মনোজ তেওয়ারি বন্ধ করলেন সমালোচকদের মুখ,ডবল সেঞ্চুরি করে পেশ করলেন টিম ইন্ডিয়ার জন্য দাবী

এই মুহুর্তে ভারতে রঞ্জি ট্রফি ২০১৮-১৯ মরশুম শুরু হয়ে গিয়েছে। এই মরশুমের শুরুতেই বাংলার অধিনায়ক মনোজ তেওয়ারি তার উপর ওঠা প্রশ্নের ব্যাট হাতে জবাব দিয়েছেন। মনোজ তেওয়ারি মধ্যপ্রদেশের বিরুদ্ধে দুর্দান্ত ডবল সেঞ্চুরি করেছেন। তার ডবল সেঞ্চুরির পর তার ভবিষ্যৎ নিয়ে ওঠা প্রশ্নের উপরও বিরাম লেগে গিয়েছে। তার এই ইনিংসের কারণে বাংলা মধ্যপ্রদেশের বিরুদ্ধে নিজের জায়গা শক্ত করে নিয়েছে।

মনোজ তেওয়ারি দেখালেন দম
মনোজ তেওয়ারি বন্ধ করলেন সমালোচকদের মুখ,ডবল সেঞ্চুরি করে পেশ করলেন টিম ইন্ডিয়ার জন্য দাবী 1
মনোজ তেওয়ারি গত সোমবারের স্কোরের আগে খেলতে নেমে মঙ্গলবার দিন সম্পুর্ণরূপে নিজের করে নিয়েছেন। তেওয়ারি ব্যক্তিগত ৩১ রানের আগে খেলতে নেমে এদিনটিকে নিজের কেরিয়ারের সবচেয়ে বিশেষ দিন করে ফেলেছেন। মনোজ তেওয়ারি ইডেন গার্ডেনে সকালে ৩১রানে খেলতে নেমে দিনের শেষে অপরাজিত ২০১রানের ইনিংস খেলেন। তিনি ২৭৯ বলের মুখোমুখি হয়ে ২০টি চার আর চারটি ছক্কা মারেন। মনোজ নিজের ডবল সেঞ্চুরি পূর্ণ করার দ্রুত পরেই ইনিংসের সমাপ্তি ঘোষণা করে দেন।
মনোজ তেওয়ারি বন্ধ করলেন সমালোচকদের মুখ,ডবল সেঞ্চুরি করে পেশ করলেন টিম ইন্ডিয়ার জন্য দাবী 2
তার এই ইনিংসের পর তিনি আরও একবার প্রমান করে দিয়েছেন যে তার মধ্যে এখনও অনেক বেশি ক্রিকেট বাকি রয়েছে আর তিনি এখনও অনেকদিন ধরে ক্রিকেট খেলতে পারেন। তার এই ইনিংসের কারণে বাংলা এই সময়ে মজবুত স্থিতিতে রয়েছে।

সম্প্রতিই এসেছিল অধিনায়কত্ব থেকে সরানোর খবর
মনোজ তেওয়ারি বন্ধ করলেন সমালোচকদের মুখ,ডবল সেঞ্চুরি করে পেশ করলেন টিম ইন্ডিয়ার জন্য দাবী 3
রঞ্জি মরশুম শুরু হওয়ার আগেই সিএবি মনোজ তেওয়ারির সঙ্গে কোনও কথা না বলেই বাংলার দল ঘোষণা করে দিয়েছিল। সেই সময় সিএবি পরিস্কার করে দিয়েছিল যে তারা ম্যাচের পর দলের প্রদর্শনের সমীক্ষা করবে আর তারপর তারা সিদ্ধান্ত নেবেন যে মনোজ তেওয়ারিকে পুরো মরশুমের জন্য দলের অধিনায়ক করা হবে কি না। যার পর মনোজের ভবিষ্যৎ নিয়ে যথেষ্ট প্রশ্ন উঠে পড়েছিল। অন্যদিকে এই ইনিংসের পর সমালোচকরা কড়া জবাব পেলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *