WC 2019: নাসির হুসেন এই ২ খেলোয়াড়কে বললেন ভারতের জন্য গুরুত্বপূর্ণ 1
LONDON, ENGLAND - JULY 14: Sky Sports commentary team Ian Ward, David Lloyd, Stuart Broad and Nasser Hussain during the 2nd ODI Royal London One-Day match between England and India at Lord's Cricket Ground on July 14, 2018 in London, England. (Photo by Gareth Copley/Getty Images)

আইসিসি বিশ্বকাপের শুরুর কয়েকদিনই বাকি রয়েছে। বিশ্বকাপে ১০ দল খেতাবের উপর কব্জা করার জন্য মাঠে নামবে। বিশ্বকাপে বিশ্বের জুড়ে সর্বশ্রেষ্ঠ দলগুলির খেলোয়াড়রা মাঠে নামছে। এর সঙ্গেই তারা নিজের দলকে জেতানোর জন্য যথাসম্ভব চেষ্টা করবেন। ইংল্যাণ্ডের প্রাক্তন অধিনায়ক এমন ৬জন খেলোয়াড়ের নাম জানাবেন যারা আগামি বিশ্বকাপে নিজের দলের জন্য গুরুত্বপূর্ণ প্রমান হতে পারেন।

জসপ্রীত বুমরাহ আর বিরাট কোহলি করতে পারেন ধামাল

WC 2019: নাসির হুসেন এই ২ খেলোয়াড়কে বললেন ভারতের জন্য গুরুত্বপূর্ণ 2

হুসেনের মতে যে টিম ইন্ডিয়া থেকে বিরাট কোহলি, জসপ্রীত বুমরাহ, ওয়েস্টইন্ডিজ থেকে ক্রিস গেইল, অ্যান্দ্রে রাসেল, আফগান দল থেকে রশিদ খান আর নিউজিল্যাণ্ড দল থেকে কেন উইলিয়ামসনকে নিজের দলের জন্য গুরুত্বপূর্ণ খেলোয়াড় হিসেবে দেখা যাবে। ওয়েস্টইন্ডিজের সহঅধিনায়ক গেইলের ব্যাপারে হুসেনের বক্তব্য যে তাকে এই টুর্নামেন্টে দলের জন্য বিশেষ কিছু করতে দেখা যেতে পারে। হুসেন স্কাই স্পোর্টসের সঙ্গে কথাবার্তা বলতে গিয়ে জানিয়েছেন অ্যান্দ্রে রাসেল ওয়েস্টইন্ডিজের সেটআপ থেকে আলাদা খেলোয়াড়।

ডেথ বোলিং অন্য দলগুলির জন্য বিপদ

WC 2019: নাসির হুসেন এই ২ খেলোয়াড়কে বললেন ভারতের জন্য গুরুত্বপূর্ণ 3
Indian cricketer Jasprit Bumrah (C) with teammates celebrates after taking the wicket of Australian cricketer Peter Handscomb during the first Twenty20 international cricket match between India and Australia at the Dr.Y.S. Rajasekhara Reddy ACA–VDCA Cricket Stadium in Visakhapatnam on February 24, 2019. (Photo by and Dibyangshu SARKAR / AFP) / GETTYOUT / —-IMAGE RESTRICTED TO EDITORIAL USE – STRICTLY NO COMMERCIAL USE—– / GETTYOUT

প্রাক্তন অধিনায়ক নাসের হুসেন বলেন যে আরো একজন শীর্থ বোলার রয়েছেন যিনি ডেথ বোলিংয়ের বাদশাহ। বুমরাহ যিনি টিম ইন্ডিয়ার বোলিং আক্রমনকে একদম বদলে রেখে দিয়েছেন। এই ইভেন্টে তার ডেথ বোলিং দলে রজন্য গুরুত্বপূর্ণ প্রামানিত হতে পারেন। অন্যদিকে বিরাট কোহলির ব্যাপারে কথাবার্তা বলতে গিয়ে বলেন যে তিনি টিম ইন্ডিয়ার জন্য রক্ষাকর্তার ভূমিকা পালন করবেন। হুসেনের অনুসারে এই ৬জন খেলোয়াড় এই বিশ্বকাপে নিজের আলাদাই ছাপ ফেলতে সফল হবেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *