ভারতীয় ক্রিকেটে চেতন চৌহানের পর আরও এক ক্রিকেটার প্রয়াত, শোকের ছায়া ক্রিকেট জগতে 1

পুরো বিশ্বে করোনা ভাইরাস এক প্রবল আতঙ্ক ছড়িয়ে রেখেছে। করোনা ভাইরাস গত প্রায় ৬-৭ মাস ধরে এমন আতঙ্ক ছড়িয়েছে যে এর আওতায় কোটি কোটি মানুষ এসে পড়েছেন আর তার মধ্যে কয়েক লাখ মানুষকে করোনার গ্রাস হতে হয়েছে। সম্প্রতিই করোনার কারণে এক ভারতীয় প্রাক্তন খেলোয়াড়েরও মৃত্যু হয়েছে।

চেতন চৌহানের পর ভারতে আরও এক ক্রিকেটার প্রয়াত

ভারতীয় ক্রিকেটে চেতন চৌহানের পর আরও এক ক্রিকেটার প্রয়াত, শোকের ছায়া ক্রিকেট জগতে 2

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ওপেনিং ব্যাটসম্যান আর উত্তরপ্রদেশ সরকারের মন্ত্রী চেতন চৌহান সম্প্রতিই করোনায় আক্রান্ত হয়ে ৭৩ বছর বয়সে প্রয়াত হয়েছেন। চেতন চৌহানের এভাবে মৃত্যু হওয়া ক্রিকেট জগতে শোকের ছায়া নেমে এসেছে। এখন চেতন চৌহানের মৃত্যুর শোক কম হয়নি তার মধ্যেই আরও এক ভারতীয় ক্রিকেটার প্রয়াত হয়েছেন।

কর্ণাটকের প্রাক্তন ক্রিকেটার গোপালস্বামী কস্তুরীরঞ্জন প্রয়াত

ভারতীয় ক্রিকেটে চেতন চৌহানের পর আরও এক ক্রিকেটার প্রয়াত, শোকের ছায়া ক্রিকেট জগতে 3

ভারতীয় ক্রিকেট জগতে এখনও চেতন চৌহানের মৃত্যুর শোক ছেয়ে রয়েছেন আর তার মধ্যেই তাঁর মৃত্যুর চারদিনের মাথায় আরও এক ক্রিকেটার প্রয়াত হলেন। কর্ণাটকের প্রাক্তন ক্রিকেটার গোপালস্বামী কস্তুরীরঞ্জন হার্ট অ্যাটাকে প্রয়াত হলেন। ৮৯ বছর বয়সী গোলাপস্বামীর মৃত্যু তাঁর বাড়িতেই হয়েছে। তাঁর মৃত্যুতে তার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। কস্তুরীরঞ্জন প্রাক্তন ক্রিকেটার হওয়ার পাশাপাশি একজন অ্যাডমিনিস্ট্রেটর এবং বিসিসিআইয়ের পিচ কিউরেটর হিসেবেও কাজ করেছেন।

রঞ্জিতে কস্তুরীরঞ্জন খেলেছেন ৩৬টি ম্যাচ

ভারতীয় ক্রিকেটে চেতন চৌহানের পর আরও এক ক্রিকেটার প্রয়াত, শোকের ছায়া ক্রিকেট জগতে 4

কর্ণাটক ক্রিকেট অ্যাসোসিয়েশনের কোষাধ্যক্ষ আর মুখপাত্র বিনয় মৃত্যুঞ্জয় গোপালস্বামী কস্তুরীরঞ্জনের মৃত্যু নিয়ে তথ্য দিতে গিয়ে বলেছেন যে বুধবার সকালেই চামরাজাপেটে নিজের বাড়িতেই হার্ট অ্যাটাকে তাঁর মৃত্যু হয়েছে। সেই সঙ্গে ভারতের মহান স্পিনার অনিল কুম্বলেও তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। আপনাদের জানিয়ে দিই যে কস্তুরীরঞ্জন মাইসোরের হয়ে রঞ্জি ক্রিকেট খেলেছেন। তিনি ১৯৪৮ থেকে ১৯৬৩ পর্যন্ত রঞ্জি খেলেছেন যেখানে তিনি এখন জোরে বোলার হিসেবে ৩৬টি ম্যাচ খেলে ৯৪টি উইকেট নিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *