাচে জিতেছিল এবং একটি ম্যাচ হেরেছিল। আর পাকিস্তানের বিরুদ্ধে তাদের ম্যাচ বৃষ্টিতে ধুয়ে গিয়েছিল।

বাংলাদেশের অধিনায়কের বৃষ্টির উপর পড়ল রাগ

ম্যাচ রদ হওয়ার কারণে বাংলাদেশ অধিনায়ক মাশরিফ মোর্তজা হলে ক্ষুব্ধ, আইসিসিকে করলেন তিরস্কার 3

বাংলাদেশের অধিনায়ক মাশরফি মোর্তজাকে বৃষ্টির ম্যাচ রদ হওয়ায় যথেষ্ট নিরাশ দেখিয়েছে। তিনি ম্যাচ রদ হওয়ার পর নিজের একটি বয়ানে বলেছেন,

“সমস্ত দলেরজন্য মাঠে আসা আর না খেলতা পারা ভীষণই নিরাশাজনক ব্যাপার। এই টুর্নামেন্ট কিভাবে চলছে তা বোঝার বাইরে। আমরা নিউজিল্যান্ডের বিরুদ্ধে সুযোগ পেয়েছিলাম, কিন্তু আমরা সেই ম্যাচ জিততে পারিনি, আমরা ইংল্যান্ডের ম্যাচও জিততে পারিনি, কিন্তু আমার আশা ছিল যে আজ আমরা ভাল প্রদর্শন করব, কিন্তু আজ বৃষ্টির কারণে আবারো আমাদের নিরাশ হতে হয়েছে। আমরা ম্যাচ খেলতে চেয়েছিলাম আর একটা ভাল ফলাফল নিজেদের পক্ষে করতে চেয়েছিলাম”।

পরের ম্যাচ অব্ধি শাকিব আল হাসান হয়ে যাবেন ঠিক

ম্যাচ রদ হওয়ার কারণে বাংলাদেশ অধিনায়ক মাশরিফ মোর্তজা হলে ক্ষুব্ধ, আইসিসিকে করলেন তিরস্কার 4

অলরাউণ্ডার শাকিব আল হাসানের চোট নিয়ে আপডেট দিতে গিয়ে তিনি আগে নিজের বয়ানে বলেন যে,

“সম্ভবত পরের ম্যাচ পর্যন্ত শাকিব আল হাসান ঠিক হয়ে যাবেন, এখনো তার কাছে রিকভার করার জন্য চার-পাঁচদিন রয়েছে। টনটন একটা ভীষণই ছোটো মাঠ, আর বিশেষ করে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে আমাদের জন্য ওই মাঠে খেলা সহজ হবে না, কিন্তু আমাদের কাছে মুশকিল পার করা ছাড়া আর কোনো বিকল্প নেই”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *