INDvsBAN:সমর্থকদের জন্য খারাপ খবর, দিল্লি টি-২০ ম্যাচের আগে আহত হলেন রোহিত শর্মা

ভারত আর বাংলাদেশের মধ্যে তিন ম্যাচের টি-২০ সিরিজের প্রথম টি-২০ ম্যাচ দিল্লির অরুণ জেটলি ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে। এই ম্যাচের আগে ভারতীয় দলের সমর্থকদের জন্য একটি খারাপ খবর আসছে। আসলে দলের অধিনায়ক রোহিত শর্মা ম্যাচের আগে আহত হয়ে গিয়েছেন।

নেট প্র্যাকটিস চলাকালীন রোহিতের পায়ে লাগল চোট

INDvsBAN:সমর্থকদের জন্য খারাপ খবর, দিল্লি টি-২০ ম্যাচের আগে আহত হলেন রোহিত শর্মা 1

নেটে বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচের জন্য রোহিত শর্মা প্র্যাকটিস করছিলেন। তাকে থ্রোডাউন বিশেষজ্ঞ নুওয়ান সেনভিরত্নে প্র্যাকটিস করাচ্ছিলেন। সেই সময় নুয়ানের একটি বল রোহিতের পায়ে গিয়ে লাগে আর তিনি আহত হয়ে যান।

রোহিত ফিরলেন ড্রেসিং রুমে

INDvsBAN:সমর্থকদের জন্য খারাপ খবর, দিল্লি টি-২০ ম্যাচের আগে আহত হলেন রোহিত শর্মা 2

এরপর ব্যাটিং কোচ বিক্রম রাঠোর রোহিত শর্মার সঙ্গে তার চোট নিয়ে কথা বলতে যান আর রোহিত নেট প্র্যাকটিস ছাড়ার সিদ্ধান্ত নেন। তিনি ড্রেসিংরুমে ফিরে যান। জানিয়ে দিই যে বিরাট কোহলিকে বিশ্রাম দিয়ে নির্বাচকরা এই টি-২০ সিরিজের জন্য অধিনায়ক করা হয়েছে। তার এই চোট ভারতীয় দলের জন্য একটা চিন্তার বিষয়। ভারতীয় ক্রিকেট সমর্থকরা চাইবেন যে তার চোট বেশি গুরুতর না হোক আর তাকে প্রথম টি-২০ খেলতে দেখা যাক।

দুর্দান্ত থেকেছে রোহিত শর্মার ক্রিকেট কেরিয়ার

INDvsBAN:সমর্থকদের জন্য খারাপ খবর, দিল্লি টি-২০ ম্যাচের আগে আহত হলেন রোহিত শর্মা 3

রোহিত শর্মা নিজের দুর্দান্ত ব্যাটিংয়ে নিজের কোটি কোটি সমর্থক বানিয়ে ফেলেছেন। তিনি ক্রিকেটে বেশ কিছু দুর্দান্ত উপলব্ধি হাসিল করেছেন। রোহিত শর্মা এখনো পর্যন্ত কওয়ানডে ক্রিকেটে মোট ২১৮টি ওয়ানডে খেলেছেন, যেখানে তিনি ৪৮.৫ এর দুর্দান্ত গড়ে ৮৬৮৬ রান করেছেন। এর মধ্যে তার স্ট্রাইকরেট ৮৮.৬ এর থেকেছে। তিনি এখনো পর্যন্ত ২৭টি সেঞ্চুরি এবং ৪২টি হাফসেঞ্চুরি করেছেন। তার সর্বোচ্চ স্কোর ২৬৪ রান থেকেছে। ভারতের এই তারকা ওপেনার যেখানে ৩০টি টেস্ট ম্যাচে ৪৮.৫৩র গড়ে ২১১৪ রান করেছেন অন্যদিকে রোহিত শর্মা নিজের খেলা ৯৮টি টি-২০ আন্তর্জাতিক ম্যাচে ৩২.১৪ গড়ে ২৪৪৩ রান করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *