এশিয়া একাদশ আর বিশ্ব একাদশের ম্যাচ করোনা ভাইরাসের কারণে হতে পারে রদ 1

এই বছর ১৮ মার্চ আর ২১ মার্চ এশিয়া একাদশ আর বিশ্ব একাদশের মধ্যে দুটি টি-২০ ম্যাচ খেলা হবে। এই দুটি টি-২০ ম্যাচ বাংলাদেশ ক্রিকেট বোর্ড আয়োজন করছে। এই দুই ম্যাচের সিরিজকে দেখার জন্য বিশ্বজুড়ে ক্রিকেট সমর্থকরা যথেষ্ট উৎসাহিত। এই দুটি টি-২০ ম্যাচ ঢাকার শের এ বাংলা ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে।

শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে খেলা হবে ম্যাচ

এশিয়া একাদশ আর বিশ্ব একাদশের ম্যাচ করোনা ভাইরাসের কারণে হতে পারে রদ 2

এই ম্যাচ বাংলাদেশের জাতির জনক এবং প্রতিষ্ঠাতা শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে খেলা হবে। শেখ মুজিবুর রহমান বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি আর দ্বিতীয় প্রধানমন্ত্রী ছিলেন। শেখ মুজিবুরকে ১৯৭৫ সালে হত্যা করা হয়েছিল। বিসিবি সভাপতি নাজমুল হুসেন পাপোন এই দুই ম্যাচের জন্য দুই দলে সর্বশ্রেষ্ঠ আন্তর্জাতিক খেলোয়াড়দের শামিল করার দাবী জানিয়েছেন যা বিশ্ব ক্রিকেটের জন্য এক ঐতিহাসিক মুহূর্ত হতে পারে। বাংলাদেশ বিসিসিআইয়ের কাছেও খেলোয়াড়দের পাঠানোর অনুরোধ করেছিলেন, আর এর জবাবে বিসিসিআই ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি, শিখর ধবন, মহম্মদ শামি, কেএল রাহুল, ঋষভ পন্থ আর কুলদীপ যাদবকে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে।

করোনা ভাইরাসের কারণে এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের ম্যাচ হতে পারে রদ

এশিয়া একাদশ আর বিশ্ব একাদশের ম্যাচ করোনা ভাইরাসের কারণে হতে পারে রদ 3

করোনা ভাইরাস চিন থেকে শুরু হয়ে পুরো বিশ্বে ছড়িয়ে পড়েছে। বাংলাদেশেও করোনা ভাইরাসের কারণে আতঙ্ক তৈরি হয়েছে। এর মধ্যে ক্রিকেট সমর্থকদের জন্য একটি খারাপ খবর সামনে আসছে। আসলে এশিয়া একাদশ বনা বিশ্ব একাদশের ম্যাচটি করোনা ভাইরাসের কারণে রদ করা হতে পারে। পুরো বিশ্বে করোনা ভাইরাসের কারণে বেশকিছু খেলা রদ করা হচ্ছে। অন্যদিকে নেপালও নিজেদের দেশের টি-২০ লীগকে করোনা ভাইরাসের কারণে রদ করে দিয়েছে। যদি এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের ম্যাচটি করোনা ভাইরাসের কারণে রদ হয় তো এটা বিশ্বজুড়ে ক্রিকেটপ্রেমীদের জন্য একটা ভীষণই খারাপ খবর হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *