ভিডিয়ো: সরফরাজ করলেন বাবর আজমকে রানআউট, তো এইরকম রাগত প্রতিক্রিয়া ছিল কোচ মিকি আর্থারের

ভারতীয় দল আর পাকিস্থানের দলের মধ্যে এশিয়া কাপ ২০১৮র সুপার ৪ এর ম্যাচ দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খেলা হচ্ছে। এই ম্যাচে পাকিস্থান দল টসে জিতে প্রথমে ব্যাট করতে মাঠে নামেন। পাকিস্থানের শুরুয়াত এই ম্যাচে খারাপ হয় আর তারা নিজেদের ৩ উইকেট মাত্র ৭২ রানেই হারিয়ে ফেলে।

অধিনায়ক সরফরাজ করালেন বাবর আজমকে রান আউট
ভিডিয়ো: সরফরাজ করলেন বাবর আজমকে রানআউট, তো এইরকম রাগত প্রতিক্রিয়া ছিল কোচ মিকি আর্থারের 1
জানিয়ে দিই এই ম্যাচে পাকিস্থানের অধিনায়ক সরফরাজ আহমেদ পাকিস্থানের তারকা খেলোয়াড় বাবর আজমকে রান আউট করে দেন। আসলে পাকিস্থান দলের ইনিংসের ১৬তম ওভারে ভারতীয় দলের স্পিন বোলার রবীন্দ্র জাদেজা বল করতে এসেছিলেন। তার এই ওভারের পঞ্চম বলে স্ট্রাইকে ছিলেন সরফরাজ আহমেদ। সরফরাজ এই বলকে হালকা হাতে ডিফেন্স করে খেলেন। সরফরাজ এই শতে রান নিতে চাইছিলেন আর তাকে দৌড়তে দেখে বাবর আজমও নন স্ট্রাইকার এন্ড থেকে দৌড় শুরু করেন। কিন্তু যেমনই সরফরাজ যুজুবেন্দ্র চহেলের হাতে বল যেতে দেখেন তো তিনি রান নিতে মানা করে দেন। অন্যদিকে যতক্ষণ বাবর আজম নিজের ক্রিজেটে ফিরতে পারতেন ততক্ষণে দেরি হয়ে গিয়েছি;; আর ভীষণই দূর্ভাগ্যপুর্ণভাবে আজম নিজের উইকেট হারিয়ে হারিয়ে ফেলেন।

রান আউট দেখে কোচ মিকি অর্থারেরও হল রাগ
ভিডিয়ো: সরফরাজ করলেন বাবর আজমকে রানআউট, তো এইরকম রাগত প্রতিক্রিয়া ছিল কোচ মিকি আর্থারের 2
বাবর আজমের রান আউট দেখে পাকিস্থানের কোচ মিকি আর্থারকেও যথেষ্ট রাগত দেখা যায়। তিনি নিজের মাথা নাড়িয়ে এ ব্যাপারে সংকেত দেন যে তিনি বাবরের এই রকম রানআউট হওয়ায় একদমই খুশি নন

এখানে ক্লিক করে দেখে নিন রানআউটের ভিডিয়ো

আপনি এই ভিডিয়োতে পরিস্কার দেখতে পারেন কিভাবে নিজের অধিনায়ক সফরাজ আহমেদের কারণে বাবর আজম নিজের উইকেট রানআউতে হারাতে হল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *