ভারত বনাম অস্ট্রেলিয়া, দ্বিতীয় টি-২০: ভারতীয় দলের দুর্দান্ত বোলিং সত্বেও টুইটারে হাস্যকর হলেন এই খেলোয়াড় 1

অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে মেলবোর্ণে আজ টি-২০ সিরিজের দ্বিতীয় ম্যাচ খেলা হচ্ছে।এর আজ্ঞে ব্রিসবেনে হওয়া প্রথম ম্যাচ অস্ট্রেলিয়া দল ৪ রানে জিতে নিয়েছিল। আজ ভারত অধিনায়ক বিরাট কোহলি টসে জিতে আরও একবার বোলিং করার সিদ্ধান্ত নেন। প্রথম ম্যাচে পয়ায়া হার সত্বেও ভারতীয় দল তাদের প্লেয়িং ইলেভেনে কোনও পরিবর্তন করে নি। অস্ট্রেলিয়া দল আহত জোরে বোলার বিলি স্টেনলেকের জায়গায় নাথন কুল্টার নাইলকে দলে শামিল করেছে।

ভারতীয় দলের দুর্দান্ত বোলিং

ভারত বনাম অস্ট্রেলিয়া, দ্বিতীয় টি-২০: ভারতীয় দলের দুর্দান্ত বোলিং সত্বেও টুইটারে হাস্যকর হলেন এই খেলোয়াড় 2
MELBOURNE, AUSTRALIA – NOVEMBER 23: Glenn Maxwell of Australia is bowled during the International Twenty20 match between Australia and India at Melbourne Cricket Ground on November 23, 2018 in Melbourne, Australia. (Photo by Quinn Rooney/Getty Images)

প্রথম ম্যাচে প্রচুর মার খাওয়ার পর ভারতীয় বোলাররা আজকের ম্যাচে দুর্দান্ত প্রত্যাবর্তন করেছে। প্রথম ওভারেই ভুবনেশ্বর কুমার অধিনায়ক অ্যারণ ফিঞ্চকে প্যাভিলিয়নে পাঠিয়ে দেন। এর পর ভারতীয় ফিল্ডাররা বেশ কিছু ক্যাচ ফেলে দেন, কিন্তু বোলাররা লাগাতার ঘরের দলের ব্যাটসম্যানদের প্যাভিলিয়নে ফেরত পাঠাতে থাকেন। এই কারণে অস্ট্রেলিয়া দল ১৯ ওভারে ৭ উইকেট হারিয়ে মাত্র ১৩২ রানই করতে পারে।

টুইটারে হাস্যকর হলেন ঋষভ পন্থ

ভারতীয় দল আজকের ম্যাচে দুর্দান্ত বোলিং করেছে কিন্তু উইকেটকিপার ঋষভ পন্থকে নিয়ে জমিয়ে ঠাট্টা করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তিনি প্রথমে ডিআর্শি শর্টের সহজ ক্যাচ ফেলে দেন। শুধু তাই নয় এর পর বেশ কয়েকবার তিনি বল গলান। ম্যাচের শেষ ওভারেও তিনি ক্যাচ ফেলে দেন। এই কারণে টুইটারে তাকে নিয়ে ঠাট্টার বন্যা বয়ে যায়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *