[cwa id='h1']
খারাপ খবর: ভারতীয় দলের ম্যাচ রদ, কেন জেনে নিন......

JCC
পেশাদার ক্রিকেটার হতে চান?
এখানে রেজিস্টার করুন

*T&C Apply

ভারতীয় ক্রিকেট দল আর বাংলাদেশের মধ্যে ৫ ম্যাচের ওয়ানডে সিরিজ আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে। যার আয়োজনের দায়িত্ব ছত্তিশগড়কে দেওয়া হয়েছিল, কিন্তু বৃষ্টি এই রাজ্যের আশায় জল ঢেলে দিয়েছে। আসলে খারাপ আবহাওয়ার দোশাই দিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ড টিম ইন্ডিয়া আর বাংলাদেশের মধ্যে হতে চলা ওয়ানডে সিরিজের আয়োজকের দায়িত্ব ছত্তিশগড়ের রায়পুরের হাত থেকে নিয়ে উত্তরপ্রদেশের লখনৌকে দিয়ে দিয়েছে।

খারাপ আবহাওয়ার ভেট চড়ল, ১১ বছর পর পেয়েছিল সুযোগ

খারাপ খবর: ভারতীয় দলের ম্যাচ রদ, কেন জেনে নিন...... 1

১১ বছরের দীর্ঘ অপেক্ষার পর রাজধানী রায়পুরের শহীদ বীর নারায়ন সিং স্টেডিয়ামকে প্রথমবার ভারত আর বাংলাদেশের মধ্যে অনুর্ধ্ব ২৩ ওয়ানডে ম্যাচের আয়োজনের দায়িত্ব দেওয়া হয়েছিল। এর আগে রায়পুর স্টেডিয়ামে টি-২০ ম্যাচ খেলা হত। ১১ বছর পর এই মাঠে ওয়ানডে আর টেস্ট খেলারও আশা জেগেছিল। কিন্তু ছত্তিশগড়ের খারাপ আবহাওয়া এই রাজ্যের প্রতীক্ষাকে আরো দীর্ঘ করে দিয়েছেন। ভারতীয় ক্রিকেট বোর্ড আয়োজনের দায়িত্ব লখনৌকে দিয়ে বলেছে যে ছত্তিশগড়ের আবহাওয়া খারাপ থাকার কারণে সেখনে ম্যাচ করা সম্ভব নয়।

লখনৌ করবে এখন অনুর্ধ্ব ২৩ এর আয়োজন

খারাপ খবর: ভারতীয় দলের ম্যাচ রদ, কেন জেনে নিন...... 2

উত্তরপ্রদেশের রাজধানী লখনৌতে প্রায়ই আন্তর্জাতিক ম্যাচ খেলা হয়। এখন যখন ভারতীয় ক্রিকেট বোর্ড ছত্তিশগড় থেকে আয়োজনের দায়িত্ব লখনৌকে দেওয়া হয়েছে, তখন বাংলাদেশ আর ভারতের মধ্যে খেলা হতে চলা পাঁচ ওয়ানডে ম্যাচ এখন লখনৌয়ের ইকানা (পরিবর্তিত নাম অটল বিহারী বাজপায়ী) স্টেডিয়ামে খেলা হবে। আপনাদের জানিয়ে দিই যে নির্বাচকরা ব্রিটেনে অনুর্ধ্ব ১৯ সিরিজ আর সিকে নাইডু ট্রফির প্রদর্শনের আধারেই দল নির্বাচন করেছে। যার অধনায়কত্ব তরুণ প্লেয়ার প্রিয়ম গর্গকে দেওয়া হয়েছে, যিনি সম্প্রতিই ব্রিটেনে খেলা হওয়া ইউথ ওয়ানডে সিরিজে ভারতের অনুর্ধ্ব ২৯ দলের দায়িত্ব সামলে ছিলেন।

অনুর্ধ্ব ২৩ ভারতীয় ক্রিকেট দল: প্রিয়ম গর্গ (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, মাধব কৌশিক, বিআর শরত (উইকেটকিপার), সমর্থ ব্যাস, আর্যন জুয়াল (উইকেটকিপার), ঋতিক রায়চৌধুরী, কুমার সুরজ, অতীত শেঠ, শুভাঙ্গ হেগড়ে, রিতিক শৌকিন, ধরুশন্ত সোনি, আর্শদীপ সিং, কার্তিক ত্যাগী, হরপ্রীত বরার।

[cwa id='moreat']