অস্ট্রেলিয়ায় স্লেজিংয়ের জন্য প্রসিদ্ধ ঋষভ পন্থ, প্রধানমন্ত্রী স্কট মরিসন বললেন তুমি স্লেজিং করো?অস্ট্রেলিয়ায় স্লেজিংয়ের জন্য প্রসিদ্ধ ঋষভ পন্থ, প্রধানমন্ত্রী স্কট মরিসন বললেন তুমি স্লেজিং করো?

ভারতীয় দল এই মুহূর্তে অস্ট্রেলিয়া সফরে রয়েছে আর টেস্ট সিরিজে দুর্দান্ত প্রদর্শন করছে। টি-২০ সিরিজে ১-১ ড্র করার পর ভারতীয় দল টেস্ট ম্যাচে দুর্দান্ত খেলাদেখিয়েছে। এখনো পর্যন্ত খেলা হওয়া ৩ ম্যাচে ভারতীয় দল ২-১ ফলাফলে এগিয়ে রয়েছে।সিরিজের শেষ ম্যাচ তিন জানুয়ারি থেকে সিডনির সিডনি ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে।

অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী দিলেন নিমন্ত্রণ
অস্ট্রেলিয়ায় স্লেজিংয়ের জন্য প্রসিদ্ধ ঋষভ পন্থ, প্রধানমন্ত্রী স্কট মরিসন বললেন তুমি স্লেজিং করো? 1
সিডনি টেস্ট ম্যাচের আগে নতুন বছরের সুযোগে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন দুই দলের খেলোয়াড়কে নিজের বাড়িতে আমন্ত্রিত করেছিলেন। এর তথ্য বিসিসিআই টুইটারের মাধ্যমে দিয়েছে। দুই দলের খেলোয়াড়রা মাঠের লড়াইকে পেছনে ফেলে একসঙ্গে সময় কাটিয়েছে। এখানে প্রধানমন্ত্রী দুই দলের খেলোয়াড়দের সঙ্গে ছবি তুলেছেন। এছাড়াও তিনি দুই অধিনায়কের সঙ্গে আলাদা করে ছবি তুলেছেন।

ঋষভ পন্থকে এভাবে চিনলেন
অস্ট্রেলিয়ায় স্লেজিংয়ের জন্য প্রসিদ্ধ ঋষভ পন্থ, প্রধানমন্ত্রী স্কট মরিসন বললেন তুমি স্লেজিং করো? 2
অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিস ভারতীয় উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থের সঙ্গে বড়োই মজার ঢঙে পরিচিত হন। ঋষভ পন্থ পুরো সিরিজে উইকেটের পেছনে থেকে অস্ট্রেলিয়ার ব্যাটসম্যানদের স্লেজ করেছেন। প্রধানমন্ত্রী স্কট তাকে এইভাবেই চেনেন। পন্থের সঙ্গে দেখা হতেই পিএম বলেন, “তুমিই স্লেজিং করো?” এরপর তিনি আগে বলেন, “তোমাকে স্বাগত আর আমার খেলায় প্রতিযোগিতা পছন্দ”।

পুরো সিরিজে পন্থ করেছেন স্লেজিং
অস্ট্রেলিয়ায় স্লেজিংয়ের জন্য প্রসিদ্ধ ঋষভ পন্থ, প্রধানমন্ত্রী স্কট মরিসন বললেন তুমি স্লেজিং করো? 3
সিরিজে এখনো পর্যন্ত হওয়া তিন ম্যাচে ঋষভ পন্থ অস্ট্রেলিয়ার ব্যাটসম্যানদের নিজের কথায় জমিয়ে সমস্যায় ফেলেছেন। প্রথম ম্যাচে প্যাট কমিন্সকে স্লেজকরার ভিডিয়ো যথেষ্ট ভাইরাল হয়েছিল। মেলবোর্ন টেস্টে পন্থ অস্ট্রেলিয়া দলের অধিনায়ক টিম পেনকে টেম্পোরারি অধিনায়ক বলে দিয়েছিলেন। পেনও উইকেটের পেছন থেকে ভারতীয় ব্যাটসম্যানদের জমিয়ে লেগ পুলিং করেছিলেন। যদিও এই সবকিছুর পরেও এখনো দুই দলের খেলোয়াড়দের মধ্যে বড়ো কোনো লড়াই ঝগড়া হয়নি।

এখানে দেখুন ভিডিয়ো:

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *