ঝুলন গোস্বামোর বায়োপিকে অভিনয় করতে চলা অনুষ্কা শর্মা ভারতীয় মহিলা দলের ফাইনালে পৌঁছনোর করলেন এমন কিছু

ভারতীয় মহিলা ক্রিকেট দলের বড়ো তারকা ঝুলন গোস্বামীর বায়োপিকে অভিনয় করা অনুষ্কা শর্মা ক্রিকেটের সঙ্গে যুক্ত রয়েছেন। তার স্বামী ভারতীয় দলের অধিনায়ক। এই মুহূর্তে মহিলা টি-২০ বিশ্বকাপে ভারতীয় মহিলা দল ফাইনালে নিজেদের জায়গা করে ফেলেছে। যারপর বলিউড অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় ভারতীয় দলকে শুভেচ্ছা জানিয়েছেন।

ঝুলনের বায়োপিকে অভিনয় করা অনুষ্কা ভারতীয় দলকে জানালেন শুভেচ্ছা

ঝুলন গোস্বামোর বায়োপিকে অভিনয় করতে চলা অনুষ্কা শর্মা ভারতীয় মহিলা দলের ফাইনালে পৌঁছনোর করলেন এমন কিছু 1

অস্ট্রেলিয়ায় মহিলা টি-২০ বিশ্বকাপ খেলা হচ্ছে। যেখানে আজ ভারতীয় মহিলা দল আর ইংল্যান্ড মহিলা দলের মধ্যে প্রথম সেমিফাইনাল খেলা হওয়ার কথা ছিল। যা সিডনিতে বৃষ্টির কারণে খেলা হয়নি আর গ্রুপ টপ করার কারণে ভারতীয় ফাইনালে জায়গা করে নিয়েছে। টি-২০ ফর্ম্যাটে ভারতীয় দল নিজেদের প্রথম ফাইনাল খেলতে চলেছে। সকলেই ভারতীয় দলকে শুভেচ্ছা জানাচ্ছেন। যার অনুষ্কা শর্মাও রয়েছেন। তিনি টুইট দলের জন্য টুইট করে বলেন,

“যখন আমরা সকলে একটা বড়ো ম্যাচ দেখতে চেয়েছিলাম বৃষ্টি ম্যাচ নষ্ট করে দিয়েছে এবং আমাদের মেয়েদের ফাইনালে প্রবেশ করতে দেখলাম। কিন্তু তা আমরা এই সুযোগ দু হাতে নেব আর এখন ৮ মার্চের জন্য খুব বেশি অপেক্ষা করতে পারছি না”।

ফাইনাল পর্যন্ত দুর্দান্ত থেকেছে ভারতীয় দলের সফর

ঝুলন গোস্বামোর বায়োপিকে অভিনয় করতে চলা অনুষ্কা শর্মা ভারতীয় মহিলা দলের ফাইনালে পৌঁছনোর করলেন এমন কিছু 2

এই টুর্নামেন্টের শুরুতেই ভারতীয় মহিলা দল আয়োজক অস্ট্রেলিয়াকে হারিয়ে অন্য সমস্ত দলগুলিকে হুঁশিয়ারি দিয়ে দিয়েছিল। এরপর ভারতীয় দল আর পেছনে ফিরে তাকায়নি। বাংলাদেশ হোক বা নিউজিল্যান্ড অথবা শ্রীলঙ্কা, সকলকেই তারা হারিয়ে ফাইনালে প্রবেশ করে ফেলেছে। ব্যাটিংয়ে ভারতীয় দলের হয়ে ওপেনার শেফালি বর্মা দুর্দান্ত প্রদর্শন করেছেন। অন্যদিকে দরকার পড়লে দীপ্তি শর্মাও তাকে ভালো সঙ্গ দেন। বোলিংয়ের কথা বলা হলে শিখা পান্ডে নিজের জোরে বোলিংয়ে বিপক্ষ দলগুলিকে সমস্যায় ফেলেছেন। এছাড়াও স্পিন বিভাগে রাধা যাদব, পুণম যাদব আর রাজশ্বরী গায়কোয়াড় ত্রিফলা জুটি অসাধারণ প্রদর্শন করেছেন।

এখন ৮ মার্চ হবে মহিলা টি-২০ বিশ্বকাপের ফাইনাল

ঝুলন গোস্বামোর বায়োপিকে অভিনয় করতে চলা অনুষ্কা শর্মা ভারতীয় মহিলা দলের ফাইনালে পৌঁছনোর করলেন এমন কিছু 3

গত টি-২০ বিশ্বকাপেও ভারতীয় দল সেমিফাইনালে উঠেছিল। কিন্তু তারা ইংল্যান্ডের কাছে সেমিফাইনালে হেরে গিয়েছিল। এছাড়াও তারা ওয়ানডে বিশ্বকাপের ফাইনালও হেরে গিয়েছিল। এখন এবার ফিনালে ভারতীয় দল জয়লাভ করে প্রথমবার খেতাব দখল করার চেষ্টা করবে। হরমনপ্রীত কৌরের নেতৃত্বে ভারতীয় দল ইতিহাস গড়তে পারে।

Leave a comment

Your email address will not be published.