ভিডিয়ো: ভারতীয় দলকে আয়ারল্যান্ডে প্র্যাকটিস করাতে পৌঁছলেন অর্জুন তেন্ডুলকর, বলের গতি দেখে বিরাট, ধোনি রায়না পড়লেন সমস্যায়

ভারতীয় দল এই মুহুর্তে আয়ারল্যান্ড সফরে রয়েছে যেখানে তাদের কাল থেকে দুটি টি২০ ম্যাচের সিরিজ খেলতে হবে। প্রথম আগামি কাল (২৭ জুন) ভারতীয় সময় রাত আটটা থেকে খেলা হবে। ভারতীয় দলের সঙ্গে শচীনের ছেলে অর্জুন তেন্ডুলকরও রয়েছেন এবং তিনি ধোনি, বিরাট এবং রায়নার মত ব্যাটসম্যানদের সামনে বোলিং করছেন।
ভিডিয়ো: ভারতীয় দলকে আয়ারল্যান্ডে প্র্যাকটিস করাতে পৌঁছলেন অর্জুন তেন্ডুলকর,  বলের গতি দেখে বিরাট, ধোনি রায়না পড়লেন সমস্যায় 1
প্রসঙ্গত শচিনকে ভারতীয় ক্রিকেটের ভগবান বলে মনে করা হয় এবং ভারতের হয়ে তিনি বহু ম্যাচ খেলেছেন। কিন্তু অর্জুন এখনও ভারতীয় দলে জায়গা পাওয়ার জন্য চেষ্টা করে চলেছেন। যদিও অর্জুনের ঘরোয়া ক্রিকেটের পারফর্মেন্স এখনও পর্যন্ত অসাধারণ থেকেছে। এবং এখন তার নির্বাচন ভারতীয় অনুর্ধ্ব ১৯ দলে হয়েছে যারা আগামি মাসে শ্রীলঙ্কা সফরে যাবে।
সম্প্রতি বিসিসিআই নিজেদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে একটি ভিডিয়ো প্রকাশ করেছে যেখানে অর্জুন ভারতীয় দলের প্রধান কোচ রবি শাস্ত্রীর সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন এবং এই মুহুর্তে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো ভাইরাল হয়ে চলেছে যেখানে অর্জুনকে বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনি এবং সুরেশ রায়নার মত ব্যাটসম্যানদের বোলিং করতে দেখা যাচ্ছে।

দেখে নিন সেই ভিডিয়ো

Arjun Tendulkar Bowl at Indian Team in nets. ?? Vc. Xtra Time (You Tube)

A post shared by VIRAT KOHLI ?? (@captainkohli.fanpage) on Jun 25, 2018 at 8:31pm PDT

সেই সঙ্গে বিসিসিআই নিজের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেছে যেখানে অর্জুন সুরেশ রায়নাকে বোলিং করছেন। এভাবেই শ্রীলঙ্কা সফরের আগে অর্জুন কঠিন পরিশ্রম করে চলেছেন। প্রসঙ্গত আপনাদের আরও জানিয়ে দিই আগামি কাল ভারতীয় দল আয়ারল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি২০ খেলতে নামছে ডাবলিনে। এবং তাদের দ্বিতীয় টি২০ ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামি ২৯ জুন।

এখানে দেখে নিন টুইটারের ভিডিয়ো

আয়ারল্যান্ড সফরের পর ভারতীয় দল ৩ জুলাই থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজ খেলতে নামবে। যেখানে তারা তিন ম্যাচের টি২০ সিরিজ খেলার পর তিনটি ওয়ানডে ম্যাচের সিরিজ এবং পাঁচটি টেস্ট ম্যাচের সিরিজও খেলবে তারা। এই টেস্ট সিরিজ আগামি ১১ সেপ্টেম্বর পর্যন্ত চলবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *