অস্ট্রেলিয়ান প্রধানমন্ত্রী জানালেন ভারতীয় সমর্থকদের বিশ্বকাপের আমন্ত্রণ, নরেন্দ্র মোদী দিলেন এই জবাব

এই মুহূর্তে শ্রীলঙ্কার দল অস্ট্রেলিয়া সফরে রয়েছে, যেখানে তাদের তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলতে হবে। এই টি-২০ সিরিজের আগে ২৪ অক্টোবর শ্রীলঙ্কা একটি প্র্যাকটিস ম্যাচে প্রাইম মিনিস্টার ইলেভেনের সঙ্গে মুখোমুখী হয়, যেখানে শ্রীলঙ্কা এক উইকেটে হেরে গিয়েছিল। এই ম্যাচ চলাকালীন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসনও উপস্থিত ছিলনে। তিনি স্বয়ং নিজের খেলোয়াড়দের জন্য মাঠে ড্রিঙ্কস নিয়ে গিয়েছিলেন।

অস্ট্রেলিয়ান প্রধানমন্ত্রী ভারতীয় সমর্থকদের জানালেন আমন্ত্রণ

অস্ট্রেলিয়ান প্রধানমন্ত্রী জানালেন ভারতীয় সমর্থকদের বিশ্বকাপের আমন্ত্রণ, নরেন্দ্র মোদী দিলেন এই জবাব 1

অস্ট্রেলিয়ারন প্রধানমন্ত্রী স্কট মরিসন ভারতীয় সমর্থকদের টি-২০ বিশ্বকাপ দেখার আমন্ত্রণ জানিয়েছেন। জানিয়ে দিই যে ২০২০ সালে অস্ট্রেলিয়ার মাটিতেই টি-২০ বিশ্বকাপের আয়োজন হবে। ৪ বছর পর এই টি-২০ বিশ্বকাপ খেলা হবে, এর আগে ২০১৬য় ভারতে হওয়া টি-২০ বিশ্বকাপ ওয়েস্টইন্ডিজ জিতেছিল। নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন লেখেন,

“কাল রাতের টি-২০ ম্যাচ খেলার পর বাস্তবে অস্ট্রেলিয়ার আগামী বছরের টি-২০ বিশ্বকাপের আয়োজন নিয়ে উৎসাহিত রয়েছি। অস্ট্রেলিয়ান পর্যটন বিভাগ একটা দুর্দান্ত বিজ্ঞাপণ বানিয়েছে, যা ভারতীয় ক্রিকেট সমর্থকদের এখানের সফর করতে উৎসাহিত করবে। আপনি কি ভাবছেন নরেন্দ্র মোদী”।

প্রধানমন্ত্রী মোদী দিলেন এই জবাব

অস্ট্রেলিয়ান প্রধানমন্ত্রী জানালেন ভারতীয় সমর্থকদের বিশ্বকাপের আমন্ত্রণ, নরেন্দ্র মোদী দিলেন এই জবাব 2

স্কট মরিসনের এই টুইটে ভারতের প্রধানমন্ত্রী জবাব দিয়ে লিখেছেন,

“মিষ্টি ভিডিয়ো, যখন আমার ভালো বন্ধু আর অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন ব্যক্তিগতভাবে নিমন্ত্রণ পাঠাচ্ছেন তো আমার বিশ্বাস যে যতবেশি সম্ভব টুরিস্ট আর ক্রিকেট প্রেমী অস্ট্রেলিয়ার সফর করার পরিকল্পনা করবেন”।

এর সঙ্গেই মোদী আরো লেখেন, “আর আমাদের ক্রিকেট সমর্থকরা প্রাণবন্ততায় ভরপুর”। এর সঙ্গেই পিএম মোদী অস্ট্রেলিয়ানদের দীপাবলীরও শুভেচ্ছা জানিয়েছেন।

এখানে দেখুন দুই প্রধানমন্ত্রীর টুইট

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *