দিন্দা অ্যাকাডেমির পর এখন পরিবার নিয়ে ঠাট্টা করায় ক্ষুব্ধ দিন্দা, দিলেন এই হুঁশিয়ারি

ভারতীয় ক্রিকেট দলের হয়ে খেলা জোরে বোলার বাংলার অশোক দিন্দা যতই এই আইপিএল মরশুমে না খেলুন কিন্তু তিনি তাও লাগাতার শিরোনামে উঠে এসেছেন। অশোক দিন্দা গত দুটি আইপিএল ধরে কোনো ফ্রেঞ্চাইজির সদস্য নন কিন্তু তাও অশোক দিন্দার নামের চর্চা হতে শুরু করেছে।

অশোক দিন্দা খেলছেন না এই মরশুম তাও আলোচনার কেন্দ্রে

অশোক দিন্দা এমনিতে তো ভীষণই দুর্দান্ত একজন জোরে বোলার কিন্তু আইপিএল তার নাম সবচেয়ে বেশি রান দেওয়ার জন্য বদনাম করা হচ্ছে।

দিন্দা অ্যাকাডেমির পর এখন পরিবার নিয়ে ঠাট্টা করায় ক্ষুব্ধ দিন্দা, দিলেন এই হুঁশিয়ারি 1

অশোক দিন্দার এই বদনাম এতদূর পর্যন্ত পৌঁছে গিয়েছে যে যখনই আইপিএলে কোনো বোলার জমিয়ে রান দেন তো তার নাম অশোক দিন্দার সঙ্গে যোগ করা হয়।

অশোক দিন্দাকে রান দেওয়া বোলারদের নামে করা হচ্ছে ট্রোল

তেমনটাই কিছু সম্প্রতি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর জোরে বোলার উমেশ যাদবের এক ওভারে ২৭ রান উঠেছিল যার পর উমেশ যাদবের নাম তারই ফ্রেঞ্চাইজি আরসিবি অশোক দিন্দা অ্যাকাডেমির সঙ্গে যোগ করে অশোক দিন্দাকে টার্গেট করার প্রচেষ্টা করেছিল।

দিন্দা অ্যাকাডেমির পর এখন পরিবার নিয়ে ঠাট্টা করায় ক্ষুব্ধ দিন্দা, দিলেন এই হুঁশিয়ারি 2

যদিও তারপর আরসিবি এই পোষ্ট সরিয়ে দেয় কিন্তু অশোক দিন্দা এতে যথেষ্ট ক্ষুব্ধ হন আর তিনি সেই সমস্ত মানুষকে কড়া জবাব দিয়েছেন যারা তাকে বারবার রাগানোর কাজ করছেন।

দিন্দা দিলেন জবাব, আমার স্ত্রী, মেয়ে আর মায়ের উপর করা হচ্ছে খারাপ মন্তব্য

নিজের এই প্রতিক্রিয়া নিয়ে অশোক দিন্দা এখন পরিস্কার করেছেন যে কেনও তার এই প্রতিক্রিয়া দেওয়ার প্রয়োজন পড়েছে। দিন্দা বলেন যে ইউজার্স তার পরিবারের জন্য খারাপ মন্তব্য করছেন এই কারণে তাকে নিজের প্রতিক্রিয়া দিতে হচ্ছে।

দিন্দা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের মেয়ের সঙ্গে ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন

“আমি সকলের সঙ্গেই চুপ থেকেছি কিন্তু আমার গত রাগ প্রধানত ছিল কারণ কিছু লোক আমার মেয়েকে এর মধ্যে টেনেছে, কিছু লোক আমার মেয়ে,স্ত্রী, মায়ের উপর খারাপ মন্তব্য করেছে যা স্বীকার্য নয়। হ্যাঁ এটা তো স্পষ্টভাবে তাদের খারাপ বুলির ব্যাপারে বলে, কিন্তু একজন বাবা হিসেবে আমি উপেক্ষা করিনি। আমার পরিবার কারো ব্যবসা নয়, আমার পরিবারকে আমন্ত্রিত না করুক। এমনিতেও আমি আপনাদের অপার সমর্থনের জন্য সকলকে ধন্যবাদ দিতে চাই। আমি সবসময়ই আপনাদের জন্য শুভকামনা জানাচ্ছি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *