ভিডিয়ো: অস্ট্রেলিয়ায় বিরাট কোহলির অপমান হলো, ক্ষুব্ধ ভারতীয় ফ্যানেরা নিল ক্লাস

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলিকে এক অস্ট্রেলিয়ান সাংবাদিক জমিয়ে ট্রোল করলেন। যারপর ভারতীয় সমর্থকরা এই সাংবাদিকের উপর দারুণ ক্ষুব্ধ হয়ে উঠলেন। জানিয়ে দিই দ্বিতীয় টেস্ট ম্যাচ চলাকালীন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি আর অস্ট্রেলিয়ান অধিনায়ক টিম পেনের মধ্যে জমিয়ে স্লেজিং আর লড়াই দেখতে পাওয়া গিয়েছিল।

অস্ট্রেলিয়ান সাংবাদিক ডেনিস ফ্রীডম্যান এভাবে করলেন বিরাটকে হাস্যকর

ডেনিস একটি মজার ভিডিয়ো ক্লিপ শেয়ার করেছেন, যেখানে আউট হওয়া ব্যাটসম্যানের রাগ দেখানো হয়েছে। আসলে ব্যাটসম্যান আউট হওয়ার পর নিজের ব্যাট মাটিতে ততক্ষণ মারতে থাকেন যতক্ষণ না ব্যাট ভেঙে যায়। ওই সাংবাদিক এই ভিডিয়োর সঙ্গে লিখেছেন, “এটা বিরাটকে দেখিয়ে যে যখন মাঠে পরিস্থিতি আপনার হিসেব অনুযায়ী না হয় তো তখন কি করা উচিৎ”।
সম্ভবত এই ভিডিয়ো ক্লিপের মাধ্যমে তিনি পার্থ টেস্টে ভারতীয় অধিনায়ক বিরাত কোহলি আর অস্ট্রেলিয়ান অধিনায়ক টিম পেনের লড়াইয়ের দিকে ইশারা করতে চাইছিলেন।

অস্ট্রেলিয়া সাংবাদিকের এই টুইটের পর ক্ষুব্ধ হলেন ভক্তরা

এই টুইটে ক্ষুব্ধ ভারতীয় ক্রিকেট ভক্তরা জমিয়ে নিজেদের রাগ প্রকাশ করেন। কিছু ভক্ত তো তাকে অস্ট্রেলিয়ান প্রাক্তণ অধিনায়ক স্টিভ স্মিথ,ডেভিড ওয়ার্নার আর বেনক্রফটের বল ট্যাম্পারিংয়ের ঘটনা স্মরণ করিয়ে তিরস্কারও করেছেন।

আমি দেখছি যে ক্রিকেট নিয়ে আমাদের অধিনায়কের মধ্যে কতটা প্যাশন রয়েছে

স্বরূপা চৌধুরী নামে এক ভক্ত লেখেন—শেয়ার করার জন্য ধন্যবাদ। আমি দেখতে পারছি যে ক্রিকেট নিয়ে আমাদের অধিনায়কের মধ্যে কতটা প্যাশন রয়েছে। কেউ কেউ তো তাও এটাকে দায়িত্বজ্ঞানহীনের মত নেয়,যখন তারা হেরে যায়। কিন্তু ভদ্রলোকেরা দেখায় যে তারা নিজের প্রফেশনের প্রতি কতটা সমর্পিত। বিরাট আপনার সমর্পণকে স্যালুট।

উল্লেখযোগ্য যে এটা প্রথমবার নয় যখন ডেনিস ভারত বা ভারতীয় খেলোয়াড়দে র নিয়ে মজা করলেন। এর আগেও তিনি শচীণ তেন্ডুলকর আর বিরাট কোহলিকে নিয়ে উপহাস করার কারণে ভক্তদের নিশানায় এসেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *