জোশ হ্যাজেলউড এই ভারতীয় ক্রিকেটারের ফ্যান হলেন, বললেন সর্বশ্রেষ্ঠ জোরে বোলার 1

অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে চলা বর্ডার-গাভাস্কার ট্রফি ২০২০-২১ এর হুরু ঘরের দল অস্ট্রেলিয়া দারুণভাবে করেছে। অস্ট্রেলিয়া অ্যাডিলেডে খেলা হওয়া গোলাপি বলের টেস্ট ম্যাচে অসাধারণ প্রদর্শন করে ম্যাচ তৃতীয় দিনই জিতে নেয়। এর সঙ্গেই অস্ট্রেলিয়ার দল ৪ ম্যাচের টেস্ট সিরিজে ১-০ এগিয়ে গিয়েছে।

অ্যাডিলেড টেস্টে অস্ট্রেলিয়ার দুর্দান্ত জয়

জোশ হ্যাজেলউড এই ভারতীয় ক্রিকেটারের ফ্যান হলেন, বললেন সর্বশ্রেষ্ঠ জোরে বোলার 2

অ্যাডিলেড ওভালে খেলা হওয়া এই টেস্ট ম্যাচের দ্বিতীয় দিনের খেলার শেষে অস্ট্রেলিয়ার দল ভারতের থেকে পেছিয়ে ছিল। কিন্তু ম্যাচের তৃতীয় শনিবার প্রথম সেশনের প্রথম ঘন্টাতে অস্ট্রেলিয়া দল ম্যাচে প্রত্যাবর্তন করে। অস্ট্রেলিয়ার বোলাররা আশার একদম বিপরীতে গিয়ে ভারতের দ্বিতীয় ইনিংস মাত্র ৩৬ রানে শেষ করে এই ম্যাচে নিজেদের জয় নিশ্চিত করে দেয়। যার পর অস্ট্রেলিয়ার দল ৯০ রানের সহজ লক্ষ্যকে ২ উইকেট হারিয়ে হাসিল করে এই ম্যাচ জিতে নেয়।

শামির চোট নিয়ে জোশ হ্যাজেলউডের এল বড়ো বয়ান

জোশ হ্যাজেলউড এই ভারতীয় ক্রিকেটারের ফ্যান হলেন, বললেন সর্বশ্রেষ্ঠ জোরে বোলার 3

ভারতীয় দল এই ম্যাচ হারার পাশাপাশি নিজেদের দলের সবচেয়ে প্রধান বোলার মহম্মদ শামিকেও হারিয়েছে। এই ম্যাচে শামি প্যাট কমিন্সের বলে কনুইতে চোট পান। অস্ট্রেলিয়ার হয়ে দ্বিতীয় ইনিংসে মাত্র ৮ রান দিয়ে ৫ উইকেট নেওয়া জোশ হ্যাজেলউড শামির চোটকে ভারতের জন্য এক ভীষণই বড়ো ধাক্কা বলে অভিহিত করেছেন। হ্যাজেলউড ম্যাচের পর ভার্চুয়াল প্রেস কনফারেন্সে বলেছেন যে, “যদি ও (মহম্মদ শামি) দ্বিতীয় টেস্ট ম্যাচ থেকে ছিটকে যায় তো ভারতকে ওর বিকল্প খুঁজতে হবে। এটা ওদের জন্য একটা ধাক্কা। আমরা জানি না চোট কতটা গুরুতর। চোটের অবস্থা জানার জন্য আমাদের অপেক্ষা করতে হবে”।

শামির না থাকায় আমাদের দলের হবে মানসিকভাবে ফায়দা

জোশ হ্যাজেলউড এই ভারতীয় ক্রিকেটারের ফ্যান হলেন, বললেন সর্বশ্রেষ্ঠ জোরে বোলার 4

জোশ হ্যাজেলউড আগে বলেন যে, “শামি দুর্দান্ত বোলার। আর ও এই ম্যাচেও সেটা দেখিয়েওছে। ভারতীয় দলকে ওর বিকল্প খোঁজার জন্য মেহনত করতে হবে। আমরা চাইব যে ও খেলুক, কিন্তু ওর অনুপস্থিতিতে অস্ট্রেলিয়ার মানসিকভাবে ফায়দা হবে”।

আপনাদের জানিয়ে দিই যে জোশ হ্যাজেলউড এই বয়ান ম্যাচের পর দিয়েছিলেন, কিন্তু ভারতে শনিবার বিকেল হতে হতে মহম্মদ শামির এই সিরজ থেকে সম্পূর্ণ ছিটকে যাওয়ার খবর আসে। এই অবস্থায় হ্যাজেলউড জানেন যে শামির না থাকায় ভারতের কতো বড়ো লোকসান হতে চলেছে।

Leave a comment

Your email address will not be published.