দিল্লি ক্যাপিটালসে শামিল হওয়ার পর কিংস ইলেভেন পাঞ্জাবের ব্যাপারে এই কথা বলতে দেখা গেলো অশ্বিনকে 1

কিংস ইলেভেন পাঞ্জাবের রবিচন্দ্রন অশ্বিনকে আগামী আইপিএল মরশুমে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলতে দেখা যাবে। পাঞ্জাব তাকে ট্রেড করে দিয়েছে। এই খবর বেশকিছুদিন ধরে মিডিয়ায় আসছিল কিন্তু এখন এর অফিসিয়াল পুষ্টি হয়ে গিয়েছে। পাঞ্জাব অশ্বিনের বদলে জগদীশ সুচিত আর ১.৫ কোটি টাকা পেয়েছে। সুচিত বাঁহাতি স্পিন বোলার। পাঞ্জাবের দলে অশ্বিন অধিনায়ক ছিলেন কিন্তু দিল্লির কাছে শ্রেয়স আইয়ার রূপে অধিনায়ক উপস্থিত রয়েছে। এই অবস্থায় তাকে সম্ভবতই অধিনায়কত্ব করার সুযোগ দেওয়া হবে কিন্তু দল তার অভিজ্ঞতার ফায়দা পাবে।

রবিচন্দ্রন অশ্বিনের এলো প্রতিক্রিয়া

দিল্লি ক্যাপিটালসে শামিল হওয়ার পর কিংস ইলেভেন পাঞ্জাবের ব্যাপারে এই কথা বলতে দেখা গেলো অশ্বিনকে 2

রবিচন্দ্রন অশ্বিন আগে আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাব দলের অংশ ছিলেন। দল থেকে আলাদা হওয়ার পর তিনি প্রথমবার প্রতিক্রিয়া দিয়েছেন। কিংস ইলেভেন পাঞ্জাবের থেকে আলাদা হয়ে আর দিল্লিতে যোগ দেওয়া নিয়ে তিনি বলেন,

“এটা কিংস ইলেভেন পাঞ্জাবের সঙ্গে একটা দারুণ সফর থেকেছে। আমি সবসময় কিংসের সঙ্গে কাটানো দু বছর আর নিজের সতীর্থদের স্মরণ করব। আমি নতুন চ্যালেঞ্জের অপেক্ষা করছি। আমি সমর্থকদের দু বছরে তাদের অন্তহীন সমর্থনের জন্য ধন্যবাদ দিতে চাইব, ওদের বাইরে আসা আর নিজের দলের সমর্থন করা অবিশ্বসনীয় ছিল”।

এমন থেকেছে প্রদর্শন

দিল্লি ক্যাপিটালসে শামিল হওয়ার পর কিংস ইলেভেন পাঞ্জাবের ব্যাপারে এই কথা বলতে দেখা গেলো অশ্বিনকে 3

দুই মরশুমে রবিচন্দ্রন অশ্বিন কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে ২৮টি ম্যাচ খেলেছিলেন। এর মধ্যে তিনি ২৫ জন ব্যাটসম্যানকে আউট করার সঙ্গেই ১৪৪ রানও করেছিলেন। পাঞ্জাবের আগে তিনি চেন্নাই সুপার কিংস আর রাইজিং পুণে সুপার জায়ান্ট দলের অংশ থেকেছিলেন। চেন্নাইয়ের দল ২০১০ আর ২০১১য় আইপিএল জিতেছিল আর দুটিতেই অশ্বিনের ভূমিকা গুরুত্বপূর্ণ ছিল। খেলোয়াড় হিসেবে তার প্রদর্শন অবশ্যই ভালো ছিল কিন্তু অধিনায়ক হিসেবে তার নিরাশাই জুটেছে। পাঞ্জাবের দল গত দুটি মরশুমে প্লে অফে জায়গা করতে অসফল থেকেছে। আইপিএল ২০১৮য় তারা দুর্দান্ত শুরু করেছিল কিন্তু শেষ ৮টি ম্যাচে তারা একটাই জয় পেয়েছিল। এই কারণে টেবিলে তাদের সপ্তম স্থানে থাকতে হয়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *