গুয়াহাটিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে হতে চলা প্রথম টি-২০ ম্যাচে কি হবে? জেনে নিন পরিস্থিতি

৫ জানুয়ারি থেকে ভারতীয় ক্রিকেট দলের বিরুদ্ধে শুরু হতে চলা টি-২০ সিরিজের জন্য গতকাল শ্রীলঙ্কার দল ঘোষিত হয়েছিল আর আজ দল ভারতে পৌঁছে গিয়েছে। রবিবার গুয়াহাটির বারসপারা স্টেডিয়ামে তিন ম্যাচের টি-২০ সিরিজের প্রথম ম্যাচ খেলা হবে। নাগরিকতা সংশোধন বিলের কারণে আসাম ক্রিকেট অ্যাসোসিয়েশন সুরক্ষা সম্পর্কিত বিষয়ের কারণে ম্যাচ রদ করার কথা বলছিল কিন্তু এখন বোর্ড পরিস্কার করে দিয়েছে যে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে আর ম্যাচ নির্ধারিত জায়গাতেই খেলা হবে।

গুয়াহাটিতে পরিস্থিতি নিয়ন্ত্রণে

গুয়াহাটিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে হতে চলা প্রথম টি-২০ ম্যাচে কি হবে? জেনে নিন পরিস্থিতি 1

নাগরিকতা সংশোধন বিলের বিরুদ্ধে পুরো দেশে বিরোধ প্রদর্শন হচ্ছে। আসামও তা থেকে আলাদা নয়। এর কারণে গত কিছু সময় ধরে গুয়াহাটিতে খেলা হতে চলা প্রথম টি-২০র উপর রদ হওয়ার খাঁড়া ঝুলছিল। কিন্তু এখন এসিএর সভাপতি রমেন দত্ত রাজ্যের সুরক্ষা ব্যবস্থার পুষ্টি করে জানিয়েছেন যে পুলিশকে সুরক্ষা ম্যানেজমেন্টের দায়িত্ব দেওয়া হয়েছে আর সবকিছু নিয়ন্ত্রনে রয়েছে। আইএএনএসের সঙ্গে কথা বলতে গিয়ে রমেন বাবু জানান,

“হ্যাঁ, আগে কিছুটা অশান্তি ছিল, কিন্তু এখন সবকিছু নিয়ন্ত্রণে রয়েছে। আমরা স্টেডিয়াম আর দুই দলের আর অন্য সব দায়িত্ব পুলিশকে দিয়েছি আর ওরা এটা সুনিশ্চিত করার জন্য নজর রাখছেন যে সবকিছু নিয়ন্ত্রণে রয়েছে”।

যদিও আশ্চর্যের কথা এটাই যে তিনি বলেছেন যে ভারতীয় খেলোয়াড়রা শুক্রবার সকালেই এখানে পৌঁছবেন অন্যদিকে ভারতীয় টিম ম্যানেজমেন্টের সদস্যরা পুষ্টি করেছেন যে বৃহস্পতিবার রাতেই তারা একজুট হচ্ছেন। কিন্তু ভারতীয় দলের এক সদস্য বলেছেন যে তারা আজ রাত গুয়াহাটিতে একত্রিত হবেন।

টি-২০ সিরিজের জন্য এই রকম হল দুই দল

গুয়াহাটিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে হতে চলা প্রথম টি-২০ ম্যাচে কি হবে? জেনে নিন পরিস্থিতি 2

শিখর ধবন, কেএল রাহুল, বিরাট কোহলি (অধিনায়ক), শ্রেয়স আইয়ার, ঋষভ পন্থ (উইকেটকিপার), রবীন্দ্র জাদেজা, শিভম দুবে, যজুবেন্দ্র চহেল, কুলদীপ যাদব, জসপ্রীত বুমরাহ, নভদীপ সাইনি, শার্দূল ঠাকুর, মনীষ পান্ডে, ওয়াশিংটন সুন্দর, সঞ্জু স্যামসন

লাসিথ মালিঙ্গা (অধিনায়ক), ধনুষ্কা গুণতিলকে, আবিস্কা ফার্নাণ্ডো, অ্যাঞ্জেলো ম্যাথিউজ, কুশল পেরেরা, দাসুন শনাকা, নিরেশান ডিকওয়েলা, ধনঞ্জয় ডি’সিলভা, দসুরু উডানা, ভানুকা রাজপক্ষা, অশোক ফার্নাণ্ড, ওয়ানিন্দু হাসরঙ্গা, কানুসা রাজিথা, লাহিরু কুমারা, কুশল মেণ্ডিস, লক্ষ্মণ সন্দাকন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *