মনোজ তেওয়ারি বন্ধ করলেন সমালোচকদের মুখ,ডবল সেঞ্চুরি করে পেশ করলেন টিম ইন্ডিয়ার জন্য দাবী

এই মুহুর্তে ভারতে রঞ্জি ট্রফি ২০১৮-১৯ মরশুম শুরু হয়ে গিয়েছে। এই মরশুমের শুরুতেই বাংলার অধিনায়ক মনোজ তেওয়ারি তার উপর ওঠা প্রশ্নের ব্যাট হাতে জবাব দিয়েছেন। মনোজ তেওয়ারি মধ্যপ্রদেশের বিরুদ্ধে দুর্দান্ত ডবল সেঞ্চুরি করেছেন। তার ডবল সেঞ্চুরির পর তার ভবিষ্যৎ নিয়ে ওঠা প্রশ্নের উপরও বিরাম লেগে গিয়েছে। তার এই ইনিংসের কারণে বাংলা মধ্যপ্রদেশের বিরুদ্ধে নিজের জায়গা শক্ত করে নিয়েছে।

মনোজ তেওয়ারি দেখালেন দম

মনোজ তেওয়ারি গত সোমবারের স্কোরের আগে খেলতে নেমে মঙ্গলবার দিন সম্পুর্ণরূপে নিজের করে নিয়েছেন। তেওয়ারি ব্যক্তিগত ৩১ রানের আগে খেলতে নেমে এদিনটিকে নিজের কেরিয়ারের সবচেয়ে বিশেষ দিন করে ফেলেছেন। মনোজ তেওয়ারি ইডেন গার্ডেনে সকালে ৩১রানে খেলতে নেমে দিনের শেষে অপরাজিত ২০১রানের ইনিংস খেলেন। তিনি ২৭৯ বলের মুখোমুখি হয়ে ২০টি চার আর চারটি ছক্কা মারেন। মনোজ নিজের ডবল সেঞ্চুরি পূর্ণ করার দ্রুত পরেই ইনিংসের সমাপ্তি ঘোষণা করে দেন।

তার এই ইনিংসের পর তিনি আরও একবার প্রমান করে দিয়েছেন যে তার মধ্যে এখনও অনেক বেশি ক্রিকেট বাকি রয়েছে আর তিনি এখনও অনেকদিন ধরে ক্রিকেট খেলতে পারেন। তার এই ইনিংসের কারণে বাংলা এই সময়ে মজবুত স্থিতিতে রয়েছে।

সম্প্রতিই এসেছিল অধিনায়কত্ব থেকে সরানোর খবর

রঞ্জি মরশুম শুরু হওয়ার আগেই সিএবি মনোজ তেওয়ারির সঙ্গে কোনও কথা না বলেই বাংলার দল ঘোষণা করে দিয়েছিল। সেই সময় সিএবি পরিস্কার করে দিয়েছিল যে তারা ম্যাচের পর দলের প্রদর্শনের সমীক্ষা করবে আর তারপর তারা সিদ্ধান্ত নেবেন যে মনোজ তেওয়ারিকে পুরো মরশুমের জন্য দলের অধিনায়ক করা হবে কি না। যার পর মনোজের ভবিষ্যৎ নিয়ে যথেষ্ট প্রশ্ন উঠে পড়েছিল। অন্যদিকে এই ইনিংসের পর সমালোচকরা কড়া জবাব পেলেন।

আরও পড়ুন

অবসর নিচ্ছেন দীনেশ কার্তিক?

আসন্ন আইসিসি বিশ্বকাপের জন্য দলে জায়গা পাওয়ার জন্য ভয় পাবেন এমন খেলোয়াড়দের মধ্যে ডিনেশ কার্তিক ছিলেন না।...

এই প্রাক্তন ভারতীয় তারকা মনে করেন কার্তিকের ক্যারিয়ার শেষ।

অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ (ওডিআই) হোম সিরিজ থেকে কার্তিক বাদ পড়েছেন। যারফলে মনজ্রেকার মনে করেন...

আরসিবির এই ৫ খেলোয়াড় করেছেনভালো প্রদর্শন, তো বিরাট কোহলি দিতে পারেন টিম ইন্ডিয়ার টিকিট

আরসিবির এই ৫ খেলোয়াড় করেছেন ভালো প্রদর্শন, তো বিরাট কোহলি দিতে পারেন টিম ইন্ডিয়ার টিকিট
আরসিবির দল আইপিএল ২০১৯ এ নিজেদের ভরসা বেশ কিছু তরুণ খেলোয়াড়দের উপর ভরসা দেখিয়েছে। দলে বেশ কিছু...

আইপিএল ২০১৯: এই হল সেই পাঁচ খেলোয়াড় যারা আইপিএলের দেন, পঞ্চম নাম একদম অবাক করার মত

আইপিএল ভারতীয় দলকে বেশ কিছু দুর্দান্ত খেলোয়াড় দিয়েছে। যারা দীর্ঘ সময় পর্যন্ত ভারতীয় দলের হয়ে খেলে দুর্দান্ত...

দুর্দান্ত প্রদর্শনের পরও এই খেলোয়াড়কে বাদ দিয়ে কেএল রাহুলকে সামিল করায় ক্ষুব্ধ প্রশংসকরা, কোহলির উপর আনলেন এই অভিযোগ

বিশ্বকাপের আগে ভারতীয় দল নিজেদের শেষ সিরিজের জন্য দল ঘোষণা করে দিয়েছে। ওয়ানডে দল থেকে দীনেশ কার্তিককে...