প্রতারণার মামলায় গ্রেপ্তার করা হল এই ভারতীয় কোচকে, ১০ লাখ টাকা আদায়
Cricket bat and ball on green grass of cricket pitch

দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ একটি ক্রিকেট অ্যাকাডেমির একজন প্রাক্তন খেলোয়াড় আর অ্যাসিস্টেন্ট কোচকে গ্রেপ্তার করেছে। এই গ্রেপ্তার বিসিসিআইয়ের অভিযোগের ভিত্তিতে হয়েছে।

রঞ্জি ট্রফিতে ম্যাচ খেলানোর প্রতিশ্রুতি দিয়ে টাকা আদায়

প্রতারণার মামলায় গ্রেপ্তার করা হল এই ভারতীয় কোচকে, ১০ লাখ টাকা আদায় 1

জানানো হচ্ছে যে অভিযুক্ত অ্যাসিস্টেন্ট কোচ অনুর্ধ্ব ১৬ আর অনুর্ধ্ব ১৯ দলে খেলোয়াড়দের শামিল করে নর্থ আর নর্থ ইস্ট রাজ্য থেকে খেলানোর প্রতিশ্রুতি দিয়ে খেলোয়াড়দের কাছ থেকে মোটা টাকা উসুল করতেন। মার্চে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের তরফ থেকে দিল্লি পুলিশের কাছে করা অভিযোগ অনুসারে রঞ্জি ট্রফিতে খেলানোর নামে কিছু লোক দিল্লির তরুণ খেলোড়দের কাছ থেকে লাখ লাখ টাকা নিয়েছে। একজন খেলোয়াড় কোচের উপর দশ লাখ টাকা নেওয়ায়র অভিযোগও করেছিলেন। বিসিসিআই রোহিণীতে প্রতারণার মামলার অভিযোগ নথিভুক্ত করেছিল।

বিসিসিআইয়ের অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের

প্রতারণার মামলায় গ্রেপ্তার করা হল এই ভারতীয় কোচকে, ১০ লাখ টাকা আদায় 2

মামলার তদন্ত করা ক্রাইম ব্র্যাঞ্চ বৃহস্পতিবার অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। বর্তমানে অভিযুক্তকে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে। জানা গিয়েছে যে বেশ কিছু তরুণ খেলোয়াড়দের কাছ থেকে রঞ্জি ট্রফির ম্যাচ খেলানোর নামে করে ওই কোচ টাকা নেওয়ার পরও খেলোয়াড়রা কোনো ম্যাচ খেলারই সুযোগ পাননি। এরপর প্লেয়াররা ওই কোচের নামে বিসিসিআইয়ের কাছে অভিযোগ করলে, বিসিসিআই দিল্লি পুলিশের কাছে অভিযোগ নথিবদ্ধ করে। বিসিসিআইয়ের অভিযোগের ভিত্তিতে ঐ কোচের নামে দিল্লি পুলিশ ধারা ৪২০,৪৬৭, ৪৬৮, ৪৭১ আর ১২০বি ধারায় এফআইয়ার দায়ের করে। তবে এখনো পর্যন্ত ওই কোচের নাম জানা যায়নি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *