চোটের কারণে কাউন্টি ক্রিকেট থেকে ছিটকে যাওয়া বিরাট কোহলির জায়গা পেতে পারেন এই পাকিস্থানী ক্রিকেটার

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির ইংলিশ কাউন্টি ক্রিকেটের এই মরশুমে খেলা নিশ্চিত ছিল। বিরাটের সঙ্গে কাউন্টি ক্রিকেট ক্লাব সারের সঙ্গে চুক্তি হয়েছিল। কিন্তু ঠিক তার আগে বিরাট কোহলির ঘাড়ে চোট লেগে যায়। আইপিএল চলাকালীন বিরাটের ঘাড়ে টান লেগে যায়। যার ফলে ডাক্তার দেখানোর পর তাকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দেওয়া হয়।

কাউন্টি ক্রিকেটে বিরাটের জায়গা নিতে পারেন এই পাকিস্থানী ব্যাটসম্যান
চোটের কারণে কাউন্টি ক্রিকেট থেকে ছিটকে যাওয়া বিরাট কোহলির জায়গা পেতে পারেন এই পাকিস্থানী ক্রিকেটার 1
বিরাট কোহলি আঘাত পাওয়ার পর কাউন্টি ক্রিকেট থেকে সরে যাওয়ার পরই সারে ক্লাবের এখন বিরাটের জায়গায় কোনও প্লেয়ারকে নির্বাচিত করার চ্যালেঞ্জ রয়েছে। কিন্তু এটা নিয়ে সারে কাউন্টি ক্লাব নিজেদের খোঁজকে আরও দ্রুত করে দিয়েছে। রিপোর্ট অনুযায়ী সারে কাউন্টি দল বিরাটের জায়াগায় এখন এক পাকিস্থানী ব্যাটসম্যানকে দলে শামিল করতে পারে।

সারের হয়ে বিরাটের জায়গার প্রবল দাবীদার হলেন আজহার আলি
চোটের কারণে কাউন্টি ক্রিকেট থেকে ছিটকে যাওয়া বিরাট কোহলির জায়গা পেতে পারেন এই পাকিস্থানী ক্রিকেটার 2
পাকিস্থান ক্রিকেট দলের অভিজ্ঞ ব্যাটসম্যান আজহার আলি সারের হয়ে বিরাটের জায়গা নেওয়ার লাইনে সবার আগে মানা হচ্ছে। ইএসপিএনের একটি রিপোর্টের কথা ধরা হলে সারে কাউন্টি দল বিরাটের জায়গায় আজহার আলিকে শামিল করতে পারে সেই সঙ্গে পাকিস্থানের টেস্ট ব্যাটসম্যান আসদ শফিককে কাউন্টি ক্রিকেটে সমারসেটের হয়ে ম্যাট রেনেশার জায়গা নেওয়ার প্রবল দাবীদার মানা হচ্ছে।

পাকিস্থানের কোচ মিকি আর্থারও আজহার আর আসাদের কাউন্টি খেলার পক্ষে
চোটের কারণে কাউন্টি ক্রিকেট থেকে ছিটকে যাওয়া বিরাট কোহলির জায়গা পেতে পারেন এই পাকিস্থানী ক্রিকেটার 3
পাকিস্থান ক্রিকেট কোচ মিকি আর্থারও আজহার এবং আসাদের কাউন্টি খেলার পক্ষ নিয়েছেন। যা নিয়ে মিকি আর্থার জানিয়েছেন, “ আমাদের নির্বাচিত খেলোয়াড়দের মধ্যে আমরা আশা করছি আজহার এবং আসাদ কাউন্টি ক্রিকেটের কিছু ম্যাচ খেলুক। যদিও এটা ওদের আগ্রহের ব্যাপার, যে ওরা কিছু সময়ের জন্য ওখানে যাক। কারণ এই খেলোয়াড়রা লীগ (টি২০) খেলে না। যদি ওরা কাউন্টি ক্রিকেট খেলে তাহলে নিশ্চিতরূপে আমরা এটাকে উৎসাহ দেব”।
চোটের কারণে কাউন্টি ক্রিকেট থেকে ছিটকে যাওয়া বিরাট কোহলির জায়গা পেতে পারেন এই পাকিস্থানী ক্রিকেটার 4

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *