ভারতের প্রাক্তন উইকেটকিপার এনেছিলেন চাঞ্চল্যকর অভিযোগ, এবার অনুষ্কা দিলেন কড়া জবাব

ভারতীয় দলের প্রাক্তন উইকেটকিপার ফারুক ইঞ্জিনিয়ার ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মার উপর গুরুতর অভিযোগ এনেছিলেন। আসলে তিনি নিজের একটি বয়ানে বলেছিলেন যে ভারতীয় দলের নির্বাচকরা অনুষ্কা শর্মার সঙ্গে বিশ্বকাপ চলাকালীন চা এনে দিচ্ছিলেন আর অনুষ্কারই ফাইফরমাশ খাটতেন।

নির্বাচকরা অনুষ্কাকে চা খাওয়া ব্যস্ত থাকতেন

ভারতের প্রাক্তন উইকেটকিপার এনেছিলেন চাঞ্চল্যকর অভিযোগ, এবার অনুষ্কা দিলেন কড়া জবাব 1

ফারুক ইঞ্জিনিয়ার নিজের বয়ানে বলেছিলেন,

“নির্বাচনের উপর বিরাট কোহলির প্রভাব থাকে আর এটাই খুবই ভালো। নির্বাচকদের যোগ্যতা কি? এরা সকলে মিলে ১০-১২টা টেস্ট ম্যাচ খেলেছে। বিশ্বকাপ চলাকালীন আমি একজন নির্বাচককে চিনিতেও পারিনি আর আমি প্রশ্ন করি উনি কে কারণ তিনি ভারতীয় ব্লেজার পরে ছিলেন। এবং তিনি বলেন যে তিনি একজন নির্বাচক। ওরা সকলে যা করছিল তা হলে অনুষ্কা শর্মার চারপাশে ঘুরছিল আর অনুষ্কাকে চা এনে দিতে ব্যস্ত থাকতেন”।

অনুষ্কা টুইট দিলেন কড়া জবাব

ভারতের প্রাক্তন উইকেটকিপার এনেছিলেন চাঞ্চল্যকর অভিযোগ, এবার অনুষ্কা দিলেন কড়া জবাব 2

বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা ফারুক ইঞ্জিনিয়ারকে তার এই বয়ানের জবাব দিয়ে একটি টুইট করেছেন। যেখানে তিনি লিখেছেন,

“আমার নামের ব্যবহার মিথ্যে গল্পের জন্য করা হয়, আমার স্বামী যদি প্রদর্শন নাও করেন তাও আমাকে ব্লেম করা হয়, কিন্তু আমি চুপ থাকি। ড্রেসিংরুম থেকে নির্বাচন পর্যন্ত আমার নাম টানা হয়, কিন্তু আমি কিছু বলি না। বলা হয় যে আমি টিম মিটিংয়ে শামিল থাকি আর দলের নির্বাচনের মিটিংয়েও থাকি। এখন বলা হয়েছে যে আমাকে বিশ্বকাপ চলাকালীন নির্বাচকরা চা খাওয়াতে ব্যস্ত ছিল। আমি এই সব কথায় দুঃখী হয়ে গিয়েছি। এই কারণে আমাকে নিরবতা ভাঙতে হচ্ছে। এই সবকিছু খবর মিথ্যে, যা আমার ব্যাপারে ছড়ানো হয়। আমি নিজে থেকে নিজের নাম বানিয়েছি, আমি একজন ইন্ডিপেন্ডেন্ট মহিলা, যিনি একজন ক্রিকেটারের স্ত্রী। রেকর্ডের জন্য জানিয়ে দিই আমি চা খাই না, আমি কফি খাই”।

এখানে দেখুন অনুষ্কা শর্মা দ্বারা লেখা পুরো কথা

Leave a comment

Your email address will not be published.