ইংল্যান্ড বনাম ভারত, দ্বিতীয় টেস্ট: এই কারণে লর্ডসের দ্বিতীয় টেস্ট ম্যাচ দেখবেন না অনুষ্কা শর্মা

বর্তমান ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি এখন ইংল্যান্ডে একলাই নজরে আসবেন। কারণ তার স্ত্রী আর বলিউডের অভিনেত্রী অনুষ্কা শর্মা লর্ডস টেস্টে থাকবেন না। বলিউড আর ক্রিকেটের এরা এমন দুই তারকা যারা এখনও নিজেদের নতুন উপলব্ধী পাওয়ার চেষ্টা করছেন। যদিও এই দুজন যথেষ্টই বড় তারকা। এই দুজনে একও হয়ে গিয়েছেন। অবসর সময়ে এই দুজনে একে অপরের কাজের সঙ্গে থাকেন।

অনুষ্কা শর্মা ‘সুই-ধাগা’র ট্রেলর লঞ্চ করতে পৌঁছলেন মুম্বাই
ইংল্যান্ড বনাম ভারত, দ্বিতীয় টেস্ট: এই কারণে লর্ডসের দ্বিতীয় টেস্ট ম্যাচ দেখবেন না অনুষ্কা শর্মা 1
ভারতীয় দল যখন থেকে ইংল্যান্ড সফরে রয়েছে তখন থেকেই অধিনায়ক কোহলির স্ত্রী অনুষ্কা শর্মাকে প্রত্যেক ম্যাচেই কোহলির আত্মবিশ্বাস বাড়াতে দেখা গিয়েছে। কিন্তু এখন ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে তিনি আর বিরাটকে সঙ্গ দিতে পারবেন না। কারণ এখন বলিউড অভিনেত্রী অনুষ্কা ফের মুম্বাইতে ফিরে এসেছেন। অনুষ্কা দ্বিতীয় টেস্টের একরাত আগেই মুম্বাই পৌঁছেছেন। তার মুম্বাই আসার কারণ তার ছবি ‘সুই-ধাগা’র ট্রেলর লঞ্চ হবে। যে কারণে তিনি বিরাটকে দ্বিতীয় ম্যাচে সঙ্গ দিতে পারবেন না। তাকে মুম্বাই ফেরত আসতে হয়। এরপরই অনুষ্কা নিজের ছবির প্রমোশনে ব্যস্ত হয়ে পড়বেন।

প্রথম টেস্টে করেছিলেন দারুণ প্রদর্শন
ইংল্যান্ড বনাম ভারত, দ্বিতীয় টেস্ট: এই কারণে লর্ডসের দ্বিতীয় টেস্ট ম্যাচ দেখবেন না অনুষ্কা শর্মা 2
যদি ইংল্যান্ডে খেলা প্রথম টেস্টের কথা বলা হয় তাহলে সব খেলোয়াড়কে দেখার পরও বিরাট কোহলির প্রদর্শন ছিল সবচেয়ে ভাল। তিনি ওই ম্যাচের প্রথম ইনিংসে ১৪৯ রানের শতকীয় ইনিংস খেলেন। অন্যদিকে দ্বিতীয় ইনিংসে তিনি ৪৯ রানের যোগদান দেন। তা সত্ত্বেও ভারতীয় দল জিততে পারে নি সেই ম্যাচে। সেই সময় অনুষ্কা স্টেডিয়ামে উপস্থিত থেকে তার আত্মবিশ্বাস বাড়িয়েছিলেন। কিন্তু এখন দেখার অনুষ্কার অনুপস্থিতিতে বিরাট কেমন প্রদর্শন করেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *