INDvsAUS: শুভমান গিলের তৃতীয় টেস্ট ম্যাচে খেলা নিশ্চিত, এই খেলোয়াড়কে দেওয়া হবে বাদ! 1

অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে বর্ডার-গাভাস্কার ট্রফির যুদ্ধ জারি রয়েছে। এই টেস্ট সিরিজের চারটি টেস্ট ম্যাচের মধ্যে প্রথম দুটি টেস্ট খেলা হয়ে গিয়েছে। যার মধ্যে দুই দলই একটি করে টেস্ট ম্যাচ জিতেছে। যার পর সিরিজ এখন ১-১ সমতায় রয়েছে। অস্টেলিয়া আর ভারতের মধ্যে তৃতীয় টেস্ট ম্যাচ ৩ জানুয়ারি থেকে খেলা হবে।

তৃতীয় টেস্ট ম্যাচের জন্য প্রস্তুত ভারতীয় দল

INDvsAUS: শুভমান গিলের তৃতীয় টেস্ট ম্যাচে খেলা নিশ্চিত, এই খেলোয়াড়কে দেওয়া হবে বাদ! 2

অ্যাডিলেডে খেলা হওয়া প্রথম টেস্ট ম্যাচে ভারতীয় দল ৮ উইকেটে লজ্জাজনকভাবে হেরেছিল। কিন্তু ভারত মেলবোর্নে খেলা হওয়া বক্সিং ডে টেস্ট ম্যাচে দুর্দান্ত প্রত্যাবর্তন করে ঘরের দল অস্ট্রেলিয়াকে সেই একইভাবে ৮ উইকেটেই হারিয়ে দিয়েছে। অস্ট্রেলিয়ার সঙ্গে ভারতীয় দল এই টেস্ট সিরিজে সমতা ফিরিয়েছে। এখন ভারতীয় দল তৃতীয় টেস্ট ম্যাচের জন্য প্রস্তুত রয়েছে। এই ম্যাচে ভারতীয় দলে কিছু পরিবর্তন দেখতে পাওয়া যেতে পারে।

তৃতীয় টেস্ট ম্যাচে রোহিত শর্মা করতে চলেছেন প্রত্যাবর্তন

INDvsAUS: শুভমান গিলের তৃতীয় টেস্ট ম্যাচে খেলা নিশ্চিত, এই খেলোয়াড়কে দেওয়া হবে বাদ! 3

পরের টেস্ট ম্যাচে ভারতীয় দলের জন্য রোহিত শর্মার প্রত্যাবর্তন নিশ্চিত দেখাচ্ছে। রোহিত শর্মা সম্পূর্ণভাবে ফিট হয়ে গিয়েছে আর মাঠে নামার জন্য তৈরি। এই অবস্থায় এখন তার জায়গায় কোন ভারতীয় খেলোয়াড়কে বাদ দেওয়া হবে এটাই একটা বড়ো প্রশ্ন হয়ে দাঁড়িয়ছে। কিন্তু যেভাবে প্রথম দুটি টেস্ট ম্যাচে ভারতের ওপেনিং ব্যাটসম্যান ময়ঙ্ক আগরওয়ালের প্রদর্শন থেকেছে, তাতে তারই বাদ যাওয়া নিশ্চিত। ময়ঙ্ক আগরওয়াল যেখানে দুই টেস্ট ম্যাচেই নিরাশ করেছেন অন্যদিকে দ্বিতীয় টেস্ট ম্যাচে দলে সুযোগ পাওয়া শুভমান গিলও যথেষ্ট প্রভাবিত করেছেন।

ময়ঙ্ককে দেওয়া হবে বাদ গিল থাকবেন দলে

INDvsAUS: শুভমান গিলের তৃতীয় টেস্ট ম্যাচে খেলা নিশ্চিত, এই খেলোয়াড়কে দেওয়া হবে বাদ! 4

শুভমান গিলকে দ্বিতীয় টেস্ট ম্যাচে পৃথ্বী শয়ের জায়গায় দলে নেওয়া হয়েছিল, তিনি দুই ইনিংসেই অসাধারণ ব্যাটিং করেছিলেন। গিলের ব্যাট থেকে ৪৫ আর অপরাজিত ৩৫ রানের স্কোর এসেছিল। এই কারণে তাকে দলে বজায় রাখা নিশ্চিত মনে করা হচ্ছে। অন্যদিকে ভারতের হয়ে টেস্ট ক্রিকেটে এখনও পর্যন্ত দুর্দান্ত প্রদর্শন করা ময়ঙ্ক আগরওয়াল উপর কিছু ম্যাচে ব্যর্থতার দায় বর্তাতে চলেছে। ময়ঙ্ক ভারতের হয়ে টেস্টে ডবল সেঞ্চুরি করেছেন, কিন্তু তাকে তৃতীয় টেস্ট ম্যাচে বাদ দিয়ে গিলকে সুযোগ দেওয়া নিশ্চিত দেখাচ্ছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *