ইংল্যাণ্ডের বড় ধাক্কা, বিস্ফোরক ব্যাটসম্যান ছিটকে গেলেন, অধিনায়কের খেলা নিয়েও সন্দেহ

আইসিসি বসিহ্বকাপ ২০১৯ ইংল্যাণ্ড আর ওয়েলসে খেলা হচ্ছে। এই টুর্নামেন্ট বেশ কিছু খেলোয়াড়কে আহত হয়ে ডাগআউটে বসে থাকতে দেখা যাচ্ছে। এই তালিকায় বিশ্বকাপের ঘরের দল ইংল্যাণ্ডের দলের ২ স্টার প্লেয়ার বর্তমানে ইঞ্জুরির কারণে দলের বাইরে রয়েছেন। টিম ম্যানেজমেন্ট এই দুই প্লেয়ারের চোট নিয়ে আপডেট দিয়েছে।

জেসন রয় আগামি দুটি ম্যাচের জন্য দলের বাইরে

ইংল্যাণ্ডের বড় ধাক্কা, বিস্ফোরক ব্যাটসম্যান ছিটকে গেলেন, অধিনায়কের খেলা নিয়েও সন্দেহ 1

দুর্দান্ত ফর্মে চলা ইংল্যান্ড ওপেনার জেসন রয় আগামি ২টি ম্যাচ অর্থাৎ ইংল্যান্ড আর আফগানিস্তানের ম্যাচের দলের বাইরে থাকবেন। ম্যানেজমেন্ট জানিয়েছে যে জেসন রয়ের জায়গায় দলে জেমস উইংসকে দলে শামিল করা হতে পারে আর তাকে জনি বেয়রস্টোর সঙ্গে ওপেন করতে দেখা যাবে।

অধিনায়কের খেলা নিয়ে তৈরি হয়েছে সাসপেন্স

ইংল্যাণ্ডের বড় ধাক্কা, বিস্ফোরক ব্যাটসম্যান ছিটকে গেলেন, অধিনায়কের খেলা নিয়েও সন্দেহ 2

রিপোর্টের কথা মানা হলে জেসন রয়ের হ্যামস্ট্রিংয়ে সমস্যা রয়েছে আর তিনি আগামি দুটি ম্যাচে খেলবেন না। অন্যদিকে ইয়োন মর্গ্যান আগামি দুইটি ম্যাচে খেলবেন কিনা তা নিয়েও সাসপেন্স তৈরি হয়ে আছে। ইংল্যাণ্ডের পরের ম্যাচ আফগানিস্তানের সঙ্গে রয়েছে আর টিম ম্যানেজমেন্ট কোনো রিস্ক না নেওয়ার পরিস্থিতিতে মর্গ্যানকে বিশ্রাম দিতে পারে। ইংল্যাণ্ড দল প্র্যাকটিস ম্যাচে আফগানিস্তানকে ৯ উইকেটে হারিয়েছিল।

জেসম উইংসের খেলা প্রায় নিশ্চিত

ইংল্যাণ্ডের বড় ধাক্কা, বিস্ফোরক ব্যাটসম্যান ছিটকে গেলেন, অধিনায়কের খেলা নিয়েও সন্দেহ 3

জেসম উইংসের মঙ্গলবার আফগানিস্তানের বিরুদ্ধে খেলা নিশ্চিত দেখাচ্ছে। এখন দেখতে হবে যে মর্গ্যানের জায়গায় কে সুযোগ পান। জোস বাটলার অধিনায়কের দায়িত্ব পালন করতে পারেন আর অইন আলিরও প্রত্যাবর্তন হতে পারে। ইংল্যাণ্ডের কাছে বেশ কিছু প্রধান খেলোয়াড় রয়েছে আর তাদের কোনো পরিস্থিতিতেই কমজুরি দেখাচ্ছে না।

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে হয়েছিলেন দুই খেলোয়াড় আহত

ইংল্যাণ্ডের বড় ধাক্কা, বিস্ফোরক ব্যাটসম্যান ছিটকে গেলেন, অধিনায়কের খেলা নিয়েও সন্দেহ 4

ইংল্যাণ্ডের ওপেনার জেসন রয়ের ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন হ্যামস্ট্রিংয়ের সমস্যা হয়েছিল, যার পর তিনি লক্ষ্য তাড়া করার সময় ব্যাটিং করতেও নামেননি। এই ম্যাচে ইংল্যাণ্ডের অধিনায়ক ইয়োন মর্গ্যানের পিঠে ব্যাথার সমস্যা হয়েছিল আর তিনিও মাঠের বাইরে চলে গিয়েছিলেন। যারপর জোস বাটলারকে দলের নেতৃত্ব সামলাতে দেখা গিয়েছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *