রিপোর্টস: দিল্লি ক্যাপিটালস এই খেলোয়াড়ের জায়গায় রবিচন্দ্রন অশ্বিনকে করবে কিংস XI পাঞ্জাবের থেকে ট্রেড

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ ২০২০র জন্য খেলোয়াড়দের ট্রেডিং এখনো চালু রয়েছে। গত দীর্ঘ সময় ধরে KXIP এর অধিনায়ক থাকা রবিচন্দ্রন অশ্বিনকে রিলিজ করার খবর আসছে। সেই সঙ্গে এটাও রিপোর্ট ছিল যে দিল্লি ক্যাপিটালস অশ্বিনকে দলে শামিল করতে পারে আর তাকে KXIP এর থেকে কিনবে। কিন্তু পাঞ্জাবের সহ মালিক নেস ওয়াদিয়া এই সমস্ত খবরকে গুজব বলেছিলেন। কিন্তু এখন আরো একবার এই খবর শিরোনামে উঠে এসেছে।

রবিচন্দ্রন অশ্বিনের পাঞ্জাবের থেকে যাওয়া নিশ্চিত

রিপোর্টস: দিল্লি ক্যাপিটালস এই খেলোয়াড়ের জায়গায় রবিচন্দ্রন অশ্বিনকে করবে কিংস XI পাঞ্জাবের থেকে ট্রেড 1

কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিনের ট্রেডিংয়ের খবর আবারো একবার শিরোনামে উঠে এসেছে। টাইমস নাউয়ের রিপোর্টের মোতাবেক বিসিসিআইয়ের এক আধিকারিক জানিয়েছেন,

“হ্যাঁ, অশ্বিন দিল্লি ক্যাপিটালস জয়েন করছেন। প্রথমে এই ডিল হতে পারেনি, কারণ দিল্লি ক্যাপিটালসের থেকে সেই খেলোয়াড় পাওয়া যাচ্ছিল না যা পাঞ্জাবের প্রয়োজন ছিল। এখন তারা সেই দুটি প্লেয়ার পেয়ে গিয়েছেন আর ডিল ৯৯ শতাংশ হয়ে গিয়েছে”।

ওয়াদিয়া অশ্বিনকে বলেছিলেন দলের গুরুত্বপূর্ণ অংশ

রিপোর্টস: দিল্লি ক্যাপিটালস এই খেলোয়াড়ের জায়গায় রবিচন্দ্রন অশ্বিনকে করবে কিংস XI পাঞ্জাবের থেকে ট্রেড 2

কিছু সময় আগে অশ্বিনকে রিলিজ করার ব্যাপারে নেস ওয়াদিয়া বলেছিলেন, “(কিংস ইলেভেন পাঞ্জাবের) বোর্ড পুনর্বিচেচনা করেছে আর তাদের অনুভব হয়েছে যে অশ্বিন দলের গুরুত্বপূর্ণ অংশ। দিল্লি ক্যাপিটালসের সঙ্গে আলোচনা হয়েছিল, কিন্তু এই আলোচনার কোনো পরিণাম বেরয়নি। ও যেভাবে ক্রিকেট খেলেন আর ওর প্রদর্শন সবকিছু বয়ান করে”। সেই সঙ্গে পাঞ্জাবের নবনিযুক্ত কোচ অনিল কুম্বলে অশ্বিনের ব্যাপারে বলেছিলেন, “আমার মনে হয় যে এটার উপর এখনো পর্যন্ত শেষ সিদ্ধান্ত নেওয়া হয়নি। আমি এখন কিছু সময় আগেই দলের সঙ্গে যোগ দিয়েছে। আমরা আগামী সময়ে জানতে পারব যে আমরা কি সিদ্ধান্ত নিতে চলেছি। আমাদের দল কি হবে, আমরা কাকে রিটেন করব, কাকে কিনব, আমি এখনো পর্যন্ত এই বিষয়ের গভীরতায় যাইনি”।

কেএল রাহুলকে দেওয়া হতে পারে অধিনায়কত্ব

রিপোর্টস: দিল্লি ক্যাপিটালস এই খেলোয়াড়ের জায়গায় রবিচন্দ্রন অশ্বিনকে করবে কিংস XI পাঞ্জাবের থেকে ট্রেড 3

কিংস ইলেভেন পাঞ্জাব রবিচন্দ্রন অশ্বিনকে ২০১৮র নিলামে ৭.৬ কোটি টাকায় কিনেছিল। অশ্বিন ১৪টি ম্যাচে মোট ১৫টি উইকেটস নিয়েছিলেন। যদিও ফ্রেঞ্চাইজির প্রদর্শনের কথা বলা হয় তো দল প্লে অফের জন্যও কোয়ালিফাই করতে পারেনি। খবরের কথা মানা হলে অশ্বিনের দল থেকে আলাদা হওয়ার পর ফ্রেঞ্চাইজি তারকা খেলোয়াড় কেএল রাহুলকে অধিনায়কত্ব দেওয়ার কথা ভাবতে পারে। আপনাদের জানিয়ে দিই যে কিংস ইলেভেন পাঞ্জাব ২০১৯এ পয়েন্টস টেবিলে ষষ্ঠ স্থানে পৌঁছে লীগ থেকে বিদায় নিয়েছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *