অস্ট্রেলিয়ার উইকেটকিপার অ্যালেক্স কেরি দিলেন ভারতীয় দলকে চ্যালেঞ্জ, বললেন এই বড় কথা

অস্ট্রেলিয়া আর ভারতের মতো দুই সবচেয়ে সেরা আর শক্তিশালী দলের মধ্যে শুরু হতে চলা সিরিজ নিয়ে সকলকেই উৎসাহিত দেখাচ্ছে। ২৭ নভেম্বর থেকে অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে ওয়ানডে সিরিজ দিয়ে সফরের শুরু হচ্ছে। যা নিয়ে দুল দলই মাঠে জমিয়ে ঘাম ঝরাচ্ছে আর একে অপরকে হারানোর জন্য অধীর হয়ে আছে।

ভারত-অস্ট্রেলিয়ার মাঠের লড়াইয়ের আগে মুখের লড়াই

অস্ট্রেলিয়ার উইকেটকিপার অ্যালেক্স কেরি দিলেন ভারতীয় দলকে চ্যালেঞ্জ, বললেন এই বড় কথা 1

ভারত আর অস্ট্রেলিয়া আরও একবার মুখোমুখি হতে চলেছে, যা নিয়ে মুখের লড়াইও ধীরে ধীরে দ্রুত হচ্ছে। এই দুই দল মুখোমুখি হবে আর মুখের লড়াই হবে না এমনটা খুবই কম দেখা যায়। এই মুখের লড়াইয়ের মধ্যেই অস্ট্রেলিয়ার উইকেটকিপার অ্যালেক্স কেরিও নিজের দলকে ভাল বলার চেষ্টা করে ভারতীয় দলকে নিজেদের পেস অ্যাটাকের নামে হুঁশিয়ারি দিয়েছেন। দুই দলের কাছেই দুর্দান্ত বোলিং ইউনিট রয়েছে। এই কারণে অ্যালেক্স কেরি ভারতের বোলারদের প্রশংসা তো করেছেন কিন্তু নিজেদের বোলিংকেও শক্তিশালী বলেছেন।

অ্যালেক্স কেরি নিজের দলের বোলিংকে বললেন শক্তিশালী

অস্ট্রেলিয়ার উইকেটকিপার অ্যালেক্স কেরি দিলেন ভারতীয় দলকে চ্যালেঞ্জ, বললেন এই বড় কথা 2

অস্ট্রেলিয়া ক্রিকেট দলের সীমিত ওভারের উইকেটকিপার ব্যাটসম্যান অ্যালেক্স কেরি পরিস্কারভাবে ভারতীয় দলকে সাবধান করেছেন। অ্যালেক্স সরাসরি বলেছেন যে ভারতের কাছে যদি বুমরাহ, শামির মতো বোলার থাকে তো তাদের কাছেও কমিন্স, স্টার্ক আর হ্যাজেলউডের মতো বোলার রয়েছেন।

ভারতের কাছে বুমরাহ-শাই তো আমরাও কমতি নই

অস্ট্রেলিয়ার উইকেটকিপার অ্যালেক্স কেরি দিলেন ভারতীয় দলকে চ্যালেঞ্জ, বললেন এই বড় কথা 3

অ্যালেক্স কেরিয়া একটি ভার্চুয়াল প্রেস কনফারেন্সে বলেছেন যে, “আমরা বুঝি যে বুমরাহ আর শামি কত ভালো বোলার, কিন্তু আমরা এটাও বুঝি যে অস্ট্রেলিয়ান দলে আমাদের কাছে কত ভালো আর গুণমানের খেলোয়ায়ড় রয়েছে। ডেভিড ওয়ার্নার আর শীর্ষে অ্যারণ ফিঞ্চ ভারতীয় দলের বোলারদের বিরুদ্ধে কিছু সফলতা পেয়েছেন। আমরা বুমরাহ আর শামি… চহেল আর জাদেজা আর সমস্ত ভারতীয় বোলারদের ব্যাপারে আলোচনা করব, কিন্তু প্যাট কমিন্স, মিচেল স্টার্ককে দৌড়তে দেখার জন্য আমি ভীষণই উৎসাহিত”।

কেএল রাহুল আমাদের জন্য হবে একটা বড় উইকেট

অস্ট্রেলিয়ার উইকেটকিপার অ্যালেক্স কেরি দিলেন ভারতীয় দলকে চ্যালেঞ্জ, বললেন এই বড় কথা 4

এছাড়াও অ্যালেক্স কেরিয়া কেএল রাহুলেরও জমিয়ে প্রশংসা করেছে আর তার উইকেটকে একটা বড় উইকেট বলে উল্লেখ করেছেন। ক্যারি বলেন, “আমি কেএল রাহুলের ব্যাপারে বেশ কয়েকবার খেলেছি আর ও বাস্তবে ভীষণই খতরনাক। আমার মনে হয় যে এই সময় এই ভারতীয় দলে অনেকগুলো ভালো খেলোয়াড় রয়েছে। কেএল রাহুলের উইকেট ভীষণ বড়”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *