আশিস নেহরা আমার বাবার মত! প্রধান কোচের প্রশংসায় পঞ্চমুখ গুজরাট টাইটান্সের এই ক্রিকেটার 1

গুজরাট টাইটান্সের (Gujarat Titans) যশ দয়াল (Yash Dayal) সেই তরুণ ফাস্ট বোলারদের একজন যিনি এই বছরের আইপিএলে তার পারফরম্যান্স দিয়ে সবাইকে মুগ্ধ করেছিলেন। বাঁ-হাতি পেসার গুজরাট টাইটানসের সাথে তার কার্যকালের সময় প্রধান কোচ আশিস নেহরার (Ashish Nehra) প্রভাব সম্পর্কে একটি বড় প্রকাশও করেছেন। দয়াল টাইটানসের চিত্তাকর্ষক বোলিং ইউনিটের অংশ ছিলেন যার মধ্যে মহম্মদ শামি (Mohammed Shami) এবং রশিদ খানের (Rashid Khan) মতো তারকারা ছিলেন। তিনি এই মরসুমে ১১ উইকেট নিয়েছিলেন এবং রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিপক্ষে ফাইনালে তিন ওভারে মাত্র ১৮ রান দিয়ে একটি উইকেট নিয়েছিলেন।

যশ দয়াল আশিস নেহরার তীব্র প্রশংসা করেছেন

আশিস নেহরা আমার বাবার মত! প্রধান কোচের প্রশংসায় পঞ্চমুখ গুজরাট টাইটান্সের এই ক্রিকেটার 2

আইপিএল ২০২২ (IPL 2022)-এ তার দলের প্রথম শিরোপা জয়ের পরে, ২৪ বছর বয়সী যশ প্রধান কোচ আশিস নেহরার সাথে তার সম্পর্কের কথা বলেছিলেন। ইন্ডিয়া নিউজ দ্বারা যশ দয়ালকে উদ্ধৃত করা হয়েছে, “আমি শুধু বলতে চাই যে আশিস স্যার আমার কাছে আশীর্বাদের মতো। তিনি আমার কাছে বাবার মতো। তিনি যা বলেছিলেন তা আমার উপর দুর্দান্ত প্রভাব ফেলেছিল। অন্যরা যখন আমাকে এবং তাকে কথা বলতে দেখত, তখন তারা বলত যে আশিস স্যার আমার মধ্যে নিজেকে দেখেন।”

যশ এই মরসুমে ১১ উইকেট নিয়েছিলেন

আশিস নেহরা আমার বাবার মত! প্রধান কোচের প্রশংসায় পঞ্চমুখ গুজরাট টাইটান্সের এই ক্রিকেটার 3

দয়াল প্রাক্তন ভারতীয় পেসারের কাছ থেকে যে পরামর্শ পেয়েছিলেন তাও প্রকাশ করেছিলেন, যা তাকে টুর্নামেন্টের সময় সাহায্য করেছিল। তিনি বলেন, “তিনি আপনার উপর মানসিকভাবে খুব বেশি চাপ দেননি। সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে আমি যা করেছি তা এখানেই করতে হবে। এখানে একটু বেশি এক্সপোজার রয়েছে।” দয়াল আরও যোগ করেছেন যে, “তিনি বলেছিলেন যে আপনি এই জাতীয় জিনিসগুলির জন্য সব কিছু করেছেন, তাই কেবল মাঠে যান এবং নিজেকে প্রকাশ করুন। আপনি এর চেয়ে ভাল প্ল্যাটফর্ম খুঁজে পাবেন না, এবং এই জিনিসগুলি উপভোগ করা আবশ্যক।” এছাড়াও, তরুণ বাঁ হাতি ফাস্ট বোলার নেটের সময় বিশ্বকাপ বিজয়ীর কাছ থেকে যে মনোযোগ পেয়েছিলেন তাও পছন্দ করেছিলেন। কোচের প্রচেষ্টার প্রশংসা করেন তিনি।

Leave a comment

Your email address will not be published.