ভারতের বিরুদ্ধে জয়ের পর বাংলাদেশের অধিনায়ক মহমুদুল্লাহ একে দিলেন পুরো শ্রেয়

ওয়েস্টইন্ডিজ আর দক্ষিণ আফ্রিকাকে লজ্জাজনকভাবে হারানোর পর বাংলাদেশের বিরুদ্ধে টি-২০ সিরিজ খেলছে ভারত। যার প্রথম ম্যাচ আজ দিল্লিতে খেলা হয়েছে। যেখানে বাংলাদেশ দল ভারতকে ৭ উইকেটে হারিয়ে দিয়েছে। জয়ের পর বাংলাদেশের অধিনায়ক মশফিকুর রহিম পুরো দলের প্রশংসা করেছেন।

বোলারদের প্রশংসা করলেন বাংলাদেশের অধিনায়ক

ভারতের বিরুদ্ধে জয়ের পর বাংলাদেশের অধিনায়ক মহমুদুল্লাহ একে দিলেন পুরো শ্রেয় 1

ভারতীয় দলের বিরুদ্ধে বাংলাদেশের বোলাররা ভীষণই ভালো প্রদর্শন করে ভারতকে মাত্র ১৪৮ রানে আটকে দেয়। যে কারণে বাংলাদেশের দল ম্যাচ জিততে পারে। জয়ের পর বোলারদের প্রশংসা করে বাংলাদেশের অধিনায়ক মহমুদুল্লাহ বলেন যে,

“আমার মনে হয় এই সবকিছু এই বিষয়ে আধারিত ছিল যে আমরা কেমন শুরু করেছি। বোলাররা ভীষণই ভালো কাজ করেছে। সকলেই খেলার আনন্দ নিয়েছে। আমার মনে হয় যে আমরা বাস্তবে ভালো প্রদর্শন করেছি আর এতে আমাদের ব্যাটিংয়ে গতি এসেছে। আমার মনে হয় যে এই ছেলেরা বাস্তবে ভীষণই ভালো প্রদর্শন করেছে, ওদের কারণে অধিনায়কত্ব করা সহজ হয়েছে”।

মুশফিকুর রহিমের প্রদর্শনে খুশি অধিনায়ক

ভারতের বিরুদ্ধে জয়ের পর বাংলাদেশের অধিনায়ক মহমুদুল্লাহ একে দিলেন পুরো শ্রেয় 2

ভারতের বিরুদ্ধে সবসময়ই ফর্মে চলে আসা মুশফিকুর রহিম এই ম্যাচে অপরাজিত ৬০ রান করেন। যারপর বাংলাদেশের অধিনায়ক মহমুদুল্লাহ বলেন যে,

“আমি জানি যে মুস্তাফিজুর আমাদের প্রধান বোলারদের মধ্যে একজন, কিন্তু আমার মনে হয় যে অন্য বোলারদের পরিস্থিতির অনুযায়ী প্রয়োজন ছিল। মুশফিকুর বাস্তবে ভালো ছিল আর সৌম্য রহিমের সঙ্গে ভালো পার্টনারশিপ করেছে। আমার মনে হয় যে নঈম উল্লেখেরও দাবীদার। ও ডেবিউতে বাস্তবে ভালো খেলেছে”।

আগামী ম্যাচ ৭ তারিখ রাজকোটে খেলা হবে

ভারতের বিরুদ্ধে জয়ের পর বাংলাদেশের অধিনায়ক মহমুদুল্লাহ একে দিলেন পুরো শ্রেয় 3

বর্তমান সিরিজের দ্বিতীয় ম্যাচ ৭ নভেম্বর রাজকোটে খেলা হবে। প্রথম ম্যাচ ভীষণই রোমাঞ্চকর ছিল। যে কারণে দ্বিতীয় ম্যাচে দুই দলের উপর ভীষণই চাপ থাকতে চলেছে। রাজকোটে ভারতীয় দলের ভীষণই ভালো রেকর্ড রয়েছে। যে কারণে ভারতীয় সমর্থকরা সেখানে ভীষণই ভালো প্রদর্শনের আশা করবেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *