কুলদীপ আর চহেলের থেকে বাঁচার জন্য এই ভারতীয় বোলারের সাহায্য নেবে অস্ট্রেলিয়া দল
India's bowler Kuldeep Yadav, left, celebrates with teammate Yuzvendra Chahal after taking a third wicket of South Africa's batsman Kagiso Rabada, during the second One Day International cricket match between South Africa and India at Centurion Park in Pretoria, South Africa, Sunday, Feb. 4, 2018. (AP Photo/Themba Hadebe)

অস্ট্রেলিয়ার মুখ্য কোচ জাস্টিন ল্যাঙ্গার কিংস ইলেভেন পাঞ্জাবের স্পিনার প্রদীপ সাহুকে আগামি টি-২০, টেস্ট আর ওয়ানডে ম্যাচের জন্য দলের সঙ্গে যুক্ত করতে চান। মুম্বাইয়ের এই স্পিনারের সঙ্গে অস্ট্রেলিয়ার স্পিন বোলিং কোচ এস শ্রীরামকে ল্যাঙ্গার কথা বলার জন্য বলেছেন। অস্ট্রেলিয়ার কোচ এই দুর্দান্ত স্পিন বোলারকে বিশ্বকাপ পর্যন্ত নিজের সার্ভিস দেওয়ার কথা বলেছেন।

হরিয়ানার এই প্রাক্তণ স্পিন বোলার এখন মুম্বাইতে ক্লাব ক্রিকেট খেলছেন

জানিয়ে দিই হরিয়ানার এই প্রাক্তণ স্পিন বোলার এখন মুম্বাইতে ক্লাব ক্রিকেট খেলছেন। তিনি এই ব্যাপারে বলেছেন যে যদি সুযোগ পান তো তিনি অস্ট্রেলিয়া দলকে স্পিন খেলতে সাহায্য করতে চান। এমনটা তিনি পাকিস্থানের সঙ্গে সম্প্রতি হওয়া ইউএ সিরিজেও সাহায্য করেছেন।

Mohali: Mohit Sharma of Kings XI Punjab during an IPL match between Kings XI Punjab and Kolkata Knight Riders at Punjab Cricket Association IS Bindra Stadium in Mohali on April 19, 2016. (Photo: IANS)

কুলদীপ আর চহেলের থেকে বাঁচতে চায় অস্ট্রেলিয়া

টি-২০ আর ওয়ানডেতে অস্ট্রেলিয়া ভারতের দুই দুর্দান্ত স্পিনার কুলদীপ আর চহেলের থেকে বাঁচতে চান। সাহু যদি অস্ট্রেলিয়ার সঙ্গে থাকে তো তাহলে তাদের যথেষ্ট সাহায্য হবে।

এখনও পর্যন্ত হ্যাঁ বলি নি যদি সুযোগ পাই তো অবশ্যই সাহায্য করব

৩৩ বছর বয়েসী সাহু বলেছেন,

“ আমি এখনও পর্যন্ত ওদের হ্যাঁ বলিনি, কিন্তু যদি আমার শিডিউল আমাকে অনুমতি দেয় তো আমি ওদের (অস্ট্রেলিয়া) সাহায্য করতে প্রসন্ন হব। এই সবই আমার ম্যাচ আর আইপিএলের শিবিরের উপর নির্ভর করবে বা যদি আমার কাছে মুম্বাই রঞ্জি দলের জন্য ফোন না আসে। যদি আমি ফ্রি থাকি তো আমি ওদের সাহায্যের জন্য প্রস্তুত”।

২১ নভেম্বর থেকে শুরু হবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে টি-২০ সিরিজ ২১ নভেম্বর থেকে শুরু হতে চলেছে। এরপর টেস্ট সিরিজ হবে আর তারপর দুই দলই ওয়ানডে সিরিজ খেলবে।

আরও পড়ুন

মাজানসি সুপার লিগ ২০১৮: মহেন্দ্র সিং ধোনির হেলিকপ্টার শট খেললেন রশিদ খান

কিছুদিন আগে টেস্ট স্ট্যাটাস পাওয়া আফগানিস্তানের বর্তমান তারকা ক্রিকেটারের তালিকায় সবার উপরে রয়েছেন রশিদ খান। সাদা বলের...

INDvsAUS: একুশ শতকে অস্ট্রেলিয়ার বিপক্ষে ভারতের সেরা ৫টি জয়

সারা বিশ্বে ক্রিকেট ব্যাট-বলের খেলা হিসেবে পরিচিত থাকলেও আধুনিক যুগে এসে এর চেয়ে বেশি কিছু দেখা যায়...

INDvsASU: দ্বিতীয় টেস্টে জয়ের ধারা বজায় রাখতে হলে একটু ভিন্নভাবে ভাবতে হবে টিম ইন্ডিয়াকে

অ্যাডিলেইডে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে ভারত জয় পেলেও ম্যাচটি ছিল বেশ উত্তেজনাপূর্ণ। মাত্র ৩১ রানের জয়...

স্ট্যাটিস্টিক্যাল প্রিভিউ: পার্থে অস্ট্রেলিয়ার পাল্লা ভারি, কিন্তু এই কারণে খুশি রয়েছে টিম ইন্ডিয়া

স্ট্যাটিস্টিক্যাল প্রিভিউ: পার্থে অস্ট্রেলিয়ার পাল্লা ভারি, কিন্তু এই কারণে খুশি রয়েছে টিম ইন্ডিয়া
অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচ পার্থে খেলা হবে। অ্যাডিলেডে খেলা হওয়া ম্যাচ ভারতীয় দল৩১...

জেনে নিন কেনো প্রথম টেস্টে ভারতীয় দলের প্রদর্শনে খুশি নন ভিভিএস লক্ষ্মণ

জেনে নিন কেনো প্রথম টেস্টে ভারতীয় দলের প্রদর্শনে খুশি নন ভিভিএস লক্ষ্মণ
ভারতীয় দল প্রথম টেস্টে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুর্দান্ত জয় হাসিল করে তাদের ৩১ রানে হারিয়ে দেয়। এই ম্যাচে...