ভিডিও : ঘোড়ায় চড়ে, মিচেল স্যান্টনারকে আউট করার পর এভাবে উদযাপন করলেন আরশদীপ! দেখলে হাসি পাবেই 1

আইপিএল ২০২২ (IPL 2022) এর ৩৮তম ম্যাচে, পাঞ্জাব কিংস (Punjab Kings) চেন্নাই সুপার কিংসকে (Chennai Super Kings) ১১ রানে পরাজিত করে দুটি পয়েন্ট পেয়েছে। এই ম্যাচ চলাকালীন, পাঞ্জাব কিংসের তরুণ তারকা বোলার আরশদীপ সিং (Arshdeep Singh) CSK-এর বিরুদ্ধে সবচেয়ে কঠিন ১৯তম ওভারটি করেছিলেন, যেখানে তিনি বিশ্বের সেরা ফিনিশার মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) সামনে মাত্র আট রান খরচ করেছিলেন। এই ম্যাচে আরশদীপ তার বোলিং দিয়ে ভক্তদের অনেক বিনোদন দিয়েছিলেন, তবে ম্যাচের পরে সমস্ত শিরোনাম লুটে নিয়েছিল তার বিশেষ উদযাপন, যার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

এই ম্যাচে পাঞ্জাব কিংস চেন্নাই সুপার কিংসের সামনে জয়ের জন্য ১৮৮ রানের টার্গেট দেয়, তাড়া করতে নেমে CSK-এর দল মাত্র ১৭৬ রান করতে পারে। এই ম্যাচে, পাঞ্জাব কিংসের তরুণ বোলার আরশদীপ সিং আবারও খুব মিতব্যয়ী বোলিং করেন এবং চার ওভারে মাত্র ২৩ রান দিয়ে একটি উইকেট পান। ম্যাচে, আরশদীপ মিচেল স্যান্টনারকে আউট করেন যার পরে তিনি ঘোড়ায় চড়ার স্টাইলে উইকেট উদযাপন করেন। সিএসকে-র ইনিংসের ষষ্ঠ ওভারে এই ঘটনাটি ঘটেছে। মাঠে ব্যাট করছিলেন রুতুরাজ গায়কওয়াড় (Ruturaj Gaikwad) ও মিচেল স্যান্টনার (Mitchell Santner) জুটি। এই ওভারে আরশদীপ সিং কিউই ব্যাটসম্যানকে অনেক কষ্ট দেন এবং এরই মধ্যে স্যান্টনারের ব্যাটের বাইরের প্রান্তে আঘাত করে সিএসকে চার রান পায়।

Read More: PBKS vs CSK: পাঞ্জাবের বিরুদ্ধে জয়ের হিরো এই দুই বোলার, প্রশংসা করে অধিনায়ক ময়ঙ্ক আগরওয়াল বললেন এই কথা

তবে এরপর আরশদীপ সিং আর কোনো ভুল করেননি এবং বল উইকেটে ছুঁড়তে গিয়ে স্যান্টনারকে বোল্ড করেন।স্যান্টনারকে আউট করার পর, আরশদীপ সিং মাঠে তার নতুন উদযাপন করেছিলেন, সেই সময় তিনি ক্যামেরায় ধরা পড়েছিলেন ঘোড়ায় চড়ার স্টাইলে উদযাপন করতে। ভক্তরা এই তরুণ বোলারের উদযাপনের উত্সাহ এবং শৈলী পছন্দ করছেন এবং এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

Leave a comment

Your email address will not be published.