অ্যাশেজে করোনা সংক্রমণ অব্যাহত! মারণরোগে আক্রান্ত হলেন এই দুই কিংবদন্তি ক্রিকেটার 1

অ্যাশেজ (Ashes) সিরিজে ক্রমাগত করোনার ঘটনা বাড়ছে এবং এখন এই টেস্ট সিরিজ বাতিলের ঝুঁকি বাড়ছে। সিডনি টেস্ট শুরুর আগে ম্যাচ রেফারি ডেভিড বুনও (David Boon) করোনায় আক্রান্ত হয়েছেন। তার জায়গায় সিডনি টেস্টে ম্যাচ রেফারির দায়িত্ব দেওয়া হয়েছে স্টিভ বার্নার্ডকে (Steve Bernard)। ৫ জানুয়ারি সিডনিতে শুরু হবে অ্যাশেজ সিরিজের চতুর্থ টেস্ট ম্যাচ। এর আগে ইংল্যান্ডে গ্রুপের পাঁচ সদস্যের করোনা পজিটিভ পাওয়া গেছে। এতে দলের কোচ ক্রিস সিলভারউডের (Chris Silverwood) পরিবারের একজন সদস্যও ছিলেন। সিলভারউড তার সাথে ঘনিষ্ঠ যোগাযোগে ছিলেন এবং তিনিও সিডনি টেস্টে দলের সাথে থাকবেন না।

ইংল্যান্ড ক্রিকেট বোর্ড জানিয়েছে যে অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ড উভয় দলই মেলবোর্ন থেকে সিডনি যাত্রা করবে

ICC Match Referee David Boon Tests Positive For COVID-19, To Miss 4th Ashes  Test | Cricket News

ইংল্যান্ডের গ্রুপ থেকে সাতজন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে তিনজন দলের সাপোর্ট স্টাফের অংশ, আর চারজন তার পরিবারের সদস্য। সোমবার তাদের সবার করোনা পরীক্ষা করা হয় এবং বুধবার তারা আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হন। ইংল্যান্ড ক্রিকেট বোর্ড এ বিষয়ে বলেছে, “করোনা রিপোর্ট পজিটিভ আসার পর ইংল্যান্ড ক্রিকেট দলের প্রধান কোচ ক্রিস সিলভারউড তার পরিবারের সাথে মেলবোর্নে ১০ দিনের জন্য আইসোলেশনে থাকবেন। সিডনিতে শুরু হতে যাওয়া চতুর্থ টেস্টে তিনি দলের সাথে থাকবেন। “ এর পাশাপাশি, ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (England Cricket Board) জানিয়েছে যে অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ড উভয় দলই শুক্রবার সকালে একটি চার্টার্ড প্লেনে মেলবোর্ন থেকে সিডনি যাত্রা করবে।

সিরিজে অস্ট্রেলিয়া ৩-০ এগিয়ে

The Ashes: Chris Silverwood believes he retains support of England players  despite series defeat | Cricket News | Sky Sports

পাঁচ ম্যাচের অ্যাশেজ সিরিজের প্রথম তিন টেস্ট জিতে ইতিমধ্যেই এই সিরিজ জিতে নিয়েছে অস্ট্রেলিয়া দল। এই সিরিজে ইংল্যান্ডের ব্যাটসম্যানরা খুবই হতাশাজনক পারফর্ম করেছে। অধিনায়ক জো রুট (Joe Root) ও ডেভিড মালান (Dawid Malan) ছাড়া এই সিরিজে আর কোনো ব্যাটসম্যান রান করতে পারেননি। একই সময়ে, ওপেনার ডেভিড ওয়ার্নার থেকে লাবুশেন পর্যন্ত প্রত্যেক খেলোয়াড়ই অস্ট্রেলিয়ার হয়ে রান করেছেন এবং বোলাররাও দুর্দান্ত পারফর্ম করেছে।

Leave a comment

Your email address will not be published.