[cwa id='h1']

JCC
পেশাদার ক্রিকেটার হতে চান?
এখানে রেজিস্টার করুন

*T&C Apply

পাকিস্তানের জোরে বোলার হাসান আলির পর আরো এক বিদেশী ক্রিকেটার ভারতীয় মহিলার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে প্রস্তুত। গতকাল পাকিস্তানী জোরে বোলার হাসান আলি দুবাইতে ভারতের শামিয়া আরজুর সঙ্গে নিকাহ করেছেন। শামিয়া হরিয়ানার বাসিন্দা আর গত তিন বছর ধরে তিনি এয়ার আমিরাতের হয়ে কাজ করছিলেন। এখন খবরের কথা মানা হলে অস্ট্রেলিয়ান অলরাউন্ডার দ্রুতই এক ভারতীয় মহিলার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে পারেন।৪

ভিনি রমন আর ম্যাক্সওয়েল করছেন ডেটিং

ওএমজি: এই ভারতীয় মহিলাকে বিয়ে করতে চলেছেন অস্ট্রেলিয়ান অলরাউণ্ডার গ্লেন ম্যাক্সওয়েল! 1

অস্ট্রেলিয়ান অলরাউণ্ডার গ্লেন ম্যাক্সওয়েলকে ভারতীয় সেলিব্রিটি ভিনি রমনের সঙ্গে প্রায়শই দেখা যায়। সূত্রের কথা মানা হলে দুজনেই একে অপরকে দীর্ঘ সময় ধরে ডেট করছেন। যদিও এই দুজনে কবে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন তার এখনো খোলসা হয়নি। ভিনি রমন সোশ্যাল মিডিয়ায় ভীষণই অ্যাক্টিভ থাকেন। গ্লেন আর ভিনি দীর্ঘদিন ধরেই রিলেশনে আছেন। গ্লেন ম্যাক্সওয়েল আর ভিনি রমনের ছবি সবসময়ই সোশ্যাল মিডিয়ায় দেখা যায়। স্বয়ং ম্যাক্সওয়েল আর ভিনি নিজেদের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন।

আগেও এক অস্ট্রেলিয়ান করেছেন ভারতীয় মহিলাকে বিয়ে

ওএমজি: এই ভারতীয় মহিলাকে বিয়ে করতে চলেছেন অস্ট্রেলিয়ান অলরাউণ্ডার গ্লেন ম্যাক্সওয়েল! 2

হাসান আলির পর গ্লেন ম্যাক্সওয়েলও দ্রুতই এই ভারতীয় সেলিব্রিটির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে পারেন। এর আগেও অস্ট্রেলিয়ান জোরে বোলার শন টেস্ট ভারতীয় এক মহিলার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। গ্লেন ম্যাক্সওয়েল আর ভিনি রমনের উপর মানুষের দৃষ্টি বজায় রয়েছে যে কবে তারা একে অপরকে জীবন সঙ্গী হিসেবে বেছে নেওয়ার সিদ্ধান্ত নেবেন।

ওএমজি: এই ভারতীয় মহিলাকে বিয়ে করতে চলেছেন অস্ট্রেলিয়ান অলরাউণ্ডার গ্লেন ম্যাক্সওয়েল! 3

[cwa id='moreat']