বাবর আজম বিরাট কোহলিকে দিলেন চ্যালেঞ্জ, আমি এই ব্যাপারে দিতে চাই বিরাটকে মাত 1

সংযুক্ত আরব আমিরাতে হতে চলা এশিয়া কাপের জন্য তোড়জোড় শুরু হয়ে গিএয়ছে। সমস্ত দলই এর জন্য কোমর বেঁধে ফেলেছেন আর ১৫ সেপ্টেম্বর বাংলাদেশ শ্রীলঙ্কার মধ্যে হতে চলা লড়াইয়ের সঙ্গে এশিয়াকাপের ১৪ তম সংস্করণের শুরুয়াত হয়ে যাবে। অন্যদিকে এছাড়াও যে ম্যাচের দিকে সকলের নজর সেটা হল ভারত আর পাকিস্থানের ম্যাচ। এই ম্যাচের দিকে সকলেরই নজর আটকে রয়েছে। অন্যদিকীই ম্যাচের আগের পাকিস্থানের স্টাইলিস্ট ব্যাটসম্যান বাবর আজম মিডিয়ার সঙ্গে কথা বলেছেন। এই কথাবার্তায় তিনি জানিয়েছেন কেনও তিনি কোহলির থেকে আগে যেতে চান।

আমি কোহলির কাছাকাছি যেতে চাই
বাবর আজম বিরাট কোহলিকে দিলেন চ্যালেঞ্জ, আমি এই ব্যাপারে দিতে চাই বিরাটকে মাত 2
আজম মিডিয়ার সঙ্গে কথা বলতে গিয়ে বলেছেন, “ একটি দল হিসেবে আমরা এশিয়া কাপে ভালো ফল করতে চাই। কিন্তু আমি নিজের র্যা ঙ্কিয়ে ধ্যান দিতে চাই আর কিছু জরুরী পয়েন্ট হাসিল্করতে চাই। এটা আমার জন্য প্রয়োজনীয়”

আগে বলতে গিয়ে তিনি বলেন, “ আমি জানি যে বিরাট কোহলির র্যাীঙ্কিং আমার থেকে বেশি, আর ও আমার থেকে যথেষ্ট এগিয়ে রয়েছে, কিন্তু আমার কাছেও সুযোগ রয়েছে। আমি আমার জায়গাকে আরও বেশি মজবুত করতে পারি আর কিছু জরুরী পয়েন্ট হাসিল করতে পারি”।

দাবি ভারতের কাছে যাচ্ছে
বাবর আজম বিরাট কোহলিকে দিলেন চ্যালেঞ্জ, আমি এই ব্যাপারে দিতে চাই বিরাটকে মাত 3
ভারতীয় ক্রিকেট দলের এশিয়া কাপে পাল্লা ভারি থেকেছে। টিম ইন্ডিয়া এখনও পর্যন্ত খেলা ১৩টি সংস্করণের মধ্যে ৬টি খেতাব নিজের নামে করেছে। যার মধ্যে পাঁচটি ওয়ানডে আর একটি টি২০ খেতাব শামিল রয়েছে। এই ব্যাপারে দ্বিতীয় নম্বরে শ্রীলঙ্কা রয়েছে। শ্রীলঙ্কা পাঁচবার এশিয়াকাপের খেতাব জিতেছে। অন্যদিকে তৃতীয় স্থানে রয়েছে পাকিস্থান যারা দুবার এই খেতাবে কব্জা করার সুযোগ পেয়েছে।এই অবস্থায় এশিয়াকাপে ভারতের জন্য বেশি চ্যালেঞ্জিং পাকিস্থান নয় বরং শ্রীলঙ্কা। ইউএই আর শারজায় এক একবার এশিয়া কাপ খেলা হয়েছে। ১৯৮৪ সালে এশিয়াকাপের প্রথম সংস্করণ ইউএইতে আয়োজিত করা হয়েছিল। যেখানে ভারতীয় দল বিজয়ী হয়। এরপর ১৯৫৫তে ইউএই এশিয়াকাপের আয়োজন করেছিল সেখানেও ভারতীয় দল খেতাব জেতে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *