মহেন্দ্র সিং ধোনিকে ছাড়াও সাক্ষী ধোনির পছন্দ এই ক্রিকেটারকে

ক্রিকেট দুনিয়ার সবচেয়ে সফল অধিনায়কদের মধ্যে একজন ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ক্রিকেটের মাঠে না জানি কত অগুনতি রেকর্ড নিজের নামে করেছেন। টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি সাধারণভাবে মিডিয়া থেকে দূরত্ব তৈরি করে রাখেন আর তার স্ত্রী সাক্ষীও মিডিয়ার সঙ্গে দূরত্ব তৈরি করে রাখেন। যদিও তাদের সমর্থকরা এই দুজনের কিছু না কিছু জানতেই চান। আজ আমরা আপনাদের সাক্ষী ধোনির দুজন পছন্দের ক্রিকেটারের ব্যাপারে জানাব।

২০১০ এ করেছিলেন সাক্ষী এমএস ধোনিকে বিয়ে

মহেন্দ্র সিং ধোনিকে ছাড়াও সাক্ষী ধোনির পছন্দ এই ক্রিকেটারকে 1

সাক্ষী বিয়ের আগে এমএস ধোনি ভীষণ বড়ো ফ্যান ছিলেন। নিজের এই সমর্থককে ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ৪ জুলাই ২০১০এ দেরাদুনে বিয়ে করেছিলেন। ধোনি আর সাক্ষীর অ্যাফেয়ার অনেকদিন পর্যন্ত লুকোনো ছিল, এদের বিয়েও ভীষণই শান্তিতে প্ল্যান করা হয়েছিল। সাক্ষীর জন্ম একটা সাধারণ পরিবারে হয়। সেই সময় তার পরিবার দেরদুনেই বসবাস করত, কিন্তু সাক্ষীর জন্মের পর তার বাবা কাজের জন্য রাঁচি চলে যান।

ধোনির ব্যাটিংয়ের ফ্যান

মহেন্দ্র সিং ধোনিকে ছাড়াও সাক্ষী ধোনির পছন্দ এই ক্রিকেটারকে 2

সাক্ষী ধোনি শুরু থেকেই মহেন্দ্র সিং ধোনির ব্যাটিংয়ের ফ্যান ছিলেন। তিনি ধোনির লম্বা লম্বা ছক্কা যথেষ্ট পছন্দ করতেন। এমএস ধোনি যদি মাঠে যদি চার ছয়ের বৃষ্টি করে থাকেন তো তার পেছনে তার স্ত্রী সাক্ষীরও অনেক বড়ো হাত ছিল। তাকে প্রত্যেক সময়ে ধোনিকে যথেষ্ট সাপোর্ট করতে দেখা যায় আর তাকে প্রায় প্রত্যেক ম্যাচ চলাকালীনই স্টেডিয়ামে বসে তার আত্মবিশ্বাস বাড়াতে দেখা যায়।

সাক্ষীর ধোনির পাশাপাশি কোহলির ব্যাটিংও পছন্দের

মহেন্দ্র সিং ধোনিকে ছাড়াও সাক্ষী ধোনির পছন্দ এই ক্রিকেটারকে 3

ইন্ডিয়ান নিউজ রিডে ছাপা একটি রিপোর্টের মোতাবেক সাক্ষী ধোনির দু পছন্দের ক্রিকেটারদের মধ্যে একটা নাম তো তার নিজের স্বামী মহেন্দ্র সিং ধোনির। অন্যদিকে বর্তমান অধিনায়ক বিরাট কোহলিরও তিনি একজন ভীষণ বড়ো ফ্যান। সাক্ষীর মহেন্দ্র সিং ধোনির বিস্ফোরক ব্যাটিং ছাড়াও বিরাট কোহলির ব্যাটিংও যথেষ্ট পছন্দের। জানিয়ে দিই যে সাক্ষী ধোনির ক্রিকেটের যথেষ্ট জ্ঞান রয়েছে, তিনি ভারত বা চেন্নাই সুপার কিংসের কোনো ম্যাচ দেখতে ভোলেন না।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *